DIY-(এসো নিজে কিছু করি)|| সবার প্রিয় লাজুক খ্যাঁকের মুখ অংকন||10% beneficiaries @shy-fox. ||



❤️আসসালামু আলাইকুম,


🌾সবাইকে স্বাগতম🌾



২৩ অক্টোবর , ২০২১.
শনিবার ।


সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে একটা সুন্দর ড্রইং শেয়ার করব। আশা করি আপনাদের সবার কাছে ভালো লাগবে।


PicsArt_10-23-02.55.08.jpg


আমাদের সবার মাঝে লুকিয়ে আছে নানা ধরনের প্রতিভা। এই প্রতিভাগুলোকে আমরা বাইরে বের করতে ভয় পাই বা মাধ্যম পেতাম না। কিন্তু "আমার বাংলা ব্লগ " এই সুযোগ করে দিয়েছেন। আমি ড্রইং করতে বেশ ভালোবাসি। অবসর সময়গুলোকে যাতে নষ্ট না হয়,সেজন্য আমি এই সময়টাতে কিছু একটা ড্রইং করে থাকি। আজকে আমি আমাদের সবার প্রিয় লাজুক খ্যাঁকের মুখ অংকন করেছি। আশা করি আপনাদের সবার কাছে ভালো লাগবে।


IMG_20211023_145116_154.jpg

প্রিয় লাজুক খ্যাঁকের মুখ অংকন।



উপকরণ-

১। পেপার।
২। কালো কালার কলম।
৩।পেন্সিল ২বি এবং ৬বি।
৪। বিভিন্ন কালার রঙ।



ধাপ- ১.

IMG_20211023_130013.jpg

প্রথমে পেন্সিল দিয়ে মুখের একটু অংশ অংকন করে নিলাম।



ধাপ- ২.

IMG_20211023_145209_886.jpg

এরপর আমি চোখের অংশটুকু অংকন করে নিলাম।



ধাপ-৩.

IMG_20211023_130333.jpg

এবার মুখের বাকি অংশটুকু অংকন করা শেষ করলাম।



ধাপ- ৪.

IMG_20211023_145158_493.jpg

এবার আমি কালার করা শুরু করলাম। প্রথমে চোখের অংশ কালার করে নিলাম।



ধাপ- ৫.

IMG_20211023_145145_488.jpg

এরপর মুখের উপরের এবং কানের দিকের কিছু অংশ কালার করলাম।



ধাপ- ৬.

IMG_20211023_145128_082.jpg

এরপর বাকি যে ফাকাঁ জায়গাটুকু ছিল সেটা কালার করে নিলাম। আমি এখানে কালার করার সময় কয়েকটা আলাদা আলাদা কালার ব্যবহার করেছি।



ধাপ- ৭.

IMG_20211023_145116_154.jpg

এরপর আমি ৬বি পেন্সিল ব্যবহার করে সকল দাগগুলো আরও গাঢ় করে দিয়ে নিলাম। গাঢ় করার সময়ই চোখটা পেন্সিল দিয়ে দেওয়ার চেষ্টটা করেছি।


IMG_20211023_145101_471.jpg


এই তো এভাবেই আমি আজকে প্রিয় লাজুক খ্যাকের মুখটা অংকন করেছি। আমি চেষ্টটা করেছি কালারগুলো খুব সাবধানতার সাথে করার। আশা করি আপনাদের সবার কাছে ভালো লেগেছে।


IMG_20211023_171619_563.jpg


আশা করি আমার আজকের "এসো নিজে করি" পোষ্টটা আপনাদের সবার কাছে ভালো লেগেছে। আমি চেষ্টটা করেছি বিষয়টা আপনাদেরকে খুব সুন্দর ভাবে বোঝানোর জন্য। সবাই ভালো থাকবেন।সুস্থ থাকবেন।



সবাইকে অনেক ধন্যবাদ আমার আজকের পোষ্টটা পড়ার জন্য এবং আপনাদের মূল্যবান মতামতটা জানানোর জন্য।



আমার পরিচয়


IMG_20210909_192130_163.jpg

আমি মো:রাসেল আহমেদ। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্টের তৃতীয় পর্বে অধ্যায়ন রত আছি। আমি ছবি আঁকতে এবং ফটোগ্রাফি করতে এবং যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমাইট প্লাটফর্মে কাজ করতে।



logo.gif


Sort:  
 3 years ago 

আসলে ভাইয়া অনেক দক্ষতা তা নিয়ে আপনি অঙ্কন করেছেন দেখে খুবই ভাল লাগল এবং প্রতিটি ধাপ অত্যন্ত সুন্দরভাবে পরিবেশন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল

ধন্যবাদ ভাই।

 3 years ago 

অসাধারণ হয়েছে আপনার অঙ্কিত লাজুক খ্যাঁকের মুখ অংকন । খুব সুন্দর ভাবে অংকন করতে পারেন

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার লেখা লাজুক-খ্যাঁতের প্রিয় মুখ অংকন অনেক সুন্দর হয়েছে। সে জন্য ধন্যবাদ।

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

খুবই সুন্দর হয়েছে আপনার ড্রইং।আমার খুব ভালো লেগেছে লাজুক হ্যাকের মুখ।আপনাকে ধন্যবাদ ।

আপু আপনার কাছে আমার ড্রইংটা ভালো লেগেছে যেনে অনেক খুশি হলাম🥳🥳। আমার পোষ্টটা দেখার জন্য এবং আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু। আপনার জন্য শুভ কামনা রইল🙏🙏

 3 years ago 

লাজুক খ্যাঁকের চিত্রটি সত্যি অসাধারণ হয়েছে। আমার খুবই ভালো লেগেছে। আপনার দক্ষতা প্রশংসা করতে হবে। আপনার জন্য শুভকামনা রইল🌹🌻

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

অসাধারণ সুন্দর হয়েছে লাজুক খ্যাঁকের ছবিটি। আপনি অনেক সুন্দর অংকন করেন ভাইয়া। আমার অনেক ভালো লেগেছে।
আর প্রত্যেকটি ধাপ আপনি অনকে সুন্দর ভাবে গুছিয়ে লিখেছেন। আপনার জন্য শুভ কামনা।

আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 3 years ago (edited)

আপনি খুব সুন্দর এঁকেছেন আমাদের প্রিয় ছোট্ট লাজুক খ্যাঁককে । রং টা পুরোপুরি অরিজিনাল লাজুক খ্যাঁকের মতোই হয়েছে ।অনেক ভালো লাগলো দেখে যে আপনি একেবারে সত্তিকারের লাজুক খ্যাকের মতই এঁকেছেন ।অনেক শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য💞🥰

 3 years ago 

সবার প্রিয় লাজুক খ্যাঁকের মুখ অংকন| খুবই চমৎকার করে অঙ্কন করেছেন যা অসাধারণ হয়েছে আমার কাছে খুব ভালো লেগেছে শুভকামনা আপনার জন্য♥♥

অনেক ধন্যবাদ আপু এতো সুন্দর মন্তব্যের জন্য। শুভেচ্ছা সব সময়❤️💞

 3 years ago (edited)

আপনার আর্ট টি খুব সুন্দর হয়েছে। আপনি খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন । আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ আপু এতো সুন্দর একটা মন্তব্যের জন্য।

 3 years ago 

লাজুক খ‍্যাকের মুখটি খুব সুন্দর একেছ। দেখতে অসাধারণ লাগছে। এবং অংকন টা ধাপে ধাপে খুব ভালো উপস্থাপন করেছ।

ধন্যবাদ তোমাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68523.63
ETH 3260.51
USDT 1.00
SBD 2.66