আমার তোলা কিছু ফটোগ্রাফি। || ২১ আগস্ট, ২০২১.||10% beneficiaries @shy-fox. ||



আসসালামু আলাইকুম,


সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। হাজির হয়ে গেলাম নতুন পোষ্ট নিয়ে। এখন দিনের কিছুটা সময় যদি রৌদ হয় বাকিটা দেখা যায় মেঘাচ্ছন্ন। কখনও আকাশে ঘন কালো মেঘ ভেসে বেড়াই তো কখনও বৃষ্টি। এই রৌদ বৃষ্টির খেলার মাঝে আমাদের দিনগুলো বেশ ভালোই কাটছে। আজকে আমি বৃষ্টির পরের কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আশা করি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। চলুন শুরু করি।


ফটোগ্রাফি 📸 ০১.

IMG_20210821_115440_715.jpg

Device : Itel vision 1.
w3w link


বৃষ্টির পরে যেন প্রকৃতির অপরূপ রূপটা আরও সুন্দর হয়ে আমাদের মাঝে ফুটে ওঠে। প্রকৃতির এই অপরূপ রূপের শোভা যেন প্রতিটা সময় প্রতিটা মূহূর্ত আমাদের মনকে ছুয়ে যায়।এটা হলো বৃষ্টির পরে তোলা একটা ফুলের ছবি। বৃষ্টির পানিতে যেন ফুলটা নতুন জীবন লাভ করেছে। পাপড়িগুলোর উপর পানির ফোটা থাকার ফলে দেখতে আরও সুন্দর লাগছে।



ফটোগ্রাফি 📸 ০২

IMG_20210821_115540_546.jpg

IMG_20210821_115522_435.jpg

IMG_20210821_115510_212.jpg

Device : Itel vision 1.
w3w link


এই ফুলটা আমরা প্রাই সবাই দেখেছি। আমি একে পেয়াজ ফুল হিসেবে চিনি। কয়েক দিন আগে আমি বাজারে গিয়েছিলাম। হঠাৎ করেই বাজারে যাওয়ার পর বৃষ্টি নামে। বৃষ্টির সময়ে আমি কুষ্টিয়া লাভলী টাওয়ারে ছিলাম। সেখাই রাস্তার পাশে ফুলগাছগুলো লাগানো। আমি বৃষ্টি থেমে যাওয়ার পর যখন চলে আসতেছিলাম, তখন ছবিগুলো তুলেছি। বেশ সুন্দর লাগছিল ফুলগুলো। তাই আমি আমার ফোন ক্যামেরা বন্দি করে নিলাম।



ফটোগ্রাফি 📸 ০৩

IMG_20210821_115627_011.jpg

Device : Itel vision 1.
w3w link


আকাশ সব সময় মেঘ নিয়ে আমাদের মাথার উপর ছাতা বানিয়ে রাখেন। কিন্তু কখনও কখনও এই ছাতা ভেদ করে বাইরে চলে আসে বৃষ্টি। ছবিটাতে আমি মেঘলা আকাশের বিষয়টা দেখানোর চেষ্টটা করেছি। ছোট বেলায় যখন বৃষ্টি হতো না। আমরা বলতাম আই বৃষ্টি ঝেপে ধান দেবো মেপে। বৃষ্টির দিনে ছোট বেলার মজাগুলো বড় হলে আর হয় না। ছবিটা আমি বিকালের মেঘলা আকাশ থেকে তুলেছি।



ফটোগ্রাফি 📸 ০৪

IMG_20210821_115605_571.jpg

Device : Itel vision 1.
w3w link


ফল খাওয়াটা আমাদের শরীরের জন্য খুবই উপকারি। দেহের সঠিক পুষ্টিগুন চাহিদা মেটানোর জন্য ফলের কোনো বিকল্প নাই। তবে সেটা হতে হবে ভিটামিন যুক্ত। ছবিতে আমি একটা আপেলকে তুলেছি। যেখানে আপেলের উপর পানি দেওয়ার ফলে সে যেনো সতেজ আর সুন্দর হয়ে উঠেছে। ছবিটা বাজারের আপেলের দোকান থেকে তুলেছিলাম। কখনও কখনও কিছু অসামান্য ছবিতেও আমরা আনন্দ খুজে পাই।



