"আমার বাংলা ব্লগ"// কবিতা // আমার মনের রাণী 💖

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


couple-geaa98eac9_1280.jpg

source

সারাদিন বৃষ্টি এবার ঈদের মধ্যে কোন মজাই করতে পারলাম না।বন্ধুদের সাথে অনেক জায়গাতে ঘুরতে যাওয়ার কথা ছিলো তাও যেতে পারলাম না।এই বৃষ্টি মধ্যে শুধু ঘরে শুয়ে বসে দিন কাটাতে হয়েছে।আর এই মূহুর্ত গুলো অনেক খারাপ লেগেছে। তার পরেও বৃষ্টি মধ্যে রুমে বসে থেকে প্রিয় মানুষের কথা ভাবতে ছিলাম।প্রিয় মানুষ কথা ভাবতে ভাবেত তাই একটি কবিতা লিখে ছিলাম।সেই কবিতাটি আজকে আপনাদের মাঝে শেয়ার করার। আশা করি আমার প্রিয় মানুষকে নিয়ে লেখা এই ভালোবাসার কবিতাটি শেয়ার করলাম।তো বন্ধুরা চলুন কবিতাটি পড়া শুরু করা যাক।


আমার মনের রাণী
মোঃরায়হান রেজা

তুমি আমার মনের রাণী,
তুমি আমার আশা,
তোমাই নিয়ে বাঁধবো আমি,
সপ্নের ভালোবাসা।


মনের রাণী তুমি আমার।
রাখবো তাই মনের ঘরে,
ভালোবাসা আদর দিয়ে,
আমার বুকে সব জায়গা জুড়ে।

আমার মনের ছোট ঘরে,
ভালোবাসার রাজ্য রেখেছি তৈরি করে।
কবে তুমি আসবে ফিরে,
ভালোবাসা মনের রাণী হয়ে।

আমার মনের রাজমহলের,
রানী হবে যে শুধুই তুমি।
তোমাই নিয়ে তাই রাজত্ব করবো,
ভালোবাসা দিয়ে আমি।

মনের রাণী তুমি আমার।
থাকবে সারা জীবন ভরে,
মনের এই রাজমহলে ভালোবাসা দিয়ে,
সারা জীবন ভরে।

ভালোবাসা দিয়ে রাখবো মনের রাণী করে।
হারাতে দেবনা আমি তেমাকে,
মনের এই রাজমহল থেকে ।
তাই রাণী করে রাখবো তোমাকে আমার মনের ছোট ঘরে।

fox-ga73d03b37_1920.png

source

বৃষ্টি ভেজা দিনে প্রিয় মানুষের কথা যেন বেশি মনে পড়ে। আর এই প্রিয় মানুষকে নিয়ে অনেক স্বপ্ন কল্পনা থাকে। সেই প্রিয় মানুষকে নিয়েই যেন আমাদের অনুভূতি শেষ নেই। তাই মনের অনুভূতি থেকেই এই কবিতাটি লেখা। মনের রাণীকে নিয়ে বৃষ্টির মধ্যে সেই অনুভূতিগুলো আমি কবিতার আকারে প্রকাশ করেছি। আসলে বৃষ্টির দিনের প্রিয় মানুষকে কাছে পেতে খুব ইচ্ছা করে। তাই আপনাদের মাঝে আজকে আমি এই ভালোবাসার কবিতাটি শেয়ার করলাম। আসলে ভালোবাসার কবিতাটি লিখতে পড়ে খুবি ভালো লেগেছে। তো বন্ধুরা আজকে এই পর্যন্তই পরবর্তীতে আবারো ভিন্ন কোন কবিতা নিয়ে হাজির হবো, সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইলো। 💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

আসলে বৃষ্টির মধ্যে আমরা আমাদের প্রিয় মানুষকে নিয়ে কল্পনা করতে পছন্দ করি। আপনি আপনার প্রিয় মানুষকে নিয়ে কল্পনা করে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। আপনি আপনার অনুভূতিগুলো কবিতার মাধ্যমে প্রকাশ করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে কবিতা টি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

