পাওয়ার আপ সিজন-৪// ৫০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগ5 days ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


নিজের শক্তি বৃদ্ধি করতে আজকেও পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম।পাওয়ার আপ এর মাধ্যমে আমরা শক্তি বৃদ্ধি করতে আমি চেষ্টা করে যাচ্ছি।স্টিমেট প্লাটফর্ম আমি আমার শক্তিকে বৃদ্ধি করতে প্রতি নিয়ত পাওয়ার আপ পোস্ট করে যাবো ইনশাআল্লাহ । আমার শক্তি বৃদ্ধি করতে আমি নিয়মিত পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ। তাই স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে ৫০ স্টিম পাওয়ার আপ করলাম। এই পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতা বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ট্রিপল ডলফিনের সপ্ন পূরণ করতে পেরেছি। তাই আমি খুবি আনন্দিত।আশা করছি আমার টার্গেট নতুন বছরে সিজন-৪ এর মাধ্যমে 4x ডলফিনের টার্গেট পূরণের জন্য এভাবেই এগিয়ে যাবো।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 🙏🐬🙏


IMG_20240713_124526.jpg

পাওয়ার আপ সিজন-৪ এর মাধ্যমে টার্গেট ডিসেম্বর এর লক্ষ্য নিয়ে আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে 4x ডলফিন হবো।নতুন এই টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20240713_122454.jpg

ধাপ-২👇

IMG_20240713_122517.jpg

ধাপ-৩👇

IMG_20240713_122546.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১৭,২৯৯.১৯২স্টিম
আজকে পাওয়ার আপ করলাম৫০স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১৭,৩৪৯.১৯৩স্টিম


প্রতি সপ্তাহে মতো নিজের শক্তি বৃদ্ধি করতে ৫০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম। আমার সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি।তাই আমি এভাবেই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ ।আমি সিজন-৪ এর মাধ্যমে 4x ডলফিন হওয়া জন্য নিয়মিত পাওয়ার আপ করবো । আপনারা সবাই দোয়া করবেন,আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 5 days ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন যেটা হিউজ একটি পরিমাণ।স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 5 days ago 

নিজের শক্তিকে বৃদ্ধি করার জন্য আজও আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আসলে যত বৃদ্ধি তত শক্তি। আর শক্তিটা আমাদের অর্জন করতে হবে পাওয়ার আপের মাধ্যমে। আর এই শক্তি আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে দীর্ঘমেয়াদি ভালোভাবে কাজ করার সহযোগিতা অর্জন করবে। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 5 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন যা আপনার স্টিমিট ক্যারিয়ার কে এক ধাপ এগিয়ে নিয়ে গেলো।আপনার জন্য শুভ কামনা রইলো এগিয়ে যান।

 5 days ago 

আপনার পঞ্চাশ স্টিম পাওয়ার আপের পোস্টটি পড়ে আমার অনেক ভালো লাগলো ভাইয়া। আসলে আমাদের প্রত্যেকের উচিত এমন পাওয়ার আপ করে নিজের কাজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে আস্তে আস্তে পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্খিত লক্ষ্য পৌঁছাবেন আশা করি, শুভকামনা রইল আপনার জন্য।

 5 days ago 

পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন, যা দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল আপনি যেন এভাবেই আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন।

 5 days ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে 4x ডলফিন অর্জনের লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। আপনার আজকের পাওয়ার আপ দেখে আমি তো অনেক উৎসাহিত হলাম। কারণ আপনি আজকে অনেক বড় এমাউন্টের অর্থাৎ 50 স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে পাওয়ার আপ করার কারণে আপনি ইতিমধ্যে ১৭,৩৪৯.১৯৩ স্টিম পাওয়ার পূরণ হয়েছে দেখে ভালো লেগেছে। ইনশাল্লাহ খুব তাড়াতাড়ি আপনার এই লক্ষ্য টা পূরণ হবে। ধারাবাহিকতা বজায় রাখুন আর এভাবে এগিয়ে যান।

 5 days ago 

ভালো একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন।পাওয়ার আপ মানেই নিজের আইডির সক্ষমতাকে বৃদ্ধি করে । খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌছে যাবেন।ধন্যবাদ

 5 days ago 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ফোর উপলক্ষে আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করছেন।স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা।আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 5 days ago 

নিয়মিত পাওয়ার আপের মাধ্যমে আপনার আইডির সক্ষমতা বাড়াতে আপনি অনেক দূর এগিয়ে গেছেন। দেখে যতটা ভালো লাগলো, ততটাই অনুপ্রাণিত হলাম। অনেক অনেক শুভকামনা আপনার জন্য। 💞

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64614.75
ETH 3444.80
USDT 1.00
SBD 2.55