"আমার বাংলা ব্লগে" আমার পরিচিতি পোস্ট by@raju009.২৬ ডিসেম্বর ২০২১।১০% পে-আউট লাজুক খ্যাকের জন্য।

হ্যালো..
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @raju009 বাংলাদেশ থেকে
আজকে রবিবার, ডিসেম্বর ২৬/২০২১

IMG20211226160204.jpg

প্রথমেই আমি সবাইকে আমার সালাম জানাচ্ছি। আশা করি আপনারা সবাই ভালো আছেন, আমিও ভালো আছি। আজকে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাদের মাঝে আমার পরিচিতি পোস্টটি উপস্থাপন করতে যাচ্ছি। আপনাদের কাছে একটাই অনুরোধ থাকবে একজন নতুন সদস্য হিসেবে আমার ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

IMG20211226160554.jpg

আমার পরিচয়ঃ

আমার নাম মোঃ রোকনুজ্জামান।আমার বয়স ২৫ বছর।আমি বাংলাদেশের একজন নাগরিক।আমাদের গ্রামের নাম জুগিরগোফা।এটি খুলনা বিভাগের মেহেরপুর জেলায় অন্তর্গত গাংনী থানার ছোট্ট একটি গ্রাম। আমার পারিবারিক অবস্থা মধ্যবিত্ত।আমার পরিবারের সদস্যসংখ্যা পাঁচজন। আমার বাবা-মা,আমার স্ত্রী,আমি ও আমার মেয়ে।

IMG20211226160458.jpg

শিক্ষাগত যোগ্যতাঃ

আমি খুব ছোটবেলা থেকেই স্কুলে যাতায়াত করি। কারন আমার চাচার একটি স্কুল ছিল।স্কুলের নাম ব্যারাক স্কুল।আমার বয়স যখন চার বছর তখন আমার চাচার ব্যারাক স্কুলে আমি যাতায়াত করতাম।ছয় বছর যখন আমার বয়স তখন আমি প্রাইমারি স্কুলে ভর্তি হই।প্রাইমারি স্কুল লেভেল শেষ করে আমি আমার পার্শ্ববর্তী শহর গাংনীতে হাই-স্কুলে ভর্তি হই।গাংনীতে আমি আস্তে আস্তে মাধ্যমিক লেভেল পার করি।আমার কলেজ লেভেল পার করা হয় আমার পাশে শহর গাংনী সরকারি ডিগ্রী কলেজ।সেখানে কলেজ লেভেল পার করার পরে আমার আর পড়াশোনা করা হয়নি।কারণ পারিবারিক সমস্যার কারণে আমার আর লেখাপড়া করা হয়নি।এখন আমি আমার আব্বার সাথে ব্যবসায় সহযোগিতা করি।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে যোগদানের কারণঃ

আমি একজন বাংলাদেশী আর আমার মাতৃভাষা বাংলা।এক কমিউনিটিতে কাজ করতে এসে,আমার বাংলা ব্লগ কমিউনিটি কে আমি দেখতে পাই এবং সাবস্ক্রাইব করি।আমার কাছে বাংলায় লেখালেখি করতে অনেক ভালো লাগে।তাই আমি অনেক অনুসন্ধান করার পরে এমন একটি কমিউনিটি খুঁজে পেলাম যেখানে বাংলায় লেখালেখি করার মতো সুযোগ রয়েছে। আমার বাংলা ব্লগ কমিউনিটি,এমনই একটি কমিউনিটি।যেখানে প্রত্যেকটি বাংলা ভাষার মানুষ কে সমান মর্যাদা দেওয়া হয়।আমার খুবই ভালো লেগেছে এই কমিউনিটির শিষ্টাচার। কারণ এই কমিউনিটির এডমিন ও মডারেটরদের সুনির্দিষ্ট নিয়মকানুন ও নীতিমালা আমার খুব ভালো লেগেছে। এই কমিউনিটির সর্বোচ্চ বিষয়বস্তু হল বাংলা।একারণেই এই কমিউনিটিকে আমার খুব ভালো লেগেছে।আমি নিজেকে যোগদানের মাধ্যমে এই কমিউনিটিতে অংশগ্রহণ করতে চাই।আশা করি এই কমিউনিটির সকল এডমিন এবং মডারেটর আমার এই অংশগ্রহণের সুযোগটি করে দিবেন।

আমাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আমন্ত্রণ জানিয়েছে আমার বন্ধু @mdsamad

১০% পে-আউট লাজুক খ্যাকের জন্য।

Sort:  
 3 years ago (edited)

@raju009, আপনার পরিচিতমূলক পোস্ট টি দূর্দান্ত হয়েছে। অসংখ্য ধন্যবাদ সব নিয়ম মেনে পোস্ট করার জন্য।

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার পরিচয় মূলক পোস্টটি পড়ে বুঝতে পারলাম আপনি বর্তমানে একজন ব্যবসায়ী আপনার বাবার ব্যবসা আপনি সামলাচ্ছেন এবং শিখছেন। আপনার পরিচয় মূলক পোষ্ট টি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আমাদের কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে ভালোভাবে কাজ করুন আশা করি আপনি একটি ভাল পর্যায়ে যেতে পারবেন। আপনার স্টিমিট জার্নি শুভ হোক।

আপনাকে অশেষ ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।আমি সর্বদা চেষ্টা করবো এই কমিউনিটির নিয়মকানুন মেনে চলার জন্য।

 3 years ago 

@mdsamad, আপনি কি উনার রেফারার? রেফার করে থাকলে অবশ্যই কমেন্টে জানান আমাকে।

 3 years ago 

জ্বি আপু আমি তাকে রেফার করছি ও আমার বন্ধু হয়।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া সহযোগিতার জন্য।

Loading...
 3 years ago 

@raju009, আপনাকে 'আমার বাংলা ব্লগ' কমিউনিটি তে স্বাগতম। একজন ভেরিফাইড মেম্বার হবার জন্য অবশ্যই আপনাকে Discord এ জয়েন হতে হবে এবং @abb-school এর মাধ্যমে ক্লাস করতে হবে, সকল নিয়ম কানুন শিখে নিতে হবে। খেয়াল রাখবেন, 'discord আইডি' আর 'স্টিমিট আইডি' যেনো একই হয়।

✔️সর্বপ্রথম Discord এ জয়েন হয়ে নিন ক্লাস এটেন্ড করার জন্য। নিচের লিংকে ক্লিক করুন।

👉আমাদের Discord Link: https://discord.gg/7SyC6uWBTS

ধন্যবাদ।

ধন্যবাদ,আমি ইতি মধ্যে Discord চ্যানেলের যুক্ত আছি।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশা করি আপনি এই কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য অশেষ ধন্যবাদ।আমি সর্বদা চেষ্টা করব এই কমিউনিটির নিয়মকানুন মেনে চলার।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 64785.95
ETH 3471.44
USDT 1.00
SBD 2.51