বৃষ্টি ভেজা একটি অর্ধ দিনে বাজারে যাওয়ার কিছু মূহূর্ত..||10% beneficiaries to @shy-fox. ||



আসসালামু আলাইকুম,


সবাই কেমন আছেন? আশা করি আপনারা যে যেখানে, যেভাবে আছেন খুব ভালো আছেন। হাজির হয়ে গেলাম, আপনাদের সামনে আমার আরেকটা নতুন পোষ্ট নিয়ে। আজকে আমি আপনাদের সাথে আমার আজকের দিনের অর্ধেক সময়টা কিভাবে কাটল, তা শেয়ার করব। আশা করি সবার কাছে ভালো লাগবে। চলুন শুরু করি-


অনলাইন নামক কষ্ট কর ক্লাস আজকে সকালে ছিল না। তাই সকালে একটু দেরিতেই ঘুম থেকে চোখের পাতাটা তুলেছিলাম। চোখের পাতাটা খুলতেই, পাশে থাকা ফোনটা হাতে নিলাম। বিছানায় শুয়ে শুয়ে ফোনে আসা সকল নতুন নোটিফিকেশন গুলো চেক করে নিলাম। এরপর বিছানাকে বিদায় জানিয়ে উঠে পড়লাম। কিছুটা সময় বারান্দায় দাড়ালাম। এরপর ওয়াশরুম থেকে এসে বেসিন থেকে হাতমুখ ধুয়ে কিচুটা সময় পড়তে বসলাম।


দুই ঘন্টা মতো পড়ার পর মনে পরলো, আজকে তো আমাকে বাজারে যেতে হবে একটা বাটন ফোন কিন্তুে। আমার ছোট খালু আমাকে একটা ফোন কেনার কথা বলেছে। তাই আজকে সেটা কিন্তে যাব। এরপর আমার এক বন্ধুকে ফোন দিয়ে বললাম, আমার সাথে বাজারে যেতে। ও বললো আমি যখন রেডি হবো তখন বলতে। এরপর আমি দাতঁ ব্রাশ করতে করতে যেই বাইরে গেলাম।, আর শুরু হলো বৃষ্টি। ভাবলাম হয়ত আর বাজারে যাওয়া হলো না।


IMG_20210819_180819_263.jpg

IMG_20210819_180829_578.jpg

বাইরে বৃষ্টি হচ্ছে
Device :Itel vision 1.
w3w link


এরপর কয়েক মিনিট পর বৃষ্টি থেমে গেল। আমি ১০:৩০ এর দিকে রেডি হলাম এবং আমার বন্ধুকে বললাম, রেডি হতে। এরপর আমরা দুইজন কেবলই হাটতেঁ হাটতেঁ কিছুটা দূর গিয়েছি,আবার শুরু হলো বৃষ্টি । আমরা একটা বাড়ীর পাশে গিয়ে দাড়ালাম।


IMG_20210819_180840_149.jpg

মূষল ধারে বৃষ্টি নামছে
Device :Itel vision 1.
w3w link


৫/৭ মিনিট দাড়ানোর পর বৃষ্টিটটা একটু কমেছিল।তারপর আমরা হাটতেঁ হাটতে কলেজ মোড়ে এটিএম বুথে গেলাম, কিছু টাকা তোলার জন্য কারণ, আজকে বাজার থেকে কিছু জিনিস কিন্তে হবে। টাকা তুলে নিয়ে একটা রিকসা করে আমরা কুষ্টিয়া লাভলী টাওয়ার এ গেলাম। বাইরে তখনও গুরি গুরি বৃষ্টি হচ্ছিল।


IMG_20210819_180851_546.jpg

রিকসায় যাওয়ার সময়
Device :Itel vision 1.
w3w link


এরপর লাভলী টাওয়ারের ওখানে যাওয়ার পর কয়েকটা দোকানে ফোনের দাম শুনে আমার মাথা গরম হয়ে গেল। যে বাটন ফোনগুলো আমি ২১৫০ টাকা দিয়ে কিনেছিলাম, সেগুলো এখন ২৪৫০ টাকা করে হয়ে গেছে। এখহ নাকি সকল বাটন ফোনের উপর ২৫০ টাকা করে বেশি দাম বাড়ছে। কয়েকটা দোকান ঘুরে দেখলাম সব দোকানেই একই দাম। কি আর করব, নিতে যখন হবে তখন আর খামাখা, দাড়িয়ে থেকে কি করব। এরপর একটা দোকান থেকে মোবাইলটা কিনে নিলাম। মূলত ফোনটা আমার ছোট খালু আমাকে কিন্তে দিয়েছেন।