এত সুন্দর ভাবে প্রশংসা করার জন্য ধন্যবাদ।

 last year 

বৃষ্টির সময় প্রিয় মানুষের কথা একটু বেশি মনে পড়ে। আমাদের মনের মধ্যে সেই প্রিয় মানুষটার বসবাস সব সময় থাকে। আপনার লেখা কবিতাটি খুব সুন্দর ছিল। কবিতার নামটাও অনেক বেশি দারুণ ছিল আমার মনের রানী। খুব সুন্দর একটা টপিক নিয়ে আপনি আজকের এই কবিতা। আপনি সব সময় অনেক সুন্দর কবিতা লেখেন, যেগুলো খুব ভালো লাগে আমার কাছে।

 last year 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 last year 

জানালায় বসে বৃষ্টি দেখতে দেখতে প্রিয়জনের কথা ভাবতে অনেক ভালো লাগে। আসলেই ভাইয়া এবার বৃষ্টির কারণে ঈদের ঘুরাঘুরি একদম মাটি হয়ে গিয়েছে সবার। প্রিয়জনের কথা ভেবে অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন ভাইয়া। অনেক ধন্যবাদ সুন্দর একটি কবিতা আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য ।

 last year 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

খুবই চমৎকার একটি কবিতা আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই কবিতাটি পড়ে আমার অনেক বেশি ভালো লেগেছে। সত্যি বৃষ্টির দিনে প্রিয় মানুষটার সাথে গল্প করতে বসে সময় কাটাতে অনেক বেশি ভালো লাগে। শুধুমাত্র বৃষ্টির মৌসুমী নয় প্রিয় মানুষ যদি পাশে থাকে তাহলে যে কোন মুহূর্ত টা অনেক বেশি রোমাঞ্চকর হয়ে ওঠে। এত সুন্দর একটি কবিতা আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

আপনার প্রশংসা শুনে আমার খুবই ভালো লেগেছে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা

আমাদের এখানেও ঈদের দিন বেশ ভালই বৃষ্টি হয়েছিল। এজন্য তেমন একটা বাইরে বেরোতে পারিনি। তবে বিকেলের দিকে একটু কমে ছিল বৃষ্টিটা। আপনি তো বেশ ভালো ছন্দ মিলিয়ে কবিতা লিখতে পারেন। যাইহোক প্রিয় মানুষটাকে কল্পনা করে দারুন একটা কবিতা লিখেছেন। আশা করি এই কবিতাটা যদি আপনার প্রিয় মানুষ পড়ে, তাহলে সে খুশি হয়ে যাবে।

 last year 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

তুমি আমার মনের রাণী,
তুমি আমার আশা,
তোমাই নিয়ে বাঁধবো আমি,
সপ্নের ভালোবাসা

আপনার কবিতাটি পড়ে আমি সত্যি মুগ্ধ হয়েছি ভাইয়া। কবিতাটির নাম ছিল মনের রানী। আসলে মনের মানুষকে নিয়ে অনেক স্বপ্ন বাঁধে মনের মধ্যে সেটা নিজে ছাড়া আর কেউ জানে না। কবিতার প্রতিটি চরণ অসাধারণ ছিল ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে উপহার স্বরূপ দেয়ার জন্য।

 last year 

প্রশংসা শুনতে সবারই ভালো লাগে, আপনার মুখে আমার প্রশংসা শুনে খুবই ভালো লাগছে। আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

আমার মনের রাজমহলের,
রানী হবে যে শুধুই তুমি।
তোমাই নিয়ে তাই রাজত্ব করবো,
ভালোবাসা দিয়ে আমি।

অনেক সুন্দর একটা কবিতা লিখেছেন। উপরের লাইনগুলো পড়ে তো মনটা ভরে গেল ভাই। প্রিয় মানুষটা আমাদের মনের গভীরে থাকে সব সময়। আর তাকে নিয়ে ভাবনা তো সবসময় করা হয়।

 last year 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

বেশ কিছুদিন ধরে লক্ষ্য করছি আপনি খুব সুন্দর ভাবে প্রেম অনুভূতিমূলক কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করছেন। জানিনা আপনার বর্তমান অবস্থান কি,তবে দোয়া করব যেন ভালোলাগার অনুভূতি সর্বদা আপনার মধ্যে বিরাজমান থাকে। আর তারই মধ্য দিয়ে আমরা আপনার থেকে এভাবে সুন্দর সুন্দর কবিতা আশা করব।

 last year 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 last year 

আপনার লেখা আমার মনের রানী কবিতাটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আসলে সকল প্রেমিকরায় তার ভালোবাসার প্রিয় মানুষকে তার মনের রাজ্যের রানী বানিয়ে রাখতে চাই। আর ভালবাসার প্রিয় মানুষকে রানী বানানোর ইচ্ছাই হলো সত্যিকারের ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটানো। চমৎকার একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

আমার মনের রাজমহলের,
রানী হবে যে শুধুই তুমি।
তোমাই নিয়ে তাই রাজত্ব করবো,
ভালোবাসা দিয়ে আমি।

 last year 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56690.25
ETH 2380.35
USDT 1.00
SBD 2.33