গতকাল বিকালে আমার চেনা জায়গায় কাটানো কিছু সুন্দর মুহূর্ত। ||10% beneficiaries @shy-fox. ||♥



আসসালামু আলাইকুম,


সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই খুব ভালো আছেন। আবারও চলে আসলাম, আপনাদের সামনে আমার নতুন একটা পোষ্ট নিয়ে। মনটাকে ভালো রাখতে ঘুরাঘুরির কোনো বিকল্প নাই। মানুষ যখন এক জায়গায় থাকতে থাকতে নিজেকে নিয়ে বিরক্ত হয়ে যায়। তখন তার জন্য প্রয়োজন পড়ে হাওয়া বদল করার। হাওয়া বদল মানে নতুন কোনো জায়গায় ঘুরতে যাওয়া। আজকে আমি প্রতি সপ্তাহের ন্যায় এই শুক্রবারেও বিকালে ঘুরতে বেড়িয়ে ছিলান। সেই ঘুরার মুহূর্তটাই আপনাদের সাথে শেয়ার করব। আশা করি আপনাদের সবার কাছে ভালো লাগবে। চলুন শুরু করি-


PicsArt_09-04-10.43.34.jpg


শুক্রবারের দিনটা সপ্তাহের অন্য দিনগুলোর থেকে একটু আলাদা মনে হয়। কারণ আমি সপ্তাহের অন্য দিনগুলোতে বাইরে ঘুরতে না গেলেও শুক্রবার হলেই আমি এবং আমার এক বড় ভাই বিকালে বেড়িয়ে পরি, কিছুটা সময় ঘুরতে। গতকাল যেহেতু শুক্রবার ছিল, তাই আমরা আসরের নামাজ শেষ করে রুমে এসে রেডি হয়ে বেড়িয়ে পরলাম। প্রতি শুক্রবারের ন্যায় এবারও আমরা হাউজিং এরিয়াতেই ঘুরতে গেলাম। কারণ হাটার জন্য এরিয়াটা অনেক সুন্দর। সারি সারি উঁচু দালানের মাঝ দিয়ে চলেছে রাস্তা। কোথাও কোথাও ফাঁকা মাঠ, যেখানে ছেলে মেয়েরা খেলা করছে।আমরা হাটতেঁ হাটতেঁ প্রথমে হাউজিং এরিয়াতে ঢুকলাম। আমার ম্যাচ থেকে সেখানে যেতে ৪/৫ মিনিট সময় লাগে।



IMG_20210904_163907_698.jpg

হাটতেঁ যাওয়ার সময়
Device: Itel vision 1.
w3w link



এই দিকে বেশির ভাগ মানুষই হাঁটতে আসেন। কারণ এরিয়াটা হাঁটার জন্য বেশ উপযোগি।সুন্দর মনোরম পরিবেশের মাঝে কিছু কিছু জায়গা ফাঁকা থাকায়, সেখানে সবাই বিভিন্ন খেলায় মেতে ওঠে। হাঁটার সাথে সাথে সবাই খেলাধুলার আনন্দটাও উপভোগ করে থাকেন। আমার বেশ সুন্দর লাগে, এই দিকে ঘুরতে যেতে।



IMG_20210904_163918_527.jpg

বিকালের সুন্দর পরিষ্কার আকাশ
Device: Itel vision 1.
w3w link



আমরা বিভিন্ন গলি দিয়ে হাটতেঁ হাটতেঁ ঘুরতে থাকলাম। ঘুরার সময় বড় ভাইয়ের সাথে কথা বলতে বলতে হাটছিলাম। এরপর একটা জায়গায় গিয়ে আমরা কিছুটা সময় দাড়ালাম। কারণ, সেখানে ফুটবল খেলা হচ্ছিল। এরপর আমরা কিছুটা সময় সেখানে দাড়িয়ে ফুটবল খেলা দেখলাম।



IMG_20210904_164010_721.jpg

IMG_20210904_163952_745.jpg

মাঠে ফুটবল খেলা হচ্ছে
Device: Itel vision 1.
w3w link



কিছুটা সময় খেলা দেখার পর আমরা আবার সামনের দিকে হাঁটা শুরু করলাম। এরপর আমরা সামনের একটা জায়গায় গিয়ে কিছুটা সময় বসে কাঁটালাম। খোলা আকাশের নিচে, প্রকৃতির মাঝে কিছুটা সময় বসে থাকতে আমার বেশ ভালো লাগছিল। এরপর আমি এবং বড় ভাই কয়েকটা ছবি উঠলাম। যদিও আমার ছবি উঠতে বেশ ভালো লাগে। প্রায় ওই জায়গাতে আমরা ৫/৭ মিনিট বসে ছিলাম।



IMG_20210904_164122_770.jpg

IMG_20210904_164054_739.jpg

IMG_20210904_164040_486.jpg

আমি এবং বড় ভাই, ঘুড়তে গিয়ে তোলা কিছু ছবি
Device: Itel vision 1.
w3w link



এরপর যেহেতু সন্ধা লেগে যাচ্ছিল।তাই আমরা আবার হাঁটতেঁ শুরু করলাম, ম্যাচে চলে আসার জন্য। সন্ধার পূর্বের আকাশের দৃশ্যটা দেখতে অনেক সুন্দর লাগছিল। বড় বড় বিল্ডিং এর দিকে তাকালেই বহুতা বিশিষ্ট ভবনের মাঝে দেখা যায় সুন্দর সন্ধার আকাশ।