IMG_20210819_180912_666.jpg

মোবাইল চেক করছেন।
Device :Itel vision 1.
w3w link


এরপর সেখান থেকে বেরিয়ে আরও কিছু কেনা কাটা করলাম। সকল জিনিস এরই যেন আগুন দাম। কিছুই ছোওয়া যায় না। এরপর আমি আমার রুমে একটা তালা, একটা টেবিল ক্লথ কিনলাম। আবার শুরু হলো বৃষ্টি।


IMG_20210819_180859_464.jpg

আমি এবং আমার বন্ধু লাভলী টাওয়ারের সামনে দাড়িয়ে।
Device :Itel vision 1.
w3w link



IMG_20210819_180929_189.jpg

আমি ছাতা মাথা দিয়ে
Device :Itel vision 1.
w3w link


এরপর আমি একটা রিকসা ডাক দিলাম। তারপর রিকসায় উঠলাম। এরপর কিছু দূর আসার পর একটা ফলের দোকান থেকে আধা কেজি আপেল কিনলাম। আপেলগুলো ছোট হলেও বেশ সুন্দর লাগছিল দেখতে। এরপর ১২:৩০ এর দিকে ম্যাচে চলে আসলাম। ম্যাচে আসার পর বৃষ্টি থামল। এরপর ম্যাচে এসে পোশাক পাল্টালাম। তারপর গোসল করে যোহরের নামাজ আদায় করলাম।


এভাবে বৃষ্টি উপেক্ষা করে আমি আজকে বাজার থেকে আমার প্রয়োজনীয় জিনিসগুলো কিনে আনলাম। বৃষ্টির মধ্যে হলেও বাজারে গিয়ে বেশ ভালোই লাগছিল। কারণ অনেক দিন পর আমি আজকে কিছু কেনাকাটা করতে গিয়েছিলাম। আশা করি আপনারা আমার পোষ্টটা পড়ে আমার আজকের অর্ধ দিনটা কিভাবে কাটালাম, তা বুঝতে পারছেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। অবশ্যই নিজের সুরক্ষা নিজে নিয়ে চলবেন।


সবাইকে অনেক ধন্যবাদ আমার আজকের পোষ্টটা পড়ার জন্য, এবং আপনাদের মূল্যবান মতামতটা জানানোর জন্য।



logo.gif

Sort:  
 3 years ago 

ভাই আপনার প্রত্যেকটা পোস্ট আমি পড়ি। সত্যি যেটা প্রত্যেকটা পোস্ট থেকে আমি কিছু না কিছু শিখতে পারি আর সব সময় আশায় থাকি আপনি কখন পোস্ট করবেন। সত্যি অনেক ধন্যবাদ এভাবে পাশে থাকার জন্য।

আমি আপনার কথাগুলো শুনে অবাক ভাই। যে আমার কাছ থেকেও কেউ কিছু শিখছে। কিন্তু আমি আপনার থেকে অনেক কিছু শিখেছি এবং সব সময় শিখতেছি। আপনার জন্য শুভ কামনা।

 3 years ago 

আপনি অনেক সুন্দর লিখেছেন ভাই শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

আপনাকেও ধন্যবাদ আমার পোষ্টটা পড়ার জন্য।

 3 years ago 

দারুন মুহূর্ত। মুহূত টা বেশ উপভোগ্য ছিল। ধন্যবাদ ভাই।

অসংখ্য ধন্যবাদ ভাইয়া। শুভ কামনা।

 3 years ago 

দারুণ মুহূর্তগুলি।আমাদের এখানে ও বৃষ্টি হয়েছিল আজ।ধন্যবাদ ভাইয়া।

ধন্যবাদ বোন।

 3 years ago 

আপনার প্রতিটা মুহূর্ত খুব সুন্দরভাবে তুলে ধরেছেন। জিনিসের দামের কথা ঠিকই বলেছেন, এখন যেকোনো জিনিসের দাম আকাশ ছোয়া। ধন্যবাদ।

অনেক দিন পর বাজারে গিয়ে দামটা শুনেই আমি আবাক।
শুভ কামনা ভাইয়া।

 3 years ago 

সামসুং এর বাটন ফোন বেশ ভালো এবং সস্তা। কিনে দেখতে পারো

আমার আছে। আমার ফ্যামিলির জন্য একটা কিনতে গেছিলাম।

 3 years ago 

বেশ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65733.39
ETH 3506.40
USDT 1.00
SBD 2.51