DIY-(এসো নিজে করি)🌹কালারফুলের সুন্দর ডিজিটাল আর্ট-(১৮)🌺[১০%shy-fox]🎴

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু-আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


ফুল আমার খুবই প্রিয়। তাই আমি ফুলের অঙ্কন করতে খুবই ভালোবাসি। ফুলের অঙ্কন করতে পেরে আমার অনেক ভালো লাগে। বিশেষ করে ফুলের ডিজিটাল অংকন গুলো আমার দেখতে যেমন ভালো লাগে তেমনি অঙ্কন করতে ভালো লাগে। আজকে আমি তাই সুন্দর একটি কালারফুল, ফুলের ডিজিটাল অংকন করেছিল। অংকনটি করতে পেরে অনেক ভালো লেগেছে। আসলে ফুল খুব পবিত্র এবং ফুল সকলেরই পছন্দ। তাই আমারও ফুলের বাগান রয়েছে। ফুলের বাগানে আমি খুব যত্ন করি। তাই আজকে আমি আপনাদের মাঝে কালারফুল সুন্দর একটি ডিজিটাল অংকন করেছি।এই ডিজিটাল আর্টটি আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন শুরু করা যাক,,,,।

কালারফুলের সুন্দর ডিজিটাল আর্ট🌹


Untitled_219.png

প্রয়োজনীয় উপকরণসমূহ🎨

১) Smartphone
২)Infinite painting App

ডিজিটাল আর্ট করার জন্য, প্রথমে আমি আমার মোবাইল ফোনে ইনফিনিট ডিজিটাল আর্ট অ্যাপটি ওপেন করলাম👇।

ধাপ-১🌺👇
Untitled_211.pngUntitled_212.png
  • ফুল এই সুন্দর ডিজিটাল ফুলের অংকনটি করার জন্য, প্রথমে আমি ফুলের ডালপালা অঙ্কন করে নিলাম।
ধাপ-২🌺👇
Untitled_213.pngUntitled_214.png
  • তারপরে আমি আস্তে আস্তে দক্ষতার সাথে এই ফুলের দুটি সুন্দর পাপড়ি অঙ্কন করে নিলাম।
ধাপ-৩🌺👇
Untitled_215.pngUntitled_216.png
  • তারপর আস্তে আস্তে দক্ষতার সাথে আমি ফুলের চিত্রটি অঙ্কন সম্পন্ন করলাম। এখন ফুলটি আরো সুন্দর করতে আমি ফুলের বিভিন্ন কালার সিলেক্ট করে রং করতে লাগলাম।
ধাপ-৪🌺👇

Untitled_217.png

  • আমি আমার পছন্দের কালার সিলেক্ট করে ফুলের দুটি পাপড়ি সুন্দর কালার করে নিলাম।
--শেষের-ধাপ-🌺👇

Untitled_218.png

  • কালারফুল এই সুন্দর ফুলের ডিজিটাল অংকন এর শেষের ধাপে এসে পৌঁছেছি। শেষের ধাপে এসে পৌঁছাতে পেরে আমার খুবি ভালো লাগছে।এখন ডিজিটাল অংকনটি আমার কাছে অনেক সুন্দর লাগছে।
👇🌺ফাইনাল আউটপুট🌺👇

IMG_20220722_143515.jpg

ফুলের এই সৌন্দর্যময় ডিজিটাল অংকনটি করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আসলে কালারফুল এই ফুলটি আমার কাছে অনেক ভালো লেগেছে। তাই আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি ফুলের ডিজিটাল আর্টটি আপনাদের ভাল লেগেছে। পরবর্তীতে আমি আরো সুন্দর সুন্দর ডিজিটাল অংকন নিয়ে আপনাদের মাঝে আবারও হাজির হবো, সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।🙏🌹🙏

new.gif

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 9
ধরণকালারফুলের সুন্দর ডিজিটাল আর্ট।
ক্যামেরা.মডেলNote 9
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

ওয়াও অসাধারণ একটা কালারফুলের সুন্দর ডিজিটাল আর্ট তৈরি করেছেন ভাইয়া। দেখতে সত্যিই অনেক সুন্দর লাগতাছে। আমার কাছে একান্ত অনেক বেশি ভালো লেগেছে আপনার এ ডিজিটাল আর্ট। সত্যিই অসাধারণ ছিল আপনার প্রতি অনেক অনেক ভালোবাসা রইলো। আগামীতেও এরকম আরো বেশি সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট দেখার অপেক্ষায় রইলাম,

 2 years ago 

আপনার প্রশংসা শুনে আমার খুবই ভালো লেগেছে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা

 2 years ago 
 2 years ago 

ফুলের খুবই সুন্দর এবং কালারফুল একটি ডিজিটাল চিত্র প্রস্তুত করেছেন খুবই সুন্দর দেখাচ্ছে আমার কাছে বেশ ভালো লেগেছে বিশেষ করে কালার কম্বিনেশনটা জোস হইছে

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আমার খুবই ভালো লাগে কখনো যদি দেখি ফুলের ডিজিটাল আর্ট করে দেখিয়েছে কেউ। আপনার ফুল টা আমার কাছে বেশি ভালো লেগেছে এই জন্য যে একটি গাছে তিন কালারের ফুল রয়েছে। যা দেখতে বেশ ভালো লাগছে। ডিজিটাল আর্ট পড়ার ধরনটা বেশ চমৎকার ছিল।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

খুব সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন। ফুলগুলো অসাধারণ লাগছে দেখতে। কালারফুল হওয়ার কারণে আরো বেশি সুন্দর লাগছে দেখতে। কালার গুলো বেশ আকর্ষণীয় করে তুলেছে আর্ট টি কে। আপনাকে ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

অনেক সুন্দর ডিজিটাল আর্ট শেয়ার করেছেন। ফুলগুলো অনেক সুন্দর হয়েছে। ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। শুভ কামনা রইলো ভাইয়া

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি অনেক সুন্দর কালারফুল ফুলের ডিজিটাল আর্ট করেছেন। এক একটি ফুল একেক রকম কালারের হওয়াতে দেখতে খুবই আকর্ষণীয় লাগছে। তাছাড়া ঢালপাড়া গুলো খুব সুন্দর ভাবে এঁকেছেন আপনি। আমার কাছে অনেক ভালো লেগেছে আপনার আঁকা ফুলটি।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

ওয়াও আপনার ডিজিটাল আর্ট একবারে ভিন্ন এবং ইউনিক হয়েছে। সত্যি বলতে এরকম ডিজিটাল আর্ট দেখতে খুবই ভালো লাগে। আপনার আজকের উপস্থাপনা একবারে ভিন্ন ছিল। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর ভাবে প্রশংসা করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার এই ডিজিটাল আর্টের ফুল খুব সুন্দর হয়েছে। আপনি খুব সুন্দর ভাবে ধাপে ধাপে উপস্থাপন করেছেন ।আপনার এই ডিজিটাল আর্টের ফুলটি আমার খুবই পছন্দ হয়েছে ।আশা করি আপনি আমাদের মাঝে আরো অনেক ডিজিটাল আর্ট শেয়ার করবেন।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50