📸রিচম্যান মার্কেটে কেনাকাটার মুহূর্ত এবং কিছু ফটোগ্রাফি🏩||🌿[১০% @shy-fox ]🌹steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


সিরাজগঞ্জ শহরে সবচাইতে বড় শপিংমল রিচম্যান শপিংমল। এই শপিংমলটি অনেক সুন্দরভাবে সাজানো। বিশেষ করে শপিংমলের ভেতরের পরিবেশন দেখে আমার খুবই ভালো লাগে। তাই আমি মাঝেমধ্যে এই শপিংমলে গিয়ে আমার প্রয়োজনীয় মার্কেট করে থাকি। আজকে আমি আমার বড় ভাইয়ের সাথে সিরাজগঞ্জে সবচাইতে বড় রিচম্যান শপিংমলে এসেছি এবং শপিংমলে এসে অনেক কিছু কেনাকাটা করলাম। এই কেনাকাটার মুহূর্তগুলো আপনাদের সাথে শেয়ার করলাম। আশাকরি শপিংমলের মুহূর্তগুলো ফটোগ্রাফি দেখে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন সিরাজগঞ্জ শহরের সবচেয়ে বড় রিচম্যান শপিংমল এর কিছু ফটোগ্রাফি দেখা শুরু করা যাক,,,।


রিচম্যান মার্কেটে কেনাকাটার মুহূর্ত এবং কিছু ফটোগ্রাফি📸👇


GridArt_20220930_113435800.jpg

তো বন্ধুরা চলুন সিরাজগঞ্জ শহরের রিচম্যান মার্কেটে কেনাকাটার মুহূর্ত এবং কিছু ফটোগ্রাফি দেখা শুরু করা যাক,,,

ফটোগ্রাফি-১👇

IMG_20220912_193349.jpg

প্রথমে আমি সিরাজগঞ্জে সবচাইতে বড় রিচম্যান শপিংমলে আসলাম। শপিংমলের বাইরে দেখতে পেলাম অনেক সুন্দরভাবে বিলবোর্ডে কিছু ফটোগ্রাফি রেখেছে এবং আমি ভিতরে ঢুকতেই হাতের বাম পাশে দেখতে পেলাম কিছু সৌন্দর্যময় মডেলিংয়ের ফটোগ্রাফি।
ফটোগ্রাফি-২👇

IMG_20220912_193419.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৩👇

IMG_20220912_193357.jpg

শপিংমলের ভিতরের পরিবেশ দেখতে পেয়ে আমার খুবই ভালো লাগলো। কারণ অনেক বড় জায়গায় নিয়ে শপিংমলটি।জায়গাটি দেখে খুবই ভালো লাগলো। পরিষ্কার পরিচ্ছন্ন এবং সাজানো-গোছানো লাইটিংয়ের সৌন্দর্যময় পরিবেশের মাধ্যমে সুন্দরর্য ফুটে উঠেছে।ভেতরে বসার সুন্দর ব্যবস্থা রয়েছে।
ফটোগ্রাফি-৪👇

IMG_20220912_193401.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৫👇

IMG_20220912_193716.jpg

এই শপিংমলে অনেক সুন্দর সুন্দর কিছু শার্ট দেখতে পেলাম। আর শর্টগুলো ছিল সব ভালো মানের ব্র্যান্ডের শার্ট। অনেক ভালো এবং গুণগত মান অনেক ভালো। ব্যান্ডের শার্ট গুলো দেখে আমার খুবই ভালো লাগলো। তাই এখান থেকে আমি একটি ব্র্যান্ডের শার্ট কিনলাম আর এই শার্ট আমার খুবই পছন্দ হলো।দাম নিয়েছিল ১৩৫০ টাকা।
ফটোগ্রাফি-৬👇

IMG_20220912_193720.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৭👇

IMG_20220912_194735.jpg

তারপরে বড় ভাই আমাকে বলল। সে আমাকে একটি প্যান্ট গিফট করবে। তাই আমি প্যান্ট কেনার জন্য প্যান্ট এর পাশে আসলাম এবং প্যান্টের অনেক সাইজ দেখতে পেলাম। অনেকগুলো প্যান্ট সত্যিই এই প্যান্ট গুলো দেখে আমার অনেক পছন্দ হলো। আর বড় ভাই গিফট করবে জেনে আরো বেশী ভালো লাগবে। তো বড় ভাইয়ের আমার পছন্দের একটি প্যান্ট কিনে দিলো।প্যান্ট এর দাম নিয়েছিল ১৮৭০টাকা।
ফটোগ্রাফি-৮👇

IMG_20220912_193409.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৯👇

IMG_20220912_194505.jpg

আমাকে প্যান্ট কিনে দেওয়ার পরে বড় ভাই বললো পাঞ্জাবি কিনবে তাই পাঞ্জাবি পাশে আসলো।খুব সুন্দর সুন্দর পাঞ্জাবি দেখলাম। অনেক দামী দামী এবং ভালো মানের পাঞ্জাবি। পাঞ্জাবি গুলো সত্যিই অনেক সুন্দর ছিল।ভাই একটি পাঞ্জাবি কিনলে ৪৫৫০ টাকা দিয়ে।পাঞ্জাবি কিনার পরে ভাই একটি বডি স্পে কিনলো। অনেক ভালে ও সুগন্ধি ছিল এবং এর দাম নিয়ে ছিলো ৮৭০ টাকা।
ফটোগ্রাফি-১০👇

