পাওয়ার আপ সিজন-৩// ১০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


প্রতি সপ্তাহে মতো আজকে আবারও পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।স্টিমেট প্লাটফর্ম আমার শক্তিকে বৃদ্ধি করতে প্রতি নিয়ত আমি পাওয়ার আপ করে আমার শক্তি বৃদ্ধি করে যাচ্ছি ।পাওয়ার আপ এর মাধ্যমে এভাবেই সপ্নের পথে এগিয়ে যাবো। তাই স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবেই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ট্রিপল ডলফিন হওয়ার জন্য নিয়মিত নিদিষ্ট স্টিম পাওয়ার আপ করি। তাই আজকে আমার শক্তি বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। আমি যে ভাবে পাওয়ার আপ করেছি তা ধাপে ধাপে শেয়ার করলাম।🙏🐬🙏


IMG_20230917_144951.jpg

আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমার লক্ষ্য ১৫,০০০ এসপি মালিক হবো।আমার টার্গেট সিজন-৩ তে আমি ট্রিপল ডলফিন এর মালিক হব। আমার টার্গেট পূরণে জন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20231007_185611.jpg

ধাপ-২👇

IMG_20231007_185619.jpg

ধাপ-৩👇

IMG_20231007_185637.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১২,৫৪১.১৯৯স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০ স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১২,৫৫১.১৯৯স্টিম


আজকে প্রতি সপ্তাহে মতো ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম।আমার সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি।তাই আজকেও ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে আমি আনন্দিত। নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার শক্তিশালী বৃদ্ধি করছি।শক্তি যত বৃদ্ধি হবে তত আমি ক্ষমতাবান হব।তাই পাওয়ার আপ এর মাধ্যমে আমার সপ্ন পূরণের লক্ষ্যে আমি নিয়মিত ভাবে ১০ স্টিম পাওয়ার আপ করে থাকি ।আশা করছি আমি আমার লক্ষ্যে খুবি তাড়াতাড়ি পৌঁছাতে পারবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।আমি যেন নিয়মিত পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 10 months ago 

যেহেতু এই প্লাটফর্মে আমাদের দীর্ঘদিন কাজ করতে হবে তাই আমাদের সকলের উচিত নিজের সক্ষমতা এভাবে মাঝেমধ্যে সুযোগ করে বৃদ্ধি করে নেওয়া। কারণ যে যত পার বৃদ্ধি করতে পারবে তার জন্য তত ভালো। তাই আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে অনেক ভালো লাগলো, আমার থেকে পরামর্শ থাকবে সুযোগ পেয়ে সুযোগে পাওয়ার বৃদ্ধি করুন এভাবে

 10 months ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আপনি ধীরে ধীরে পাওয়ার বৃদ্ধি করে অনেক ক্ষমতা অর্জন করে ফেলেছেন । আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 10 months ago 

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করার জন্য আমাদের পাওয়ার আপ করাটা অনেক জরুরী। এই পাওয়ার আপ আমাদের অ্যাকাউন্টটাকে শক্তিশালী করে তোলে। এভাবে একটু একটু করে পাওয়ার আপ করে এগিয়ে যান। আপনি আপনার নিজের লক্ষ্যে আসলে পাওয়ার আপ করা মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

এত সুন্দর ভাবে প্রশংসা করার জন্য ধন্যবাদ।

 10 months ago 

আশা করি আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন। অলরেডি আপনি ডাবল ডলফিন হয়েছেন, আর একটা ডলফিন বাকি, আশা করি কিছু সময়ের মধ্যে কমপ্লিট হয়ে যাবে।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 10 months ago 

বাহ! আপনার ওয়ালেট দেখে তো খুবই ভালো লাগলো। চমৎকার আপনি পাওয়ার আপ করলেন। অনেক সুন্দর পাওয়ারের মালিক হলেন আপনি। আপনি তো থ্রি এক্স ডলফিনের দিকে এগিয়ে যাচ্ছেন। আশা করি খুব দ্রুত আপনি থ্রি এক্স ডলফিন অর্জন করতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 10 months ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 10 months ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। এই প্লাটফর্মে দীর্ঘসময় টিকে থাকার জন্য পাওয়ার আপ করা প্রয়োজন। আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যতো বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 10 months ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 10 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। এই পাওয়ারের মধ্যে দিয়ে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 10 months ago 

নিজের আইডিকে শক্তিশালী করে তোলার এক অন্যতম মাধ্যম পাওয়ার আপ।এই পাওয়ার আপ করে একান্তভাবে নিজেকে এগিয়ে যাওয়া সম্ভব।আশা করছি সব সময় এভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যাবেন। অনেক অনেক শুভকামনা রইল ভাই❤❤।

 10 months ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 10 months ago 

স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 10 months ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ 🌻🌹

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59934.86
ETH 2666.82
USDT 1.00
SBD 2.45