You are viewing a single comment's thread from:

RE: "লাজুক খ্যাঁক" নিয়ে একটি গুরুত্বপূর্ণ আপডেট (A very important update about "Shy Fox")

প্রথমেই দাদাকে আমার পক্ষ থেকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই, যে লাজুজ খ্যাককে নিয়ে এতো সুন্দর ভাবে বুঝিয়ে দেওয়ার জন্য। আশা করি সব সময় আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়ম মেনে পোষ্ট করে যাচ্ছি এবং ভবিষ্যৎেও করব। প্রতিটা সময় চেষ্টটা করে যাচ্ছি কমিউনিটির সকল নিয়ম মেনে চলার।

আশা করি "লাজুক খ্যাকেরও" যে নিয়মগুলো দাদা আজকে জানালেন, তা মেনে পোষ্ট করতে পারব। আশা করি পোষ্ট ভালো হলে অবশ্যই "লাজুক খ্যাক" ভোট দিবেন।

সব সময় চেষ্টটা করি অন্যের পোষ্টগুলো যতটা সম্ভব পড়ার এবং একটা কমেন্ট এবং আপভোট দেওয়ার। এবং যারা আমার পোষ্টে কমেন্ট করে আমি তাদের উত্তরগুলোও খুব তারাতারি দেওয়ার চেষ্টটা করি। সব সময় চেষ্টটা করে।যাচ্চি কমিউনিটিতে অ্যাকটিভ থাকার।

আমি আবারও দাদা সহ আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল মোডারেটরদের আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই, সব সময় আমাদেরকে তাদের শত ব্যস্ততার মাঝেও সকল দিক নিদের্শনা দেওয়ার জন্য।

সবাইকে অনেক ধন্যবাদ। সবার জন্য শুভ কামনা।

Coin Marketplace

STEEM 0.25
TRX 0.11
JST 0.034
BTC 63202.55
ETH 3085.17
USDT 1.00
SBD 3.85