You are viewing a single comment's thread from:

RE: ‘আমার বাংলা ব্লগ’-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-১৯ (Weekly Hangout Report-19)

প্রথমেই ভাইয়া, আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই,, প্রতিবারের ন্যায় এবারও আমাদের মাঝে এতো সুন্দর করে হ্যাংআউট রিপোর্টটা উপহার দেওয়ার জন্য।

আসলে আমার বাংলা ব্লগ মানেই নতুনত্ব কিছু সৃষ্টি, নতুনত্ব কিছু গড়ে তুলে তা মানুষকে তাক লাগিয়ে দেওয়ার মতো। আমার প্রতিটা সপ্তাহের হ্যাংআউটেই সব সময় নতুন নতুন কতগুলো বিষয় উন্মোচন হয়। যা আমাদেরকে সব সময় অবাক করে দেয়।আমার বাংলা ব্লগ এর যাত্রা যে কতটা সুদূর প্রসারিত তা প্রতিটা হ্যাংআউটে বার বার ক্লিয়ার হওয়া যায়। আমি প্রতিটা হ্যাংআউট থেকে সব সময় নতুন কিছু জানতে, বুঝতে এবং শিখতে পারি।

এবারে দাদা আমাদেরকে এবিবি স্কুল সম্পর্কে খুব সুন্দর ভাবে বুঝিয়েছেন। আশা করি এর সাহায্যে আমরা আমাদের স্টিমাইট যাত্রাকে আরও সুন্দর ভাবে এগিয়ে নিয়ে যেতে পারব।

আর আপনার রিপোর্ট নিয়ে তো কোনো কথা বলার ভাষা থাকে না। কারণ আপনে একেবারে হুবু হুবু কপি করে লিখেন মনে হয়। কিছুই যেন বাদ দেন না আমি ভাবি এতো কিছু মাঝে মনে রাখেন কি করে।

আপনার জন্য সব সময় ভালোবাসা এবং শুভ কামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 62104.41
ETH 2404.22
USDT 1.00
SBD 2.49