IMG_20220912_194503.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১১👇

IMG_20220912_195124.jpg

মোটামুটি কেনাকাটা শেষ তার মধ্যে। ভাইয়া বলল যে এখানে অনেক সুন্দর সুন্দর প্যান্টয়ের বেল্ট রয়েছে। একটা বেল্ট তার খুবই দরকার। তাই আমরা এখান থেকে একটি বেল্ট কিনলাম। এই বেল্টটি অনেক ভালমানের বেল্ট ছিল। এর দাম নিয়েছিল ৫৬০ টাকা।
ফটোগ্রাফি-১২👇

IMG_20220912_194456.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১৩👇

IMG_20220912_194458.jpg

অবশেষে আমাদের রিচম্যান শপিংমলে মার্কেট করা শেষ হলো। একটা শপিংমল এর মধ্যে প্রয়োজনীয় সকল জিনিস রয়েছে। তাই এখানে আমি শপিং করতে পেরে অনেক ভাল লেগেছে। আমরা সকল কিছু কিনলাম। এখন বিল দেওয়ার পালা।তাই আমরা কাউন্টারে আসলাম। কাউন্টারে এসে জানতে পারলাম আমাদের মোট বিল হলো ৯,২০০ টাকা। আমরা বিল পরিশোধ করে বাসার দিকে রওনা দিলাম।
ফটোগ্রাফি-১৪👇

IMG_20220912_195023.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

রিচম্যান শপিংমলে এসে বড় ভাইয়ের সাথে শপিং করতে পেরে আমার খুবই ভালো লেগেছে এবং অল্প সময়ের মধ্যে প্রয়োজনীয় পছন্দের জিনিস গুলো কিনতে পেরেছি তাই আর বেশী ভালো লেগেছে। কারণ একটা শপিং মলের মধ্যেই প্রয়োজনীয় সকল জিনিস ছিলো। শপিংকরা আমার অনেক বিরক্ত লাগে।কারণ অনেক সময় লাগে। তাই আমার রিচম্যানের শপিং করতে পেরে এই বিরক্ত অনুভব হয়নি। অনেক ভালো লেগেছে শপিংমলের কর্মকর্তাদের ব্যবহার খুবই ভালো লেগেছে।যাই হোক রিচম্যানের প্রোডাক্ট গুলোর মান অনেক ভালো ছিলো তাই অল্প সময়ের মধ্যে পছন্দ হয়েছিল। আশা করছি আমার ফটোগ্রাফি গুলো দেখে আপনাদের ভাল লেগেছে। তো বন্ধুরা সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইলো। 🙏🌹🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণরিচম্যান মার্কেটে কেনাকাটার মুহূর্ত এবং কিছু ফটোগ্রাফি🗻
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Sort:  
 2 years ago 

আপনি শপিং করতে গিয়ে আপনার পছন্দের অনেক সুন্দর সুন্দর জিনিস কিনতে পেরেছেন। সিরাজগঞ্জ শহর এ রিচম্যান এর শোরুম টা মনে হয় নতুন হয়েছে। রিচম্যান এর প্রোডাক্ট গুলো কোয়ালিটি সম্পন্ন।এই জন্য দামটা অনেক বেশি হয়ে থাকে। আমার কাছে রিচম্যান এর পাঞ্জাবি এবং জিন্সের প্যান্ট গুলো বেশি ভালো লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু মূহুর্তে ছবি আমাদের মাঝে শেয়ার করেছেন।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

জ্বি ভাইয়া যেহেতু নামি দামি শপিং মল তাই বেশ পরিস্কার পরিচ্ছন্ন, শপিংমলের নাম ও তো সেই রকম, রিচ ম্যান/ধনী লোক । যাই হোক দেখেই বোঝা যাচ্ছে সবকিছুর দাম অনেক বেশি, এবং জিনিসগুলোর মান ও খুব ভালো। এবং দেখা যাচ্ছে যে এ শপিং মলে সব ধরনের জিনিসপত্র আছে

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 
 2 years ago 

বড় ভাইয়ের সাথে সিরাজগঞ্জের রিচম্যান শপিংমলে অনেক কিছু কেনাকাটা করলেন। দেখে খুবই ভালো লাগলো। আসলে রিচম্যান একটি সুন্দর শপিংমলেই। এই শপিংমলে আমিও গিয়েছিলাম। অনেক ভালো ব্যবহার করে এখানকার মানুষ। তার পরেও এখানকার প্রোডাক্টগুলোর দাম বেশি হলেও মান অনেক ভালো।

 2 years ago 

খুবই সুন্দর ভাবে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনার প্রতি রইল ভালোবাসা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59311.47
ETH 2603.68
USDT 1.00
SBD 2.40