ফটোগ্রাফি 📸 ০৫

IMG_20210818_172254.jpg

Device : Itel vision 1.
w3w link


আধারের পরেই নাকি আলোর দেখা পাওয়া যায়। এটা আমরা সবাই জানি এবং মানি ছবিটাতে সন্ধ্যাকালীন সময়ে অন্ধকারে ঢাকা গাছের পিছনেই ঠিক দেখা যায় আকাশের আলোর দৃশ্য। যার অপরূপ রূপটা দেখতে খুবই সুন্দর লাগছে। ছবিটা আমি সন্ধার কিছুটা সময় আগে তুলেছিলাম আমার ম্যাচের ছাদ থেকে।



আজকে আমি আমার তোলা কিছু ফটোগ্রাফি শেয়ার করলাম। যদি আমি সবগুলো ফটোগ্রাফি খুবই একটা সাধারণ ফোন ব্যবহার করে করি। আমার কাছে তেমন কোনো ভালো ফোন নাই। তবুও চেষ্টটা করি যেটা আছে সেটা দিয়েই ভালো কিছু করার। আশা করি ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে পছন্দ হয়েছে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।


সবাইকে অনেক ধন্যবাদ আমার আজকের ফটোগ্রাফি গুলো দেখার জন্য এবং আপনাদের মূল্যবান মতামতটা জানানোর জন্য।



logo.gif

Sort:  
 3 years ago 

আপনার তোলা ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। অনেক সুন্দর লিখেছেন ভাই আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

ধন্যবাদ ভাই, শুভ কামনা।

 3 years ago 

ফুলের ফটোগ্রাফি খুব সুন্দর এবং এর ছবি তোলা নিখুঁত

ধন্যবাদ বন্ধু।

 3 years ago 

ঘাস ফুলের ছবিটা অনেক সুন্দর হয়েছে ভাই।ধন্যবাদ

ধন্যবাদ।

 3 years ago 

অসাধারণ হয়েছে আপনার ফটোগ্রাফি আপনাকে অসংখ্য ধন্যবাদ সেই সাথে শুভকামনা♥

ধন্যবাদ আপু।

 3 years ago 

প্রতিটা ফটোগ্রাফি অসাধারণ ছিল। খুব সুন্দর পোস্ট। তোমার জন্য শুভকামনা।

ধন্যবাদ।

 3 years ago 

😊

 3 years ago 

ছবি গুলো সুন্দর হয়েছে।দেখে ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।

আপনাকেও ধন্যবাদ। শুভ কামনা রইল।

 3 years ago 

অসাধারণ ফটোগ্রাফি করেছেন তবে পেয়াজ ফুলের ছবি গুলো আমার অনেক ভালো লেগেছে। আমার বাগানে অনেক পেয়াজ ফুলের গাছ রয়েছে যা বাগানের সৌন্দর্য রক্ষা করার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনার জন্য শুভকামনা।

ধন্যবাদ ভাই। শুভ কামনা।

 3 years ago 

খুব সুন্দর হয়েছে ছবিগুলি ভাইয়া।বৃষ্টিতে ভিজে সব ফুল ও ফলের ছবিগুলি সতেজ ওপ্রাণবন্ত হয়ে উঠেছে। ফলের ছবিটি দেখেই খেতে ইচ্ছে করছে।তবে প্রথম ফুলগুলো খুব সুন্দর দেখতে ,নামটি জানতে পারলে আরও ভালো লাগতো।ধন্যবাদ ভাইয়া।

ধন্যবাদ বোন আপনার সু-চিন্তিত মতামতটা দেওয়ার জন্য। তবে প্রথম ফুলের সঠিক নামটা আমি জানি না। তাই নামটা বলতে পারলাম না।

 3 years ago 

আপনার ছবি গুলো অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ ভাই শেয়ার করার জন্য।

ধন্যবাদ।

 3 years ago 

ফুলের ছবি এবং প্রকৃতির ছবি গুলির সাথে পোস্ট টি অনবদ্য হয়েছে। বৃষ্টির মধ্যে বৃষ্টির ফোঁটায় যে প্রকৃতি অপুর্ব সাজে সেজে ওঠে। আপনার পোস্ট ফুটে উঠেছে। ধন্যবাদ ভাই।

ধন্যবাদ ভাইয়া। সুন্দর মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64071.08
ETH 2763.75
USDT 1.00
SBD 2.66