আমার বাংলা ব্লগ|| আমার নিজের গান|| গোলক ধাঁধা

নমস্কার সবাইকে 🙏


আশা করছি সৃষ্টিকর্তার অশেষ কৃপায় সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং আশীর্বাদে ভালো আছি। জানিনা কেন @amarbanglablog কমিউনিটিতে লেখালেখি করার জন্য একটা নেশা কাজ করে। কয়েকদিন ধরে হসপিটালে অবস্থান করছি যার কারণে লেখালেখি করার তেমন সময় পাচ্ছিনা। খুব ব্যস্ততার মধ্যেও মন চাচ্ছে যে একটা পোস্ট করি। তাই আজকে আমি আমার একটি আনরিলিজড গান আপনাদের সাথে শেয়ার করবো।


0001-5191821283_20210802_033939_0000.png


গানটি আমার নিজের করা জীবনের প্রথম গান। গানটির কথা লিখেছেন @roy.sajib দাদা,আমার অত্যন্ত শ্রদ্ধাভাজন বড় ভাই। যার লেখায় আমি সবসময় মুগ্ধ হই এবং অবাক হই যে দাদা এত ভাল কিভাবে লিখে। পুরো কম্পোজিশন আমি নিজে করার ট্রাই করেছি। সাথে আমাকে সাহায্য করেছে আমার বিশ্ববিদ্যালয়ে করা মিউজিক ব্যান্ড এর গিটারিস্ট সিয়াম ভাই। গানটি প্রথম আমার ব্যান্ড দশমিকের ব্যানারে আমার ফেসবুক প্রোফাইলে প্রকাশ করি।


ফেসবুক পোস্ট লিংক




লিরিক্সঃ
ঘুরছো তুমি ঘুরছি আমি
সরল অংকে ধাঁধা গুনি
চতুর্ভুজে বক্র রেখা
ছুটছে সময় আঁকাবাঁকা
বিদ্ধ বুকে আবার বিস্ফোরণ
শেষ বিকেলে ক্লান্ত এ মন
বইয়ের ভাজে জমছে কথা
দেখছে সময় নীরবতা
সিগন্যালে আটকে আছে মাঝ রাতের স্বপ্নগুলো
পা বাড়াতেই হঠাৎ যেন তারার দেশে রাত পোহালো
লুকোচুরি খেলার ছলে আবার হব চোর
আটকে যাব আবার জ্যামে আবার হবে ভোর
বৃষ্টি মেঘের রেসারেশী
এগিয়ে গীয়ে পিছু আসি
চোখের শুরুর শেষের খেলায়
আবারো তোমায় ভালোবাসি
সিগন্যালে আটকে আছে মাঝ রাতের স্বপ্নগুলো

লাইনআপ
  • লিরিক্সঃ @roy.sajib
  • ভোকাল এবং লিড গিটারঃ @rajib833
  • ব্যাক ভোকাল এবং রিদম গিটারঃ সিয়াম ভাই
  • কাহনঃ সাদমান সাকিব

গানটি আপনাদের কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন।ইচ্ছা আছে ভবিষ্যতে টাকা-পয়সা হলে এই গানের স্টুডিও ভার্সন বের করব। সকলের সুস্বাস্থ্য এবং মঙ্গল কামনা করে আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। ভাল থাকবেন সবাই।

ধন্যবাদ সবাইকে 💝

KNoz79cGRt58XHcjM3shjWsSEtKgRtxoVdChppmw4FvW2DDmGSiwmh2jDqexvQA2qTsMf7nGoN1AUmAAQ58R244deFngFpD9vjaMrfiSim...o76Q5Ynvz5dieod364MZ2bmvfRJ2UjZo3mCHaSdimVYEqPMs7N5FUZa3wtXAHG6qBhgqRU3t9N2sgBreZ2yD7sGxhWBfb6PeY5P2BtDHSUnphNFxrgT9FWCbUz.png

Sort:  
 3 years ago 

মজার ব্যাপার এটাই এই লেখাটা যখন লিখি তখন যেমন জ্যামে আটকে ছিলাম জীবনটা এখনো ঠিক সেই জ্যামে আটকে আছে। গ্রিন সিগন্যাল এর দেখা এখনো পাচ্ছিনা ।
যাই হোক হনু অনেক ধন্যবাদ এতদিন পরে গানটা আবার শেয়ার দেয়ার জন্য। পুরনো অনেক কথা মনে পড়ে যাচ্ছিল।

ভাল থাক, আরো ভালো কাজ কর, সামনে এগিয়ে যা।

প্রার্থনা করি আপনার জীবনের সকল জ্যাম ছুটে যাক। ভালো থাকবেন দাদা আশীর্বাদ রাখবেন 💝

 3 years ago 

খুব ভালো লাগলো গানটি দাদা।সকালে মনটা গান শুনে ফুরফুরে হয়ে গেল।ধন্যবাদ দাদা আপনাকে।

বাহ গানে গানে সকাল শুরু।সুন্দর মতামতের জন্য ধন্যবাদ দিদি

 3 years ago 

অসাধারণ হয়ছে ভাই ❤️

ধন্যবাদ ভাই

 3 years ago 

বেশ ভালো লাগলো গানটি

অনেক ধন্যবাদ দাদা 💝

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67931.04
ETH 3244.57
USDT 1.00
SBD 2.67