পুরোনো বাংলা গান-"অশ্রু দিয়ে লেখা"-কভার গেয়েছি @ranarahman||১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য || ০৪-১০-২০২১

আসসালামু-আলাইকুম,

মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের সাথে একটি বাংলা গান শেয়ার করতে যাচ্ছি।


গানটির নাম:

অশ্রু দিয়ে লেখা।


গানটির লিংক



গানটির কভার গেয়েছি আমি @ranarahman

শিল্পী : সাবিনা ইয়াসমিন।

লেখক : মোহাম্মদ মনিরুজ্জামান।


অশ্রু দিয়ে লেখা গানের লিরিক্সঃ

অশ্রু দিয়ে লেখা এ গান
যেন ভুলে যেয়ো না
একই বন্ধনে বাঁধা দু'জনে
এ বাঁধন খুলে যেয়ো না
অশ্রু দিয়ে লেখা এ গান,

যত সুর ছিল প্রাণে
সবই দিয়েছি তোমায়
বিনিময়ে তোমারে শুধু
চিরদিন যেন কাছে পাই,

যত সুর ছিল প্রাণে
সবই দিয়েছি তোমায়
বিনিময়ে তোমারে শুধু
চিরদিন যেন কাছে পাই
মালা চন্দনে রাঙা এইখানে
কখনো ফেলে যেয়ো না
অশ্রু দিয়ে লেখা এ গান

যেন ভুলে যেয়ো না
একই বন্ধনে বাঁধা দু'জনে
এ বাঁধন খুলে যেয়ো না
অশ্রু দিয়ে লেখা এ গান।

ওই ফুলবনে পাখি
আজ মন জুড়ে যেন গায়
এই হাত জড়ানো হাতে
চিরদিন যেন ওগো রয়

ওই ফুলবনে পাখি
আজ মন জুড়ে যেন গায়
এই হাত জড়ানো হাতে
চিরদিন যেন ওগো রয়,

মধু কুমকুমে, নব মৌসুমে
কখনো দলে যেয়ো না,

অশ্রু দিয়ে লেখা এ গান
যেন ভুলে যেয়ো না
একই বন্ধনে বাঁধা দু'জনে
এ বাঁধন খুলে যেয়ো না,

অশ্রু দিয়ে লেখা এ গান
যেন ভুলে যেয়ো না
একই বন্ধনে বাঁধা দু'জনে
এ বাঁধন খুলে যেয়ো না
অশ্রু দিয়ে লেখা এ গান,
উৎস

আমার মন্তব্য :

গানটি আমার কাছে অনেক পছন্দের । গানটি শুনতে সত্যি অনেক ভালো লাগে যতো শুনি ততোই ভালো লাগে। জানিনা আপনাদের কাছে কেমন লাগে, গানটি একটি বার শুনে অবশ্যই জানাবে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ।

আশা করি আমার গলায় গাওয়া গানটি আপনাদের ভালো লাগবে। ধন্যবাদ সবাইকে।


এখানেই আমার লেখা শেষ করছি। আপনাদের মতামত অবশ্যই জানাবেন। পোস্টটির ১০% রিওয়ার্ড @shy-fox কে উৎসর্গ করা হয়েছে।


@ranarahman
আমার পরিচয়,
আমার নাম -মোঃ রানা রহমান।
আমি বাংলাদেশের ঢাকা শহরে বসবাস করি। আমি কিছুদিন আগে "বিবিএ" সাবজেক্ট থেকে আমার গ্রাজুয়েশন শেষ কেরেছি। আমার কলেজের নাম "সরকারি তিতুমীর কলেজ ঢাকা"। আমি খেলা-ধুলা করতে, ছবি আঁকতে, গান গাইতে, ঘুরতে পছন্দ আর বন্ধুদের সাথে আড্ডা তো আছেই।

Sort:  
 3 years ago 

গানটি ভাল ছিল , আপনার গানের গলা ও মোটামুটি ভালই , তবে ব্যাকগ্রাউন্ড নয়েস না আসলে গানটি আরো ভাল হত । আপনি ভিডিওটিকে এডিটিং করে ব্যাকগ্রাউন্ড নয়েস বাদ দিলে গানটি শুনতে আরো ভালো লাগবে। আপনার জন্য শুভকামনা রইল।

আমগামী দিন গুলোতে খেয়াল রাখবো। ব্যগ্রাউন্ড সাউন্ড কমানোর আর আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

বাহ আপনার কন্ঠটা তো খুব ভালো। গানটা খুব ভালো কভার করেছেন। অসাধারণ। আপনার জন্য শুভকামনা।।

ধন্যবাদ ভাই আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 63004.21
ETH 2441.89
USDT 1.00
SBD 2.68