||আমার আজকের দিনলিপি || ৫.৯.২০২১ || ১০% বেনিফিশিয়ারি টু @ shy-fox

হেলো আসসালামআলাইকুম কেমন আছেন সবাই, আশা করি সবাই ভালো আছেন, আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। "আমার বাংলা ব্লগ " এ অনেক দিন পর পোস্ট দিচ্ছি কারণ আমার দাদী হাসপাতালে ছিলো তার করোনা পজেটিভ ছিলো তাকে দেখাশুনা করতে হতো জার ফলে আমি অনেক দিন পোস্ট দিতে পারি নাই, তার জন্য সবার কাছে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি।
আশা করি আমার দিনলিপি পড়ে সবার ভালো লাগবে।


সকাল বেলা

IMG20210808173040.jpg

Device : Realme 8

W3 location :https://what3words.com/gashes.compelled.changed

আমার সকালে ঘুম ভাংলো ফোনে এলার্ম দেয়া ছিলো, তারপর ঘুম থেকে ঊঠে৷ দাত ব্রাশ করলাম, ওয়াশরুমে গেলাম তারপর ফ্রেশ হয়ে আম্মু চা বানিয়ে নিয়ে আসলো সেটা খেলাম। খাওয়ার পরে সকালে একটু পড়তে বসলাম অনেক দিন পড়াশোনা করি না তারপর রুমে এসে টিভি দেখি, টিভি ওতোটা দেখা হই না। বাসায় বসে মোবাইল এ গেম খেলি অলস সময় কি করবো স্কুল কলেজ বিশ্ববিদ্যালয় সব বন্ধ কি করবো বাসাই বসে মোবাইল আর টিভি বিকাল হলে বাইরে জেয়ে বন্ধুদের সাথে আড্ডা ছাড়া উপায় নাই। জাইহোক বাইরে গেলাম দাদীর ওষধ আনতে গেলাম, মেডিসিন আনতে জেয়ে একটা নদীর কাছে বসে রইলাম বাইরে প্রচন্ড রোদ। নদীর একটা ছবি তুললাম আপনাদের মাজে শেয়ার করছি আশা করি ভালো লাগবে। তারপর জোহরের আজান দিলো বাসার চলে আসলাম

দুপুর বেলা।

যোহরের আযান দিলো তারপর বাসায় আসলাম বাসায় এসে ওযু করলে ওযু করে গোসল করলাম গোসল করার পরে মসজিদে গেলাম নামাজ পড়তে নামাজ পড়ে বাসায় আসলাম বাসায় আসার পরে আম্মু দুপুরে খাওয়া-দাওয়া দিল সেটা খেয়ে আমার রুমে এসে রেস্ট নিলাম। তারপর কিছুক্ষন টিভি দেখলাম, একটা মুভি দেখলাম মুভির নাম হচ্ছে বাবা কেন চাকর, খুবই সুন্দর একটা মুভি কিন্তু লাস্টের কমেন্টটা একটু কষ্ট দায়ক। আপনারা অনেকে হয়তো মুভিটা দেখেছেন আর যারা না দেখেছেন মুভিটা দেখেন অবশ্যই ভাল লাগবে। তারপর হঠাৎ করে ঘুমিয়ে পড়লাম।

বিকেল বেলা

IMG_20190627_192936.jpg

Device : Realme 8

W3 location :https://what3words.com/gashes.compelled.changed

হঠাৎ করে বিকাল হলো বিকাল হওয়ার পরে ঘুম ভাঙলো ঘুম ভাঙার পর একটু ফ্রেশ হয়ে বন্ধু ফোন দিলো তারপর তার সাথে বাইরে গেলাম আড্ডা দিতে। আমরা বন্ধুরা মিলে একটা মাঠে আড্ডা দেয়, মাসুম বললো আজকে চল রেস্টুরেন্টে জেয়ে খেয়ে আসি আমি বললান চল জাই তারপর যশোরের হাজী বিরিয়ানি খেলাম, আহ কি টেস্ট অনেক,সুনন্দর লাগলো খাবার। তারপর খাওয়া শেষ করে বাইরে আসলাম, সেখানে দেখি একফেরিওয়ালা বেলুন বিক্রি করছে আমি আমার চাচাতো বোনের জন্য একটা বেলুন কিনি। সাথে বেলুনের ছবি তুললাম,আপনাদের দেখাচ্ছি বেলুনের ছবিগুলা অনেক ভালো লাগবে আশা করি।

1629550782651-01.jpeg

Device : Realme 8

W3 location :https://what3words.com/gashes.compelled.changed

সন্ধ্যা

তারপর সন্ধ্যা নেমে গেলো বাসায় চলে আসলাম, তারপর ফ্রেশ হলাম দাদা দাদীর সাথে বসে গল্প করলাম। রাতে আম্মু খাবারের জন্য ডাক দিলো খাওয়া শেষ করলাম, তারপর রুমে এসে নাটক দেখলাম, এবং "আমার বাংলা ব্লগ " দিনলিপি লিখে ঘুমিয়ে গেলাম। আশা করি সবার ভালো লাগবে।

অনেক অনেক ভালোবাসা রইলো 🥰🥰🥰
ইতি
ফারদিন রাতুল

Sort:  

আপনার পোষ্টের ফটোগ্রাফি গুলো খুব চমৎকার হয়েছে।আপনি আরো কিছু ছবি যুক্ত করতে পারবেন আপনার পোস্টে। তাহলে আরো ভালো লাগবে পোস্ট।

Note: আপনার লেখা গুলোর মধ্যে বানান বানান এ দুর্বলতা রয়েছে।পোস্ট করার আগে বানান গুলো চেক করে নিলে এমন হবে না।

ধন্যবাদ আপনাকে।

অনেক অনেক ধন্যবাদ @sabbirrr ভাইয়া 🥰ইনশাআল্লাহ পরের বার থেকে আরো বেসি করে ফটো যুক্ত করবো৷

 3 years ago 

শুভ হোক আপনারা দিন গুলো আপনি চাইলে আরো কিছু ফটো এড করতে পারতেন এবং আরো কিছু লিখতে পারতেন,ধন্যবাদ আপনাকে

অনেক অনেকে ধন্যবাদ @jibon47 ভাইয়া আপনার গুরুত্বপূর্ণ মতামত দেয়ার জন্য, ইনশাআল্লাহ পরের বার থেকে বেসি করে ছবি যুক্ত করবো।

আপনার দিনলিপি শুভ হোক।আশা করি এ রকম দিনলিপি আপনি প্রতিটা দিন পার করুন।
আর আপনাকে ধন্যবাদ আপনার দিনলিপি আমাদের মাঝে শেয়ার করার জন‍্য

অনেক অনেক ধন্যবাদ @rafi4444 ভাইয়া❤️❤️❤️

আমাকে সাপোর্ট দিয়ে পাশে থাকবেন।

 3 years ago 

আপনার দিনটি অনেক চমৎকার কেটেছে, আপনি অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন এবং প্রত্যেকটি ছবি অসাধারণ হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

অনেক অনেক ধন্যবাদ দাদা❤️❤️ভালোবাসা নিবেন

দাদা আমার আইডি টা ভেরিফাই করে দিবেন প্লিজ।
আমি তো পরিচয় পর্ব পোস্ট দিছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 64156.67
ETH 3169.32
USDT 1.00
SBD 2.53