মধ্যরাতে ম্যাচে মুড়ি পার্টির মুহূর্ত। ||10% beneficiaries @shy-fox. ||



❤️আসসালামু আলাইকুম,


🌾সবাইকে স্বাগতম🌾



১৬ সেপ্টেম্বর, ২০২১.
বৃহস্পতিবার।


সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। ছাত্র জীবনে বড় ভাইদের কথাগুলো অনেক সময় ফেলে রাখা যায় না। ছাত্র জীবনে ম্যাচে থাকতে গেলে অনেক কিছুই সহ্য করতে হয়। গতকাল রাত ১২ টার পর যখন সবাই ঘুমাতে যাবে, এমন কি কেউ কেউ ঘুমিয়ে গেছে। তখন হঠাৎ শুনতে পেলাম রাতে তখন নাকি ম্যাচের সবাই মুড়ি পার্টি করবে। রাত ১২ টার সময় মুড়ি পার্টি করার মুহূর্তটা আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব। আশা করি আপনাদের সবার কাছে ভালো লাগবে। চলুন শুরু করি-



PicsArt_09-16-02.19.23.jpg

মধ্যরাতে ম্যাচে মুড়ি পার্টির মুহূর্ত


রাত ১২টা। দু'চোখের পাতা যেন আর খুলে রাখা যাচ্ছে না। আমি তারাতারি বইগুলো টেবিলে রেখে বিছানা গুছিয়ে ঘুমানোর জন্য ঠিক ১২ টার সময় রুমে লাইটটা বন্ধ করে দিয়ে নিদ্রা গেলাম। আমার আগেই আমার রুমের বড় ভাই এবং আমার এক বন্ধু শুয়ে ছিল। কিন্তু বিছানায় যেতে না যেতেই দরজার ওপাশ থেকে কে যেন দরজাটা শব্দ করতে লাগল। দরজা খুলতেই দেখি, আমার এক বন্ধু ডাকতে আসছে, এখন নাকি মুড়ি পার্টি হবে। আমার তখন খুবই রাগ হচ্ছিল। কারণ এতো রাতে না ঘুমিয়ে মুড়ি পার্টি। বিরক্তিকর একটা কাজ। আমার রুমের বড় ভাইও রাগ করলেন, বললেন এতো রাতে মুড়ি পার্টি করার দরকার নাই। কালকে সকালে করলেই হবে। যাই হোক আমাদের কথায় আমার কয়েকজন বন্ধুর রাগ হয়ে গেল। আমরা কিছু মনে না করে আবারও রুমটা আটকে শুয়ে পরলাম।



IMG_20210916_124220_102.jpg

দু'চোখে ঘুমের ক্লান্তি
Device : Realmi 8.
w3w link



কিছুটা সময় পর আবারও রুমের দরজা কে জেনো শব্দ করল। তখন আমার প্রচন্ড রাগ হচ্ছিল। তারপর রুম খুলে দেখি ম্যাচের পরিচালন ডাকতে আসছে, মুড়ি পার্টি করার জন্য। কি আর করার সবাই যখন করবে, আমাদের তিন চার জনের জন্য তো আর সেটা বন্ধু করা যায় না। নিজের রাগটাকে লুকিয়ে রেখেই সবার সাথে মুড়ি পার্টিতে অংশ নিলাম। তারপর আবার আমাকে দিলো পেয়াজ মরিচ কাটার দায়িত্বটা। এমনিতেই চোখে ঘুম তারপর পেয়াজ কাটা। যাই হোক। পেয়াজ কাটা শুরু করলাম। কাটার সময় পেয়াজের ঝাঝে আমার দু'চোখ দিয়ে পানি পড়তে লাগল।



IMG20210916001642.jpg

IMG_20210916_124207_619.jpg

পেয়াজ,মরিচ কাটার সময়
Device : Realmi 8.
w3w link



এরপর সবগুলো কাটার পর এবার একটা গামলায়, সব কিছু মাখিয়ে নিলাম। সবগুলো কাজ আমাকে দিয়েই করালো। তবে তখন বেশ সবার সাথে ভালোই লাগছিল মুড়ি পার্টিটা। যদিও রাত অনেক হয়েছিল। একটা বড় গামলাতে ৮০০গ্রাম চানাচুর এবং ১কেজি প্যাকেটের মুড়ি মাখানো হলো। এতে আরও টেস্টি সল্ট সহ সরিষার তেল দেওয়া হলো। সবগুলো খুব ভালো ভাবে মাখিয়ে নেপয়া হলো।এবার সবাইকে ডাকা হলো খাওয়ার জন্য। আমরা মোট ১২ জন ছিলাম।তার মধ্য ৫ জন বড় ভাই, বাকি সবাই আমরা একই সেমিস্টারের।



IMG20210916002926.jpg

IMG_20210916_124116_696.jpg

IMG_20210916_124151_077.jpg

IMG_20210916_124106_832.jpg

IMG_20210916_124137_355.jpg

IMG_20210916_124056_672.jpg

মুড়ি পার্টির কিছু মুহূর্ত
Device : Realmi 8.
w3w link



আমরা যখন খাওয়া শুরু করলাম তখন সম্ভবত রাত ১২:৩০ বাজে। সবাই মিলে এক সাথে রাতে মুড়ি খেতে বেশ ভালো লাগছিল। সবাই নানা ধরনের কথার আড্ডাতে মুড়ি পার্টিটা যেন জমে উঠেছিল। কিন্তু আমি আমার দাতেঁর সমস্যার কারণে বেশি একটা খেতে পারি নাই। সবাই মিলে খাওয়া শেষ করে সবাই সবার রুমে চলে গেল। আমিও হাতটা ধুয়ে রুমে আসলাম। রুমে এসে দেখি রাত ১২:৫৬ মতো বাজে। তারতারি ঘুমিয়ে পরলাম। কারণ আমাকে আবার ভোর ৫টায় উঠতে হবে। তবে রাতের মুড়ি পার্টিটা বেশ জমে উঠেছিল।বেশ আনন্দ করেছিলাম।


