চার দেওয়ালের মাঝ থেকে কিছুটা সময় বেড়িয়ে কাটানো মূহূর্ত।||10% beneficiaries @shy-fox. ||



আসসালামু আলাইকুম,


সবাই কেমন আছেন? আশা করি আপনারা সকলে যে যেখানে,যেভাবে আছেন, ভালো আছেন। আবারও চলে আসলাম, আপনাদের সাথে আমার নতুন একটা পোষ্ট শেয়ার করার জন্য। আজকে আমি আমার বিকেলের কিছুটা সময়ের কথা আপনাদের সাথে শেয়ার করব। আশা করি আপনাদের সবার কাছে ভালো লাগবে। আমার পোষ্টের ১০% বেনিফিশিয়ার @shy-fox কে।চলুন আজকের পোষ্টটা শুরু করি-


PicsArt_08-31-07.34.13.jpg


জীবনটাকে চার দেওয়ালের মাঝে বন্দি থাকা এক পাখির মতো লাগে। ঘুম থেকেই উঠেই অনলাইন ক্লাস, দুপুরের পর ক্লাস শেষ হলে আবার থাকে প্রাইভেট। সারাটা দিন পড়াশুনাটাকে নিয়ে ব্যস্ততায় চার দেওয়ালের মাঝেই কেটে যায় দিনের বেশির ভাগ সময় টুকু। আবার রাত আসলেই পড়ার চাপ। এরই মাঝে কখনও জীবনটাকে একটু আনন্দ বিলাস দিতে মন চায়। তাই মাঝে মাঝেই চার দেওয়াল থেকে একটু কিছুটা সময়ের জন্য বেড়িয়ে পড়ি, জীবনের কিছুটা সময় অন্যভাবে কাটানোর জন্য। কিছু কিছু দিন আবার বিকালেও অনলাইন ক্লাস থাকে।মাঝে মাঝে কাজ থাকলেও একটু বাইরে যায় ঘুরতে। মনটাকে ভালো করতে।


গতকাল আমি এবং আমার এক বন্ধু মিলে বিকালে একটু হাটতেঁ বের হয়েছিলাম। আমি আবার একা একা হাটতেঁ ভালো লাগে না। তাই আমার কোনো বন্ধুকেই নিয়ে সব সময় ঘুরি। আমরা হাটতেঁ হাটতেঁ এনএস রোডের দিকে গেলাম। বিকাল বেলা হাটলে মনটা বেশ ভালো হয়ে যায়। আমি সেখানে যাওয়ার পর কিছু খাওয়ার জন্য একটা দোকানে ঢুকলাম।


IMG_20210831_143928_332.jpg

যাওয়ার সময়
Device:Itel vision 1.
w3w link


IMG_20210831_144007_776.jpg

IMG_20210831_143953_155.jpg

বিকেলের আকাশ
Device:Itel vision 1.
w3w link


হাটতেঁ গেলে বা ঘুরতে গেলে কিছু না খেলে মনে হয় না যে, আমরা ঘুরতে আসছি। তবে আমি ভাবলাম, স্ট্রীটফুড কিছু একটা খাব। কিন্তু আমার বন্ধু বললো জিলাপি খাবে, তাই আমারটা আর খাওয়া হলো না। এরপর আমরা একটা দোকানে ঢুকে বসলাম। তবে জিলাপির দাম শুনে আমার মাথায় হাত। প্রতি কেজি জিলাপি ১০০ টাকা করে। কি আর করার দোকানে যখন ঢুকে পড়ছি খেতে তো হবেই। তাই কিছুটা জিলাপি নিলাম।


IMG_20210831_143832_108.jpg

দোকান।
Device:Itel vision 1.
w3w link


IMG_20210831_143855_196.jpg

IMG_20210831_143844_409.jpg

IMG_20210831_143823_560.jpg

জিলাপি
Device:Itel vision 1.
w3w link


এরপর খাওয়া শুরু। আমি বেশি একটা মিষ্টি জাতীয় খাবার পছন্দ করি না। তবে আমার বন্ধু খুব মিষ্টি খেতে পারে। যাই হোক, আমি কয়েক পিচ খেয়ে আমার বন্ধুকে দিয়ে দিলাম। এরপর আমরা সেখান থেকে একটা স্পাইট পানি নিলাম।এরপর সেটা খাওয়ার পর আমরা কিছুটা সময় হাটার পর রাস্তার ধারে দাড়ালাম। আমি যেহেতু ঝাল জাতীয় জিনিস বেশি পছন্দ করি। তাই রাস্তার পাশে এক মামা ছোলা বিক্রয় করছিল। সেখানে গেলাম ছোলা খাওয়ার জন্য।


IMG_20210831_150030_035.jpg

রাস্তার পাশে ছোলার দোকান।
Device:Itel vision 1.
w3w link


আমি এবং আমার বন্ধু রাস্তার পাশে দাড়িয়ে ছোলা খাচ্ছিলাম। রাস্তার পাশে দাড়িয়ে খেতে বেশ ভালোই লাগছিল। আমার মতো অনেকেই সেখানে দাড়িয়ে সোলা খাচ্ছিলেন। তবে একটা জিনিস ভালো লাগছিল, আমার ছোলাটা খাওয়ার জন্য নারকেলের পাতা দিয়েছিলেন। কিন্তু এর আগে আমি কখনও নারকেলের পাতা দিয়ে দিয়ে ছোলা খাই নাই। তাই বেশ কৌতু হলের সাথেই খাবারটা খেলাম।


