You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-৬ (Weekly Hangout -6 Report)

ভাইয়া আপনার পোষ্টের কমেন্ট করার ভাষা খুজে পাচ্ছি না। আপনার পড়া যখন পড়ছিলাম, মনে হচ্ছিল যেন আমি কালকে রাতের হ্যাংআউটের পূর্ণপ্রচার শুনছি। আপনার তুলনা হয় না। আসলেই কালকের হ্যাংআউটটা ছিল অসাধারণ। অনেক মজা করছি কালকে। আর দাদার কথাটা বলার উর্ধে। তিনি তো তার মনটা খুলে আমাদেরকে পুষ্কার দিয়েছেন।একজন বড় মনের মানুষ না হলে এটা কেউ করতে পারে না। শুভ ভাইয়ের সুন্দর সুন্দর উপস্থাপনার মাধ্যমে জমে উঠেছিল আমাদের হ্যাংআউট। এর মাঝে সেলিনা আপুর কবিতা আর সাগর ভাইয়ের গান। সব মিলে যেন এক অপরূপ মজলিশের সৃষ্টি হয়েছিল। আর ছিল সকল বিজয়ীদের ভাব প্রকাশ।যেটা আমার খুব ভালো লেগেছে।

সত্যি কথা বলতে কালকের হ্যাংআউটটায় আমু খুবই আনন্দ করেছি। অনেক কিছু শিখলাম, বিভিন্ন বিষয় জানতে পারলাম, আশা করি সব সময় আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে থাকতে পারব এবং এভাবেই আনন্দ করতে পারব।

আমি সব শেষে হাফিজুল্লাহ ভাইয়াকে ধন্যবাদ জানাই হ্যাংআউট নিয়ে এতো সুন্দর একটা পোস্ট করার জন্য।

Sort:  
 3 years ago 

ধন্যবাদ আপনাকেও অনুভূতিটি সুন্দরভাবে উপস্থাপন করার জন্য।

❤️❤️❤️

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59989.12
ETH 2380.65
USDT 1.00
SBD 2.49