"আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে আমার এটা প্রথম পোষ্ট এবং আমার পরিচয় পর্ব.....

আসসালামু আলাইকুম,

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন।" আমার বাংলা ব্লগ " কমিউনিটিতে এটা আমার প্রথম পোষ্ট এবং আমার পরিচয় পর্ব।আজকে আমি আপনাদের সাথে আমার বিষয়ে কিছু কথা শেয়ার করব।আশা করি আপনারা বুঝতে পারবেন।চলুন শুরু করি-

IMG_20210625_220653_508.jpg

এটা হলো আমার নিজের ছবি

আমার নাম মো:রাসেল আহমেদ।আমি একজন ছাত্র।আমি ডিপ্লোমা ইন-ইন্জিনিয়ারিং এর ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্টের তৃতীয় পর্বে অধ্যায়নরত আছি।কিন্তু করোনার কারণে এখন পড়াশুনা সব বন্ধ করে রাখছি।আমি নিজে নিজে কিছু করার চেষ্টটা করি।কারণ আমি নিম্ন বৃত্ত পরিবারের ছেলে।আমি চেষ্টটা করি আমার নিজের লেখাপড়ার খরচটা নিজেই চালানোর।তাই আমি সব সময় নিজে নিজে কিছু উর্পাজন করার চেষ্টটা করি।আমি বাংলাদেশে জন্মগ্রহণ করেছি।এবং বাংলাদেশেই থাকি।আমার বাড়ী গ্রামে।

আমি ছবি আঁকাতে খুব ভালো বাসি।আমি সপ্তম শ্রেণিতে থাকা কালীন সময়ে ছবি আকার স্কুলে ভর্তি হয়।এরপর তিন বছর ছবি আকাঁনো শিখেছিলাম।এখন আমি নিজে নিজেই আমার অবশর সময়ে ছবি আকায়।আমার ছবি আকাতে খুবই ভালো লাগে।আমি হয়ত তেমন ভালো আঁকতে পারি না।তবে চেষ্টটা করি ভালো করে আকাঁনোর।

IMG_20210625_220623_021.jpg

IMG_20210625_220608_196.jpg

IMG_20210625_220532_790.jpg

IMG_20210625_220518_977.jpg

আমার আকাঁ কিছু ছবি

আশা করি আপনারা আমার সম্পর্কে কিছুটা হলেও জানতে পারলেন।আমার পোষ্টটা পড়ার জন্য আপনাদেরকে আমার অনেক ধন্যবাদ জানাচ্ছি।আমার জন্য দোয়া করবেন যাতে আমি আমার সামনের দিকে এগিয়ে যেতে পারি।

সবাইকে ধন্যবাদ।


Cc:
@rme
@justyy
@amarbanglablog


Sort:  
 3 years ago 

অনেক সুন্দরভাবে আপনার পরিচয় তুলে ধরেছেন।অশুভকামনা রইল।

ধন্যবাদ।

 3 years ago 

"আমার বাংলা ব্লগ" এ আপনাকে স্বাগতম।

ধন্যবাদ।

 3 years ago 

আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। চেষ্টা করুন আমাদের সঙ্গেই থাকার জন্য।

অবশ্যই আমি চেষ্টটা করব। যাতে আপনাদের সাথেই থাকতে পারি।আপনাকে আপনার মতামত জানানোর জন্য ধন্যবাদ।

শুভ কামনা রইল ছোট ভাই। তুলি ও জল রং দিয়ে আকা শুরু কর। আরো সুন্দর চিত্র তুলে ধরতে পারবে অকপটে।

ধন্যবা ভাইয়া।আমি চেষ্টটা করব ইনশাআল্লাহ ভালো করার।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 58000.61
ETH 3105.20
USDT 1.00
SBD 2.42