IMG_20210831_150013_566.jpg

IMG_20210831_150002_983.jpg

ছোলা খাওয়ার সময়
Device:Itel vision 1.
w3w link


খাওয়া দাওয়া শেষ করে আমরা সেখান থেকে আবার হাঁটতে হাটতেঁ ম্যাচের দিকে চলে আসলাম। যদি আসতে আসতে সন্ধা হয়ে গেছিল।তবে বিকালে হেটে বেশ মনটা ভালো হয়ে গেল। এরপর সন্ধার কিছুটা সময় পর ম্যাচের রুমে প্রবেশ করলাম। সন্ধার আকাশটা বেশ সুন্দর ছিল। যেন সুন্দর রূপে সেজেছে।


IMG_20210831_144032_751.jpg

সন্ধ্যার আকাশের চিত্র
Device:Itel vision 1.
w3w link


এরপর রুমে এসে ফেস হলাম। বিকেলটা এভাবে চার দেওয়ালের বন্ধি থেকে বের হয়ে একটু ঘুরিয়ে আনলাম। যার ফলে মনটাও ভালো হয়ে গেল। আপনাদের সাথেও শেয়ার করলাম আমার মূহূর্তটা। আশা করি আপনাদের সবার কাছে ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।


সবাইকে অনেক ধন্যবাদ আমার আজকের পোষ্টটা পড়ার জন্য এবং আপনাদের সুন্দর মতামতটা জানানোর জন্য।



logo.gif

Sort:  

আপনার দিনটি অনেক ভালো কেটেছে। চার দেওয়ালের মধ্যে থাকতে আমরা অনেকেই বিরক্ত তাই যখন বাহিরে বের হয়ে একটু ঘুরতে পারি কিছুটা সময় কাটাতে পারে বন্ধুদের সাথে তখন অনেক ভালো লাগে।

ধন্যবাদ ভাইয়া,সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

এতো লেখাপড়া কর না। একটু সময় নিয়ে ঘুরাঘুরিও কর। জিলেপি আমার খুব প্রিয় একটি মিষ্টান্ন। তবে এখন খুব একটা খাওয়া হয় না। তারপর আবার ছোলা। অসাধারণ একটি বিকেল কাঠিয়েছ। তোমার জন্য শুভকামনা।।।

পড়াশুনা আর কই করি গো। সারা দিনই এএা ওটা করে সময় কেটে যায়। ধন্যবাদ তোমাকে সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

🙂🙂

 3 years ago 

চার দেওয়ালের মাঝ থেকে কিছুটা সময় বেড়িয়ে কাটানো মূহূর্ত গুলো অনেক সুন্দর ছিলো আপনার ভাই আপনার জন্য শুভকামনা রইলো 🥀

ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনার কাটানো মুহূর্ত টা খুবই ভালো ছিল।ছবি গুলো ভালো হয়েছে।ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনি যে সারাদিন পড়াশোনা করেন তার মাঝে মাঝে এরকম করে একটু বের হবেনন, তাহলে আপনার মন ফ্রেশ থাকবে এবং পড়াশোনা গুলো তোমার কাজে লাগবে। তাছাড়া আপনার দিনটি অনেক সুন্দর কেটেছে। অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছে বিশেষ করে জেলাপি এবং বুট মাখা দেখে আমার খেতে খুব ইচ্ছা করছে, অনেকদিন থেকে বুট মাখা খাইনি, আপনার জন্য শুভকামনা।

ধন্যবাদ ভাইয়া, এতে সুন্দর গোছালো একটা মতামত দেওয়ার জন্য।

 3 years ago 

শুভাকামনা

 3 years ago 

রাসেল ভাইয়ের পোস্ট খুবই সবসময় কোয়ালিটি সম্পূর্ণ হয়। একটা ফুল প্যাকেজ হয়। পোস্টের মধ্যে অনেক কিছুই তুলে ধরেন বেশ ভালো লাগে।ছোলা ভাজি আমারও ভীষণ প্রিয়। পুরো মুহূর্ত টা অনেক ভালো কাটিয়েছেন। অনেক অনেক শুভেচ্ছা ভাই।

ধন্যবাদ ভাই। সুন্দর মতামত দেওয়ার জন্য।

 3 years ago 

ভাইয়া, জিলিপি আমার খুব পছন্দের একটি খাবার।জিলিপি দেখে লোভ লেগে গেল।অনেক ব্যস্ততার মধ্যে বাইরে ঘুরলে মনটিও ফুরফুরে হয়ে যায়।ধন্যবাদ ভাইয়া।

ধন্যবাদ বোন।

আপনার দিনগুলো এভাবেই আনন্দের সঙ্গে কেটে যাক শুভকামনা রইল

ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64192.94
ETH 2764.54
USDT 1.00
SBD 2.65