আমার তোলা কয়েকটা আলোকচিত্র। ||১০% বেনিফিশিয়ার @shy-fox কে।||



❤️আসসালামু আলাইকুম,


🌾সবাইকে স্বাগতম🌾



০৩ আগস্ট, ২০২১.
রবিবার ।


সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও সৃষ্টিকর্তার দয়ায় ভালো আছি। ফটোগ্রাফি করতে সবারই ভালো লাগে। আমিও তাদের বাইরে না। কখনও কখনও নিজের হাতে থাকা ইলেকট্রনিক্স ডিভাইস দ্বারা প্রকৃতিকে ক্যামেরা বন্ধি করি। যদিও হয়তবা প্রকৃতির সেই আসল রূপটা প্রকাশ করতে ব্যর্থ হই। কিন্তু তবুও যেন ফটোগ্রাফি করতে ভালো লাগে। আজকো আমি আমার তোলা কয়েকটা আলোক চিত্র আপনাদের সাথে শেয়ার করব। আশা করি আপনাদের সবার কাছে ভালো লাগবে।


↘️চলুন শুরু করি↙️



IMG_20211003_145848_751.jpg

IMG_20211003_145830_988.jpg


Device : Itel vision 1.
w3w link


আসলে প্রকৃতির অপরূপ রূপটা সব সময় আমাদেরকে হাত ছানি দিয়ে ডাকে। যাতে তার মুগ্ধতাই আমরা সব সময় মুগ্ধ হতে পারি। আমাদের মাথার উপর সারাক্ষণ ছাতার মতো হয়ে আছে সু-বিশাল আকাশ মন্ডলী। কখনওবা প্রখোর রোদে দাড়ানো যায় না।, কখনওবা মুষল ধারে নেমে আসে বৃষ্টির ফোটা। এই রৌদ বৃষ্টির খেলার মাঝে আকাশ বিভিন্ন সময়ে বিভিন্ন রূপ ধারণ করে। যা মনটাকে জুরিয়ে দেয়। আমি মাঝে মাঝেই সময় পাইলে বিকেলে বেড়িয়ে পরি একটু বাইরে ঘুরতে। গতকাল বিকেলেও আমার এক বন্ধুর সাথে বাইরে গিয়েছিলাম। তখন ফেরার পথে আকাশটা দেখে আমার বেশ ভালো লাগল। আকাশ যেন সুন্দর সাজে নানা রঙে সেজেছে। সূর্যের অন্তিম যাত্রাটা যেন একটু ভিন্ন ধরনের ছিল। একটা বড় বিল্ডিংয়ের মাথার উপর যেন রঙের খেলা বসেছিল। যা বিকেলের আকাশটাকে আরও একটু সুন্দর করে দিয়েছিল।



IMG_20211003_150041_879.jpg

IMG_20211003_150028_304.jpg

IMG_20211003_150009_536.jpg

IMG_20211003_145955_616.jpg


Device : Itel vision 1.
w3w link


আমাদের প্রত্যেকের কাছে ফুল খুবই প্রিয়। আমরা অনেকে তো নিজের শখটাকে পূরণ করতে বাড়ীর আঙিনাই ফুলের বাগান করতে শুরু করে থাকি। অনেকে আবার ফুল দেখলেই ফটোগ্রাফি করতে লেগে যান। আমিও মাঝে মাঝে ফুল গাছ দেখলেই একটু নিজের ফোনের ক্যামেরা দ্বারা ক্যামেরাই বন্দি করতে পছন্দ করি। আসলে আমরা সবাই প্রাই সব ফুলই প্রতিনিয়ত দেখে থাকি। এটাও আমাদের অচেনার নয়। এটা হলো জবা ফুল।



IMG_20211003_145932_543.jpg

IMG_20211003_145910_371.jpg


Device : Itel vision 1.
w3w link


শহরের বড় বড় বিল্ডিং গুলোর পাশ দিয়ে চলে গিয়েছে সারি সারি বিদ্যুতের লাইন। বিদ্যুতের লাইনের তারগুলো যখন দূর থেকে দেখা যায়, মনে হয় যেন আকাশের বুক দিয়ে কোনো এক রেখা বয়ে গেছে। যা আকাশের বুকটাকে কালো দাগে রূপান্তর করে দিয়ে গেছে। যখন শহরের বিল্ডিং গুলোর মাঝ দিয়ে সবুজ আকাশের দিকে তাকানো যায়, তখন যেন দৃশ্যটা প্রকৃতির এক অন্যন্য মাধুর্য প্রকাশ করে। ছবিটা আমি আকাশ নীল রঙের মাঝে ফুটে ওঠা বিদ্যুতের লাইনের সেই দাগগুলোর মাঝে তুলেছি।



সবাইকে অনেক ধন্যবাদ আমার আজকের পোষ্টটা পড়ার জন্য এবং আপনাদের মূল্যবান মতামতটা জানানোর জন্য।



আমার পরিচয়


IMG_20210909_192130_163.jpg

আমি মো:রাসেল আহমেদ। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্টের তৃতীয় পর্বে অধ্যায়ন রত আছি। আমি ছবি আঁকতে এবং ফটোগ্রাফি করতে এবং যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমাইট প্লাটফর্মে কাজ করতে।



logo.gif


Sort:  
 3 years ago 

আলোকচিত্র গুলোর মধ্যে সবথেকে আমার ফুলের এর ছবিগুলো বেশি পছন্দ হয়েছে। কেননা আমি ফুল খুব ভালোবাসি এবং আজকেও একটি ফুল সম্পর্কে পোস্ট করেছি।

ধন্যবাদ ভাই।

 3 years ago 

আর আপনাকেও অনেক অনেক ধন্যবাদ

 3 years ago 

জি ভাই অসম্ভব সুন্দর একটি ফটোগ্রাফি করেছেন। একেবারে আপনি আপনার মনের মাধুরী থেকেই ফটোগ্রাফিগুলো করেছেন। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার শেষের আগের ছবিটি আমার কাছে খুবই ভালো লেগেছে অসাধারণ হয়েছে ভাই।

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

একেবারে আপনি আপনার মনের মাধুরী থেকেই ফটোগ্রাফিগুলো করেছেন।খুব সুন্দর হয়ছে

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

সব ছবির গুলোর মধ্য থেকে ফুলের ছবি গুলো আমায় যেনো একটু বেশিই টানছে।হয়তো ফুলের ওই রঙ এর জন্যই।অসম্ভব সুন্দর ফুলের রংটি।
ভালো লেগেছে লেখাগুলো।

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আলোকচিত্রগুলি অসাধারণ ভাইয়া।আমার প্রকৃতি ও প্রকৃতির ছবি সবসময় খুব ভালো লাগে।অনেক সুন্দর উপস্থাপনা করেছেন।ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

ফটোগ্রাফি গুলো সত্যই খুব সুন্দর হয়েছে ভাই।সেই সাথে খুব সুন্দর বর্ণনা দিয়েছেন।অনেক ধন্যবাদ আপনাকে আপনার পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।শুভ কামনা রইলো ভাই।

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

ভালোই হয়েছে সবকিছু।

ধন্যবাদ।

 3 years ago 

শেষের দুইটি পাঠিয়েছে আমার কাছে প্রথম পাটের আকাশের ছবি গুলো অনেক অনেক ভালো লেগেছে কারণ প্রকৃতিকে খুব সুন্দর ভাবে ফুটিয়ে তোলা হয়েছে ছবিগুলোতে। অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে ভাই।আপনার জন্য শুভ কামনা রইল।

ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64118.79
ETH 3390.14
USDT 1.00
SBD 2.51