৬২০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ট্রিপল ডলফিন অর্জন 💪

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আমার শক্তি বৃদ্ধি করতে প্রতি সপ্তাহে মতো আজকেও পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম।আজকে আমি খুবই আনন্দিত কারণ আমার স্বপ্ন পূরণ হয়েছে। আমার লক্ষ্য ছিল ট্রিপল ডলফিন হবার, সেই ত্রিপল ডলফিন আজকে আমি হতে পেরে সত্যি অনেক আনন্দিত। স্টিমেট প্লাটফর্ম আমি আমার শক্তিকে বৃদ্ধি করতে প্রতি নিয়ত পাওয়ার আপ করে থাকি।সেই ক্ষুদ্র ক্ষুদ্র নিয়মিতো পাওয়ার আপ এর মধ্যমে আজ আমি ট্রিপল ডলফিন অর্জন করলাম। আজকে আমি ৬২০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমারে লক্ষ্যে পৌঁছালাম। আমি আবারও নতুন টার্গেট নিয়ে সিজন-৪ এর পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 🙏🐬🙏


IMG_20240406_110347.jpg

পাওয়ার আপ সিজন-৪ এর মাধ্যমে টার্গেট ডিসেম্বর এর লক্ষ্য নিয়ে আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে ট্রিপল ডলফিন অর্জন করলাম।তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20240406_110414.jpg

ধাপ-২👇

IMG_20240406_110436.jpg

ধাপ-৩👇

IMG_20240406_110505.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১৪,৬৩৭.১৬৫স্টিম
আজকে পাওয়ার আপ করলাম৬২০স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১৫,২৫৭.১৬৬স্টিম


আজকে আমি ৬২০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম। সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করি।তাই আজকে ৬২০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমার ট্রিপল ডলফিন হওয়ার লক্ষ্যে পৌঁছালাম। নিজের লক্ষ্যে পৌঁছাতে পারলে কতটা যে আনন্দ হয়, সেটা আজকে আমি বুঝতে পারলাম। আসলে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারলে মনের ভিতরে অন্যরকম একটা শান্তি লাগে।আজকে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পেরে সত্যিই আমি অনেক আনন্দিত। আসলে এই ট্রিপল ডলফিন হওয়ার স্বপ্নটা অনেকদিন হলোই। ভাবতেছিলাম কবে পূরণ হবে কবে পূরণ হবে। আজকে যেন সেই স্বপ্নটা পূরণ হয়েই গেল। তাই আমি খুবই খুশি। আর আপনাদের মাঝে আমার এই খুশির মুহূর্তটা শেয়ার করলাম। তো আমি নতুন বছরের নতুন টার্গেট নিয়ে আবারো পাওয়ার আপ পোস্ট করে যাবো ইনশাআল্লাহ। 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

৬২০ স্টিম পাওয়ার আপ এর মধ্য দিয়ে আপনার স্বপ্নের ট্রিপল ডলফিন অর্জন করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। এভাবেই এগিয়ে যাবেন। সত্যিই আজকে আপনার ডলফিন হওয়ার লক্ষ্যটি পূরণ হওয়া দেখতে পেয়ে অনেক ভাল লাগলো।

 2 months ago 

প্রথমেই আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ জানাই যে আপনি ট্রিপল ডলফিন অর্জন করছেন।আসলে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। আপনার ৬২০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া পোস্ট টি শেয়ার করার জন্য।

 2 months ago 

অও ট্রিপল ডলফিন অর্জন করেছেন ভাইয়া, এইজন্য আপনাকে অনেক অভিনন্দন।৬২০ স্টিম অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন ,যেটা দেখে অনুপ্রাণিত হলাম।আপনি আপনার ধারাবাহিকতা বজায় রেখে সফল হয়েছেন এটা আসলেই অনেক আনন্দের,শুভকামনা রইলো ভাইয়া।

 2 months ago 

শুভ কামনা রইল আপনার জন্য। বেশ ভালো লাগলো আপনার ত্রিপল ডলফিন অর্জন দেখে। আপনি বেশ ‍সুন্দর করে ধাপে ধাপে আপনার পাওয়ার আপ প্রক্রিয়াটি আমাদের মাঝে তুলে ধরেছেন। আশা করি আপনার পাওয়ার আপ করার এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

 2 months ago 

আজকে আপনার পাওয়ার আপ পোষ্টটি দেখে অনুপ্রাণিত হলাম ভাই। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ত্রিপল ডলফিন অর্জন করার জন্য। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততই আমাদের জন্য মঙ্গল। এভাবেই সামনের দিকে এগিয়ে চলুন ভাই আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাই তৃতীয় ডলফিন হওয়ার জন্য। নিজের একাউন্টকে কিভাবে সক্ষমতা বৃদ্ধি করতে হয় তা আপনি বেশ ভালোভাবে বুঝতে পেরেছেন। আর সেই ভাবে আপনি সামনের দিকে এগিয়ে যাচ্ছেন। আজকে আপনি ছয় শত কুড়ি স্টিম পাওয়ার আপ করেছেন। আর এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি তৃতীয় ডলফিনে পৌঁছে গেলেন আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ট্রিপল ডলফিন অর্জন করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনাকে অভিনন্দন জানাচ্ছি। আজকে বেশ বড় এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন। আপনার পোস্ট দেখে ভালো লাগলো। এভাবেই নিজের লক্ষ্য গুলো পূরণ করে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

অনেক বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করেছেন, ৬২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে ট্রিপল ডলফিন অর্জন করেছেন। প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখে ট্রিপল ডলফিন অর্জনের মাধ্যমে প্রমাণ করেছেন ধারাবাহিক পাওয়ার বৃদ্ধির মাধ্যমে বড় শক্তিতে রূপান্তরিত করা যায়। শুভকামনা রইল ভাইয়া এগিয়ে যান।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আসলে এইভাবে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের লক্ষ্যে যখন পৌঁছে যাওয়া যায় সত্যিই সেই সার্থকতাটা অনেকটা আনন্দ দেয় । আপনি আজকে ট্রিপল ডলফিন হওয়ার লক্ষ্যে পৌঁছে গেলেন। আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। এই প্রচেষ্টা সত্যিই আপনাকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। এই ধারাবাহিকতা চলতে থাকুক সেটাই প্রত্যাশা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69081.27
ETH 3757.89
USDT 1.00
SBD 3.68