চায়ের কাপে ট্রি ব্যাগ রাখার চিত্র অংকন।||10% beneficiaries @shy-fox.||…



❤️আসসালামু আলাইকুম,


🌾সবাইকে স্বাগতম🌾



২০ ডিসেম্বর , ২০২১.
সোমবার।


সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আবারও আপনাদের মাঝে হাজির হয়ে গেলাম, আমার আরেকটা নতুন পোষ্ট নিয়ে,। আজকে আমি আপনাদের সাথে আমার একটা ড্রইং শেয়ার করব। আশা করি আপনাদের সবার কাছে ভালো লাগবে। আজকে আমি শুধু মাত্র পেন্সিল ব্যবহার করে একটা চায়ের কাপ এবং তাতে ট্রি ব্যাগ রাখার ছবি অংকন করেছি, সেটা আপনাদের সাথে শেয়ার করব। আশা করি আপনাদের সবার কাছে ভালো লাগবে। চলুন তাহলে শুরু করি-



IMG_20211215_102034.jpg

চায়ের কাপে ট্রি ব্যাগ রাখার চিত্র অংকন।


উপকরণ-

১.পেপার।
২.পেন্সিল।
৩.রাবার।
৪.কাটার।



ধাপ-১.

IMG_20211220_163024_501.jpg

প্রথমে আমি একটা কাপ অংকন করে নিলাম।



ধাপ-২.

IMG_20211215_100142.jpg

এরপর আমি কাপের মধ্যে একটা ট্রি ব্যাগ অংকন করলাম।



ধাপ-৩.

IMG_20211215_100502.jpg

এখন আমি কাপের উপরের দিকে একটা হাত অংকন করলাম।



ধাপ-৪.

IMG_20211215_101037.jpg

এবার আমি উপরের হাতটা এবং চায়ের কাপটা একটু সুন্দর করলাম, পেন্সিল দিয়ে।



ধাপ-৫.

IMG_20211215_101454.jpg

এবার আমি চায়ের কাপের ভিতরে পেন্সিল দিয়ে একটু ডিজাইন করলাম।



ধাপ-৬.

IMG_20211215_102102.jpg

এখন আমি চায়ের কাপটা অংকন করা শেষ করলাম। এরপর আমি নিচের দিকে একটা ফুল ও লতাপাতা অংকন করলাম। যাতে দেখতে অনেক সুন্দর লাগে।



IMG_20211220_163107_417.jpg

এভাবেই আমি আজকে শুধু মাত্র পেন্সিল ব্যবহার করে চায়ের কাপ অংকন করলাম। আশা করি আপনাদের সবার কাছে ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আবারও দেখা হবে,আমার নতুন কোনো পোস্ট নিয়ে,। আজ এই এপর্যন্তই।



ইতি, @rasel72.



সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার আজকের পোষ্টটা পড়ার জন্য এবং আপনাদের সুন্দর মতামত জানানোর জন্য।



আমার পরিচয়


IMG_20210909_192130_163.jpg

আমি মো:রাসেল আহমেদ। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্টের তৃতীয় পর্বে অধ্যায়ন রত আছি। আমি ছবি আঁকতে এবং ফটোগ্রাফি করতে এবং যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমাইট প্লাটফর্মে কাজ করতে।



logo.gif


Sort:  
 3 years ago 

  • চায়ের কাপে ট্রি ব্যাগ রাখার চিত্র অংকন খুব সুন্দর হয়েছে। এটি দেখতে খুব সুন্দর দেখাচ্ছে। খুব সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। শুভকামনা রইল আপনার জন্য

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

পেন্সিল দিয়ে অনেক সুন্দর করে চায়ের কাপ এবং টি ব্যাগ আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আর দেখে খুবই ভালো লাগলো। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্ট টি অনেক সুন্দর হয়েছে। আর তাই আমার পক্ষ থেকে আপনাকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাই ধন্যবাদ আপনাকে ভাইয়া।

আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ভাই আপনি দারুন একটা চিত্র অঙ্কন করে আমাদের সাথে শেয়ার করেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে চায়ের কাপে টি-ব্যাগ ডুবানোর দৃশ্য আপনার বুদ্ধির প্রশংসা না করে আর পারছিনা ভাই ভাবে উপস্থাপন করেছেন আপনার জন্য শুভকামনা থাকলো

ধন্যবাদ ভাই।

 3 years ago 

চায়ের কাপে ট্রি ব্যাগ রাখার চিত্র অংকন করেছেন দারুন হয়েছে ভাই। অনেক সুন্দর করে ফুল অংকন করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনি প্রতিনিয়ত অনেক সুন্দর সুন্দর অংকন করেছেন দেখে অনেক ভালো লাগে। এভাবেই চালিয়ে যান আপনার জন্য শুভকামনা রইলো

ধন্যবাদ ভাই এতো সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

চায়ের কাপে ট্রি ব্যাগ রাখার চিত্র অংকন টি আপনি দারুন করেছেন। আপনি তো বেশ সুন্দর করে ছবি অঙ্কন করতে পারেন ভাই। আপনার অনেক সুন্দর মানসিকতা এবং সৃজনশীল মনোভাব রয়েছে যা আপনার ছবি অংকন এর মাধ্যমে প্রকাশ পাচ্ছে। ছবি অংকন এর প্রতিটি ধাপ অনেক গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করেছেন। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

আপনাকে অনেক।ধন্যবাদ।

 3 years ago 

পেন্সিল দিয়ে চায়ের কাপে ট্রি ব্যাগ রাখার স্কেচ অংকন অসাধারণ হয়েছে। যেন মনে হচ্ছে কেউ হাত দিয়ে চায়ের কাপে ট্রি ব্যাগ রাখছে। খুব সুন্দর ভাবে অংকটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। অনেক ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এত সুন্দর একটি পেন্সিলের স্কেচ শেয়ার করার জন্য।

ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনি খুব অসাধারণ একটি আর্ট করেছেন চায়ের কাপে ট্রি ব্যাগ রাখা চিত্রাংকন। সত্যিই খুবই সুন্দর একটি আর্ট, আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার আর্টি। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন এবং সাথে উপস্থাপনা ভালো ছিল আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

ধন্যবাদ আপু।

 3 years ago 

শীতের সময়ে চায়ের বিকল্প নেই। আতো নিয়মিত চা পান করি। সেজন্য এটার সাথে আমি পরিচিত। চায়ের কাপে টি প‍্যাক রাখার ছবিটি দারুণ হয়েছে। এবং সম্পূর্ণ পোস্ট টা খুবই সুন্দরভাবে উপস্থাপন করেছ। ধন্যবাদ এতো সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।।

ধন্যবাদ তোমাকে।

 3 years ago 

আপনার আর্ট টি অনেক সুন্দর হয়েছে। দেখতে খুবই সুন্দর লাগছে। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এত সুন্দর একটা আর্ট শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া 🙂🙂

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

ভাইয়া, দারুণ আকিয়েছেন।👌এমনিতেই আপনি খুব সুন্দর অঙ্কন করেন।তাছাড়া এটি একটি সময় উপযোগী পোষ্ট।শীতকালে গরম চা পান করতে কার না ভালো লাগে।ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32