"আমার বাংলা ব্লগ"// কবিতা // মন চায় তোমাকে 💖

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


love-3160013_1280.jpg

source

নিরিবিলি পরিবেশে বা যখন একা বসে থাকি তখন যেন কবিতা লিখতে আমার খুবই ভালো লাগে। আসলে কবিতা লিখতে গেলে নিরিবিলি পরিবেশ প্রয়োজন। মনের অনুভূতিগুলোই তো আমরা কবিতার আকারে প্রকাশ করে থাকি। আর নিরিবিলি পরিবেশের মধ্যে মনের অনুভূতিগুলো খুবই সুন্দরভাবে প্রকাশ করা যায়। তাই আমি প্রিয় মানুষকে কেন্দ্র করে ভালোবাসার একটি কবিতা লিখেছি। আর এই কবিতাটি প্রিয় মানুষকে কেন্দ্র করে লেখা।আসলে মনের অনুভূতিগুলোই আমরা কবিতার আকারে প্রকাশ করে থাকি। আর প্রিয় মানুষকে নিয়ে মনের অনুভূতি প্রকাশ করতেও খুবই ভালো লাগে। তাই মন চায় তোমাকে ভালোবাসার প্রিয় মানুষকে কেন্দ্র করে এই কবিতাটি লিখে আপনাদের মাঝে শেয়ার করলাম আশা করি আপনাদের পড়ে ভালো লাগবে


মন চায় তোমাকে
মোঃরায়হান রেজা

মন চায় শুধুই তোমাকে,
তাইতো মনের ঘরে রেখেছি আমি,
তোমাকে খুবি যত্ন করে।
ভালবাসার আদরে সোহাগে রাখেছি তোমাকে,
আমার মনের ঘরে জনম জনম ধরে।


মনের সকল চাওয়া পাওয়া শুধু তোমায় নিয়ে,
তাইতো তোমায় রেখেছি আমি আমার কল্পনার স্বপ্নে জুড়ে। দুচোখ ভরে তোমায় নিয়ে স্বপ্ন দেখেছি আমি,
ভালোবাসার ফুল দিয়ে বরণ করবো তোমায় যে তাই আমি।

মনের সকল চাওয়া পাওয়া শুধু তোমায় নিয়ে,
ভালোবাসার ফুল ফোটাবো তোমার হাতটি ধরে।
মনের সকল চাওয়া রয়েছে তোমাকে কেন্দ্র করে,
বধু সেজে আনবো তোমাকে আমার জীবন জুড়ে।

তোমার সাথে থাকবো আমি জনম জনম ধরে,
তাইতো মন চাই আমার শুধুই তোমাকে।
মনের এই ছোট্ট ঘরে রাখবো তোমাকে রাণী করে,
থাকবে তুমি আমার সাথে ভালোবাসা ঘর সাজিয়ে।

মন চায় শুধুই তোমাকে,
তাইতো তোমায় ছাড়া ভাবি না অন্য কাউকে নিয়ে।
রাখবো তোমাকে তাই আমার জীবনে,
ভালোবাসার আদর সোহাগে।
তাইতো বারে বারে আমার মন চায় শুধুই তোমাকে।

fox-ga73d03b37_1920.png

source

প্রিয় মানুষকে কেন্দ্র করে মনের অনুভূতিগুলো আমরা খুবই সুন্দরভাবে প্রকাশ করতে পারি। কারণ মনের অনুভূতিগুলো মনের গভীর থেকে যেন আপনা আপনি বেরিয়ে আসে। আর ভালবাসার এই প্রিয় মানুষকে নিয়েই মনের অনুভূতিগুলোই যেন আমি প্রকাশ করেছি,এই কবিতার মাধ্যমে। তাই ভালোবাসার এই কবিতাটি লিখে আপনাদের মাঝে শেয়ার করলাম। আমার কবিতা পড়ে আপনাদেরও ভালো লাগবে, তো বন্ধুরা আজকে এই পর্যন্তই, পরবর্তীতে আবার আপনাদের মাঝে ভিন্ন কোন কবিতা নিয়ে হাজির হব ইনশাআল্লাহ।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last month 

খুবই চমৎকার একটি কবিতা লিখেছেন ভাইয়া। আপনার লেখা কবিতাটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। কবিতার প্রতিটা লাইন সুন্দরভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

মন চায় তোমাকে শিরোনামে সুন্দর একটি কবিতা শেয়ার করেছেন ভাইয়া। কবিতাটির মধ্য দিয়ে একজন মানুষের চাওয়া পাওয়ার বাসনা গুলো গুছিয়ে উপস্থাপন করেছেন। শন্দচয়ন ভালো হয়েছে। সবমিলে ভালো লেগেছে কবিতাটি। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last month 

আমি জানি আপনি খুব সুন্দর সুন্দর কবিতা লিখে থাকেন। ঠিক তেমনি অসাধারণ একটি কবিতা লিখেছেন। বেশ ভালো লাগলো আপনার লেখা কবিতা আবৃত্তি করে। আশা করবে এভাবে আরও সুন্দর সুন্দর কবিতা আমাদের মাঝে উপহার দিবেন।

 last month 

ভালোবাসার প্রিয় মানুষের কেন্দ্র করে খুবই সুন্দর কবিতা লিখেছেন। এই কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। আসলে ভালোবাসার কবিতা গুলো পড়তে অনেক ভালো লাগে।

 last month 

আপনি বরাবরই প্রিয় মানুষকে কেন্দ্র করে খুব সুন্দর সুন্দর কবিতা লিখেন ভাই। আপনার কবিতা গুলো পড়তে আমার কাছে ভীষণ ভালো লাগে। আজকের কবিতা টিও দারুণ হয়েছে। সব কিছু দারুণ ভাবে সাজিয়ে গুছিয়ে উপস্থাপন করছেন। ধন্যবাদ আপনাকে পোস্ট টি শেয়ার করার জন্য।

 last month 

বাহ ভাইয়া দারুন কবিতা লিখেছেন। তবে কবিতাটা কাকে নিয়ে লেখা মনে মনে কিছু আন্দাজ করবো নাকি হাহাহ।যাইহোক ভাইয়া ভালো লাগলো কবিতাটি পড়ে।আর আমি নিজেও কবিতা অনেক ভালোবাসি।অনেক অনেক ধন্যবাদ ভাইয়া ভালো থাকবেন সব সময়।

 last month 

প্রিয় মানুষটিকে কেন্দ্র করে আপনি নিজের মনের আবেগ এত সুন্দর করে ফুটিয়ে তুলেছেন কবিতা পড়ে মুগ্ধ হয়েছি। আপনি কিন্তু খুবই ভালো কবিতা লিখেন। আর কবিতার লাইন গুলো অসাধারণ হয়েছে ভাইয়া। বেশ ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63678.85
ETH 2623.01
USDT 1.00
SBD 2.85