পাওয়ার আপ সিজন-৩// ১০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকে আবারও পাওয়া আপ পোস্ট নিয়ে হাজির হলাম। পাওয়ার আপ করা মানেই নিজের শক্তিকে বৃদ্ধি করা তাই স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে থাকি। তাই পাওয়ার আপ করে আমি আমার শক্তি বৃদ্ধি করছি। পাওয়ার আপ পোস্ট এর মাধ্যমে আমরা শক্তি বৃদ্ধি করলাম। এভাবেই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করার লক্ষ্যে এগিয়ে যাচ্ছি।আমি ট্রিপল ডলফিন হওয়ার জন্য নিয়মিত পাওয়ার আপ পোস্ট করি। তাই এই সপ্তাহে আমি পাওয়ার আপ করলাম।আজকে ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমার ট্রিপল ডলফিন এর লক্ষে একধাপ এগিয়ে গেলাম। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। আমি যে ভাবে পাওয়ার আপ করেছি তা ধাপে ধাপে শেয়ার করলাম।🙏🐬🙏


IMG_20230729_110031.jpg

আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমার লক্ষ্য ১৫,০০০ এসপি মালিক হবো।আমার টার্গেট সিজন-৩ তে আমি ট্রিপল ডলফিন এর মালিক হব। আমার টার্গেট পূরণে জন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20230729_105720.jpg

ধাপ-২👇

IMG_20230729_105746.jpg

ধাপ-৩👇

IMG_20230729_105804.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১১,৭৮৮.৩৩৫স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০ স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১১,৭৯৮.৩৩৫স্টিম


আজকেও ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম।পাওয়ার আপ ১০ স্টিম করতে পেরে খুবি ভালো লেগছে। সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি। আমি নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমার আরো শক্তিশালী বৃদ্ধি করছি।শক্তি যত বৃদ্ধি হবে তত আমি ক্ষমতাবান হব।তাই পাওয়ার আপ এর মাধ্যমে আমার লক্ষ্যে পৌঁছাতে আমি নিয়মিত ভাবে ১০ স্টিম পাওয়ার আপ করে থাকি ।আশা করছি আমি আমার লক্ষ্যে খুবি তাড়াতাড়ি পৌঁছাতে পারবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 11 months ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান করা নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে আপনি অনেক বেশি সচেতন। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান আরো বেশি শক্ত করবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য।

 11 months ago 

বাহ্ চমৎকার তো ভাইয়া। আপনি তো দেখছি দিনে দিনে থ্রি ডলফিনের দিকে এগিয়ে যাচ্ছেন। প্রতি সপ্তাহে আপনার ছোট ছোট কিছু স্টিম পাওয়ার আপ করে যাচ্ছেন। আর এজন্য আজ আপনি আপনার নির্ধারিত লক্ষ্যে পৌঁছতে পারছেন। শুভকামনা রইল।

 11 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ক্ষমতা কারো বৃদ্ধি করছেন শুভকামনা রইল।

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা কে বৃদ্ধি।আর আপনি দেখছি আমাদের মাঝে ধীরে ধীরে আপনার ওয়ালেটের সক্ষমতা বাড়িয়ে নিয়েছেন। এভাবেই সামনের দিকে এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, শুভকামনা রইল আপনার জন্য।

 11 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। এই প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এই সপ্তাহে পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সক্ষমতা আরো ধাপ বাড়িয়ে নিয়েছেন। নিজের লক্ষ্য নিয়ে সামনের দিকে এগোতে থাকুন অবশ্যই কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 11 months ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের এর কোন বিকল্প নেই। পাওয়ার আপ পোস্ট আমার কাছে খুবই ভালো লাগে। আপনি ১০ সিস্টেম পাওয়ার আপ করে আরো একধাপ এগিয়ে গেলেন। এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 11 months ago 

সবাই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে তাদের লক্ষ্য অনুযায়ী এগিয়ে চলছে। আপনি ট্রিপল ডলফিন হওয়ার লক্ষ্যে এগিয়ে চলেছেন ।এই ক্ষুদ্রতম প্রচেষ্টা আপনার লক্ষ্যে পৌঁছে দিয়ে যাক সেটাই প্রত্যাশা করি।

 11 months ago 

১৫০০০ স্টিম পাওয়ার তৈরি করার উদ্দেশ্যে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে এগিয়ে যাচ্ছেন সেই ধারাবাহিকতায় আজকে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন। এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 11 months ago 

আসলেই নিজের সক্ষমতা বৃদ্ধিতে পাওয়ার আপের তুলনা নেই।আপনি আপনার ধারাবাহিকতা নিয়ে এগিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো।আশা করি সময়ের পূর্বে আপনি আপনার পাওয়ার আপের টার্গেট পূরণ করতে সক্ষম হবেন,ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66186.23
ETH 3494.08
USDT 1.00
SBD 3.17