হনুমানের ফটোগ্রাফি||আমি @rashesd05||১৯ জুন২০২১

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম

আশা করি সবাই ভালো আছেন আমিও আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় ভালোই আছি

আজকে আমি আপনাদের মাঝে আমাদের 3 নং রামপুর ইউনিয়ন একটি বন্যপ্রাণী হনুমানের ছবি শেয়ার করব।

IMG_20210619_191813.jpg

এটি আমি পার্বতীপুর যাওয়ার পথে ভ্যানে থেকে তুলেছি। প্রায় কয়েক মাস ধরে এটি আমাদের গ্রামের আশপাশে ঘুরতেছে এখনো এটি আছে চান্দের ডাঙ্গায় ঈদগাহ ময়দানে আছে।
এই প্রাণীগুলো প্রায় বিলুপ্তির পথে চলে গেছে। বন জঙ্গল যেখানে সেখানে রাস্তায় পথে ঘুরে বেড়ায়তেছে।

আশা করি আমার এই ফটোকপি আপনাদের ভালো লাগবে।
সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ।

ধন্যবাদ সকলকে

শুভেচ্ছাতে

@rashesd05

Sort:  
 3 years ago 

ভালো তুলেছেন ছবিটা আসলেই এই প্রাণী এখন বিলুপ্তির পথে। যাইহোক আপনার ছবির জন্য আপনাকে ধন্যবাদ।

আপনাকে ও অনেক অনেক ধন্যবাদ

 3 years ago 

কি অবস্থা ভাইয়া, সুন্দর ছবি তুলেছো তুমি।

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

ফটোটা মনে হয় জুম্ করে তুলেছেন , পিকচার কোয়ালিটি তেমন একটা ভালো হয়নি । এর পর থেকে একটু বেটার কোয়ালিটির ফটোগ্রাফ দিতে চেষ্টা করবেন , আর সিঙ্গেল ফটো না দিয়ে মাল্টিপল ফটো দেবেন সাথে কিছু বর্ণনা । আমার ফোটোগ্রাফি পোস্টটা ফলো করুন -
https://steemit.com/hive-129948/@rme/wildlife-photography

ধন্যবাদ উপদেশ জন্য
এর পর থেকে চেষ্টা করব।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57616.20
ETH 3030.92
USDT 1.00
SBD 2.25