মধ্যরাতে কাটানো ম্যাচের মুড়ি পার্টির সময়টা বেশ সুন্দর ছিল এবং আনন্দে কেটেছিল। আশা করি আপনারাও সবাই আমার পোষ্টটা পড়ে বেশ আনন্দ পেয়েছেন। আসলে ম্যাচ জীবনে মাঝে মাঝেই এমন ঘটনা ঘটে থাকে। আমি আমার গতকালকের মুড়ি পার্টির মুহূর্তটা আপনাদের সাথে শেয়ার করলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।


সবাইকে অনেক ধন্যবাদ আমার পোষ্টটা পড়ার জন্য এবং আপনাদের মূল্যবান সময়টা ব্যয় করে মতামতটা জানানোর জন্য।



আমার পরিচয়


IMG_20210909_192130_163.jpg

আমি মো:রাসেল আহমেদ। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্টের তৃতীয় পর্বে অধ্যায়ন রত আছি। আমি ছবি আঁকতে এবং ফটোগ্রাফি করতে এবং যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমাইট প্লাটফর্মে কাজ করতে।



logo.gif


Sort:  
 3 years ago 

সত্যি বলতে হোস্টেলে সেই দিনগুলোর কথা মনে পড়ে গেল, আমরা রাতে এরকম প্রচুর মুড়ি পার্টি করেছিলাম, ধন্যবাদ আপনাকে।

প্রথমে বিরক্ত হলেও পরে হয়তো আপনার ভালো লেগেছে।মেসে থাকলে ত অনেক কিছু শেখা যায় দেখছি।আমিও মুড়ি ভর্তা পছন্দ করি।মাঝে মাঝে বাড়িতে চানাচুর মুরির আয়োজন করি😍 সীমিত পরিসরে।অনেক সুন্দর সময় কাটিয়েছেন ভাই।শুভ কামনা রইলো আপনার জন্য।

ধন্যবাদ ভাই।

বন্ধুদের সাথে থাকা মানেই আড্ডাবাজি অনেক মজা অনেক স্মৃতি যা আমি পার করে এসেছি। আপনাদেরকে দেখে আমার অনেক ভালো লাগলো আগের স্মৃতি গুলো মনে পড়ে গেল। এভাবে অনেকবার মুড়ি মাঠে এসেছিলাম সত্যি অসাধারণ ছিল সময় গুলো দিনরাত কোনটাই মানতাম না যখন যা ইচ্ছে করতাম।

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago (edited)

ম্যাচে এই জিনিসটা খুব হতো।আমরাও মাঝে মধ্যে হুট হাট করে মুড়ি পার্টি দিতাম।আপনার পোস্ট দেখে ম্যাচের কথা মনে পরে গেল।

ধন্যবাদ ভাইয়া।

ম্যাস এই মুড়ি পার্টি মানে অন্যরকম একটা আনন্দ এবং মজা। আপনার পার্টিটা অনেক সুন্দর ছিল।

 3 years ago 

ভাই দিলেন তো ম্যাচের কথা মনে করিয়ে।ম্যাচে থাকতে রাত দুইটাই কি তিনটাই কি যদি কেউ বলতো মুড়ি খাবো।তাহলে শুরু করে দিতাম পিয়াজ মরিচ কাটা।আর মুড়ি খেতে খেতে যে কতো গল্প হতো।আপনি ম্যাচে মুড়ি পার্টিটি খুব সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন।ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ ভাই।

মেচের মুড়ি পার্টি, বেশ একটা মজাদার বিষয়। আমরাও মাঝে মাঝে খেয়ে থাকি। শুভেচ্ছা ও অভিনন্দন রইল আপনার জন্য।

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ভাইয়া আপনার মুড়ি পার্টিটা অসাধারণ ছিল। আপনারা অনেক সুন্দর একটা রাত উদযাপন করেছেন। আপনার ফটোগ্রাফ দেখে বুঝতে পারলাম আপনি অনেক সুন্দর করে জালমুরি বানাতে পারেন। ঝাল আমার প্রিয় একটা জিনিস দেখে লোভ লেগে গেলো। কি আর করব শুয়ে শুয়ে শুধু দেখলাম আপনারা খাচ্ছেন। আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া

ধন্যবাদ ভাই।

 3 years ago 

আহ। কি মুহুর্ত। সেই ছাত্রজীবনের দিনগুলো খুব মিস করি। অনেক মজার ছিল দিনগুলো। আনন্দ করুন।ধন্যবাদ।

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

মেস লাইফ টা আসলে এমনই কখন কি মনে হয় সেটাই করি। আপনার মধ্যে রাতের মুড়ি পার্টি টা আমার খুবই ভালো লেগেছে। আপনার উপস্থাপন খুবই সুন্দর, শুভকামনা রইল আপনার জন্য

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59588.19
ETH 2572.25
USDT 1.00
SBD 2.50