গেস্ট ব্লগার হিসেবে যোগদানের জন্য আমার পরিচিতিমুলক পোস্ট।

আস্সালামু আলাইকুম,
আমার বাংলা ব্লগের সকল বন্ধুদের সবাইকে আমার আন্তুরিক শুভেচ্ছা ও ভালাবাসা। আমার বাংলা ব্লগে এটি আমার পরিচিতি মুলক পোষ্ট। এই পোষ্টে আমি আমার নিজের সম্পর্কে বিস্তারিত বিবরণ তুলি ধরছি। সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমার বাংলা ব্লগে আমি আবদান রাখতে পারি।

IMG20240809205807.jpg

আমার নাম রাথিন হাসান মোন, আমার বয়স ২৪ বছর। আমি বাংলাদেশের খুলনা বিভাগের কুষ্টিয়া জেলায় বসবাস করি।

শিক্ষাজীবনঃ আমি ২০১৯ সালে কুষ্টিয়া ইসলামিয়া কলেজ হইতে এইচএসসি এবং বর্তমানে কুষ্টিয়া রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ে, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি করতেছি।

আমার পেশাঃ আমি একজন স্টুডেন্ট। এর পাশাপাশি আমি গেম ডেভেলপমেন্ট করি, আমার তৈরিকৃত গেম আপনারা গুগল প্লে-স্টোরে পেয়ে যাবেন এবং আমার একটি ইউটিউব চ্যানেলও রয়েছে যেখানে কার্টুন অ্যানিমেশন ভিডিও দেয়া হয়ে থাকে। চাইলে একবার ঘুরে আসতে পারেন। ইউটিউব চ্যানেল

Screenshot_67.png

আমার শখঃ ছোট বেলা থেকে আমি ক্রিকেট এবং ভিডিও গেম্স খেলতে খুবই পছন্দ করি। এছাড়াও আমি বন্ধুদের সাথে কুয়ালিটিফুল সময় কাটানো এবং লং ড্রাইভ পছন্দ করি।

আমার স্কিলঃ গেম ডেভেলপমেন্ট, ওয়েব ডেভেলপমেন্ট, অ্যানিমেশন, কোডিং স্কিল C#, C++, HTML, CSS.

কিভাবে স্টিমিট সম্পর্কে জানতে পারি: আমি আজ থেকে ৭ বছর আগে স্টিমিটে জইন করি, যা আপনি আমার স্টিমিট প্রোফাইল লক্ষ্য করলেই বুঝতে পারবেন। তখন বেশ কিছুদিন কাজও করি কিন্তু সঠিক নির্দেশনা না থাকাই একপ্রকার বাধ্য হয়েই প্লাটফর্মটি ছাড়তে হয়। কিছুদিন আগে উৎসুকতা বসতো আবার স্টিমিটে ঢুকি এবং প্লাটফর্মটিতে বাংলাদেশী কমিউনিটি দেখে আবেগ আপ্লুত হয়ে পরি। কারন আজ থেকে ৬-৭ বছর আগে এখানে তেমন কোন বাংলাদেশি কমিউনিটি ছিল না বল্লেই চলে। স্টিমিট কমিউনিটি এক্সপ্লোর থেকে আমার বাংলা ব্লগ সম্পরকে জানতে পারি।

পরিশেষে বলতে চাই স্টিমিট আমার জন্য নস্টালজিক একটা বিষয়। আমার ফ্রীলান্সিং ক্যারিয়ার এর শুরুর দিকের কিছু সময় কেটেছে স্টিমিটে। আবারও এই প্লাটফর্মটিতে কাজ শুরু করতে চাই। এমত অবস্থাই বাংলা ভাষার সবচেয়ে বড় কমিউনিটি আমার বাংলা ব্লগে যদি মেম্বার হিসেবে যুক্ত হতে পারি তবে সেটা হবে আমার জন্য সৌভাগ্যের একটি বিষয়।

আপনারা আমার জন্য দোয়া করবেন এবং সবার প্রতি আমার অন্তর থেকে আন্তুরিক শুভেচ্ছা ও ভালবাসা রইল।

ধন্যবাদান্তে-
রাথিন হাসান মোন
কুষ্টিয়া, বাংলাদেশ।

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61110.07
ETH 2731.78
USDT 1.00
SBD 2.45