পাওয়ার আপ সিজন-৪// ১০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগ25 days ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


প্রতি সপ্তাহে মতো আজকে আমি আবারও পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম।পাওয়ার আপ এর মাধ্যমে আমরা শক্তি বৃদ্ধি করতে আমি চেষ্টা করে যাচ্ছি।স্টিমেট প্লাটফর্ম আমি আমার শক্তিকে বৃদ্ধি করতে প্রতি নিয়ত পাওয়ার আপ যাবো ইনশাআল্লাহ । নিজের শক্তি বৃদ্ধি করতে আমি নিয়মিত পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ। তাই স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ করলাম। এই পাওয়ার আপ এর মাধ্যমে আমি ক্ষমতা বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ট্রিপল ডলফিনের সপ্ন পূরণ করতে পেরেছি। তাই আমি খুবি আনন্দিত।আশা করছি আমার টার্গেট নতুন বছরে সিজন-৪ এর মাধ্যমে 4x ডলফিনের টার্গেট পূরণের জন্য এভাবেই এগিয়ে যাবো।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 🙏🐬🙏


IMG_20240114_171222.jpg

পাওয়ার আপ সিজন-৪ এর মাধ্যমে টার্গেট ডিসেম্বর এর লক্ষ্য নিয়ে আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে 4x ডলফিন হবো।নতুন এই টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20240622_155102.jpg

ধাপ-২👇

IMG_20240622_155120.jpg

ধাপ-৩👇

IMG_20240622_155141.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১৭,০৬৪.৭০৬স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১৭,০৭৪.৭০৬স্টিম


আজকে প্রতি সপ্তাহে মতো নিজের শক্তি বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম। সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি। আমি এভাবেই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি বৃদ্ধি করে যাবো ।আমি সিজন-৪ এর মাধ্যমে 4x ডলফিন হওয়া জন্য নিয়মিত পাওয়ার আপ করবো ইনশাআল্লাহ। আপনারা সবাই দোয়া করবেন,আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 25 days ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।
ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করলে অবশ্যই সফলতা অর্জন করা সম্ভব।
আপনি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো।
শুভেচ্ছা রইল আপনার জন্য।

 25 days ago 

4x ডলফিন হওয়ার টার্গেট নিয়েছেন জেনে ভালো লাগলো। নিজের টার্গেট পূরণের লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। দীর্ঘমেয়াদি কাজ করার লক্ষ্যে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভ কামনা রইলো।

 25 days ago 

আসলে যার যতো বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন ভাই। দীর্ঘ মেয়াদে কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নেই। শুভকামনা রইলো। পাওয়ার আপ পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 24 days ago 

১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 24 days ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে খুব ভালো লাগে। আজকে আপনি শক্তি অর্জন করার জন্য ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। তবে সিজন ফোরতে আপনার টার্গেট হচ্ছে 4x ডলফিন অর্জন করা। আসলে কোন কিছু টার্গেট করে কাজ করলে ওই কাজ অনেকটাই ইজি হয়ে যায়। আশা করি কাঙ্ক্ষিত লক্ষ্য খুব সহজে পূরণ করতে পারবেন।

 24 days ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখতে পেয়ে অনেক ভালো লাগলো।স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 24 days ago 

আপনি ধারাবাহিকভাবে পাওয়ার আপের মধ্য দিয়ে আপনার আইডির সক্ষমতা বৃদ্ধি করতেছেন। এভাবে নিয়মিত পাওয়ার আপ করলে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে পাওয়ার আপ পোস্ট করে উৎসাহিত করার জন্য।

 24 days ago 

আপনি এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১৭,০৭৪+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে আরও এক ধাপ পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য চতুর্থ ডলফিন এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65248.25
ETH 3471.40
USDT 1.00
SBD 2.51