IMG_20210904_164027_886.jpg

সন্ধার আকাশ
Device: Itel vision 1.
w3w link



এরপর আমরা মাগরিবের ঠিক আজানের সময় ম্যাচের দিকে চলে আসলাম। আমরা একবারে ম্যাচে না গিয়ে, মাগরিবের নামাজ আদায় করে তারপর রুমে গেলাম। গতকালকের বিকালটা ঘুরার সময় আমার বেশ ভালো লেগেছিল। মনটা বেশ সুন্দর প্রফুল্ল হয়ে গেছিল। এভাবেই আমি গতকালকের বিকালটাকে সুন্দর মুহূর্তের মাধ্যমে কাটিয়েছিলাম। আশা করি আপনাদের সবার কাছে, আমার আজকের পোষ্টটা ভালো লেগেছে। মনটাকে ভালো করতে চাইলে অবশ্যই একটু বাইরে যেতে হয়। এটা আমি মনে করি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



সবাইকে অনেক ধন্যবাদ আমার আজকের পোষ্টটা পড়ার জন্য এবং আপনাদের মূল্যবান সময়টা ব্যয় করে মতামতটা জানানের জন্য।



logo.gif

Sort:  
 3 years ago 

গতকাল বিকালে আমার চেনা জায়গায় কাটানো কিছু সুন্দর মুহূর্ত।

অনেক সুন্দর লিখেছেন ভাই, আমাদের সাথে আপনার সুন্দর মুহূর্ত গুলো ভাগাভাগি করে নেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

মাঝে মাঝে বিকেল বেলা করে এভাবে একটু বের হবেন, হাওয়া বদল করা আপনার জন্য খুবই দরকার। আপনার সামনে খুব গুরুত্বপূর্ণ একটি পরীক্ষা অপেক্ষা করছে। তবে মাঝে মাঝে ফুটবল খেলা দেখার থেকে ফুটবল খেলা খেলার চেষ্টা করবেন তাহলে আপনার শরীর এবং মন দুটোই ভাল থাকবে। খুবই সুন্দর হবে আপনি উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা।।

জি ভাইয়া সামনে ১৮ তারিখ থেকে পরিক্ষা। এতো সুন্দর একটা মন্তব্যের মাধ্যমে আমার মনোবলটা বারিয়ে দেওয়ার জন্য,আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য ভালোবাসা রইল।

 3 years ago 

আসলে এই করোনার জন্য আমরা বিকাল টাইমে এবার হতে পারে না কিন্তু বিকাল টাইমে এক সময় খেলাধুলার মধ্যে দিনটি চলে যেত অনেক সুন্দর ভাবে উদযাপন করতাম অনেক সুন্দর দিন কাটিয়েছেন আপনি দেখে মনে হয়েছে

ধন্যবাদ আপনাকে।

বিকেলের পরিবেশে হাটাহাটি করলে মনটা অনেক ফ্রেশ মাইন্ডে চলে আসে।আমিও বাড়িতে প্রতিনিয়ত বিকেল বেলা হাটাহাটি করি।

সারি সারি উঁচু দালানের মাঝ দিয়ে চলেছে রাস্তা।

এরকম রাস্তা আমার কাছে খুব ভালো লাগে।তবে রাস্তার পাশে গাছ পালা থাকলে আমার বেশি ভালো লাগে।

অনেক ধন্যবাদ ভাই সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

জায়গাটি খুব সুন্দর।নরম ঘাসের উপর বসে নিরিবিলি সময় কাটানোর মজাই আলাদা।আশা করি আপনারও ভালো সময় কেটেছে ভাইয়া।ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ বোন।

 3 years ago 

ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে। ফটোগ্রাফি গুলোতে আপনাকে দেখে মনে হচ্ছে আপনার সুন্দর মুহূর্ত টি অনেক ভালো কেটেছে ধন্যবাদ ভাই আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

রাসেল ভাই।আমি আপনার কন্টেন্টের ফ্যান ভাই। সবসময় ফুল প্যাকেজ করেন। আমার কাছে আপনার পোস্ট সবসময় হাই কোয়ালিটি মনে হয়। চমৎকার মুহূর্ত কাটিয়েছেন। শুভেচ্ছা অবিরাম

ধন্যবাদ ভাই, প্রতিনিয়ত এতো সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 3 years ago 

খুব সুন্দর বিকেল অতিবাহিত করেছিলে। হাউজিং জায়গাটা আমারও খুব পছন্দের। লকডাউনের জন্য অনেকদিন এখানে যাওয়া হয়না। তোমার পোস্টটা পড়ে জায়গাটা খুব মিস করছি। ভালো লিখেছ।

ধন্যবাদ তোমাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61414.81
ETH 2984.62
USDT 1.00
SBD 2.46