পাওয়ার আপ সিজন-৩// ১০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


প্রতি সপ্তাহে মতো আজকেও পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।স্টিমেট প্লাটফর্ম আমার শক্তিকে বৃদ্ধি করতে প্রতি নিয়ত আমি পাওয়ার আপ করে যাচ্ছি ।পাওয়ার আপ এর মাধ্যমে সপ্নের পথে এগিয়ে যাবো। তাই স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবেই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ট্রিপল ডলফিন হওয়ার জন্য নিয়মিত নিদিষ্ট স্টিম পাওয়ার আপ করি। তাই আজকে আমার শক্তি বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি।আমি যে ভাবে পাওয়ার আপ করেছি তা ধাপে ধাপে শেয়ার করলাম।সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ করবো ইনশাআল্লাহ। 🙏🐬🙏


IMG_20231021_103634.jpg

আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমার লক্ষ্য ১৫,০০০ এসপি মালিক হবো।আমার টার্গেট সিজন-৩ তে আমি ট্রিপল ডলফিন এর মালিক হব। আমার টার্গেট পূরণে জন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20231021_103352.jpg

ধাপ-২👇

IMG_20231021_103413.jpg

ধাপ-৩👇

IMG_20231021_103442.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১২,৬৬৪.৬৪০স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০ স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১২,৬৭৪.৬৪০স্টিম


আজকে আবারো ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম।আমার সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি। আজকেও ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে আমি আনন্দিত। এভাবেই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার শক্তিশালী বৃদ্ধি করছি।শক্তি যত বৃদ্ধি হবে তত আমি ক্ষমতাবান হব।তাই পাওয়ার আপ এর মাধ্যমে আমার সপ্ন পূরণের লক্ষ্যে আমি নিয়মিত ভাবে ১০ স্টিম পাওয়ার আপ করে থাকি ।আশা করছি আমি আমার লক্ষ্যে খুবি তাড়াতাড়ি পৌঁছাতে পারবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।আমি যেন নিয়মিত পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 10 months ago 

ভাইয়া আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আমাদের সবার উচিত অল্প হলেও পাওয়ার আপ করা। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

পাওয়ার আপের মাধ্যমে আপনি স্বপ্নের পথে এগিয়ে যাবেন শুনে ভালো লাগলো । প্রতি সপ্তাহে আপনি পাওয়ার আপ করার উদ্যোগ নিয়েছেন সত্যি এটা একটি ভাল উদ্যোগ । আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে হলে অল্প করে হলেও আমাদের সবারই পাওয়ার আপ করা উচিত এতে আমাদের জন্য অনেক ভালো ।

 10 months ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 10 months ago 

আপনার আজকে ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করা।আমরা যত বেশি পাওয়ার আপ করবো আইডির শক্তি ততই বৃদ্ধি পাবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 10 months ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 10 months ago 

পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ।আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন। জেনে বেশ ভালো লাগলো। আমাদের অতিরিক্ত পাওয়ার আপ করতে হবে। আপনি নিজের অবস্থান শক্ত করছেন এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। আপনি যেন আপনার
লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনা করি

 10 months ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 10 months ago 

আপনি এই সিজনে ট্রিপল ডলফিন হতে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।আজ ও আপনি ১০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে ধীরে ধীরে নিজ লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন।ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই নিজ লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন।অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 10 months ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 10 months ago 

ভাইয়া প্রতি সপ্তাহের মত করে আপনি আজও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। সত্যি বলতে এই প্লাটফর্মে কাজ করতে হলে আমাদের কে ছোট হোক আর বড় হোক পাওয়ার আপ করতেই হবে। কারন পাওয়ার আপ করলে নিজের একাউন্টের সক্ষমতা অনেক বেড়ে যায়।

 10 months ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 10 months ago 

পাওয়ার আপ মানে নিজেকে শক্ত অবস্থানে এগিয়ে নিয়ে যাওয়া। পাওয়ার আপ মানে নিজেকে একধাপ এগিয়ে নিয়ে যাওয়া এবং পাওয়ার আপ করে নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব যেটি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।💐

 10 months ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 10 months ago 

পাওয়ার আপ সিজন-৩ এ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন তাকে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের নিজেদের অবস্থান শক্ত হয় সেজন্য পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূ।র্ণ শুভকামনা রইল আপনার জন্য।

 10 months ago 

একাউন্টঃ @rayhan111
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59181.56
ETH 2521.00
USDT 1.00
SBD 2.47