খোলা আকাশের নিচে

বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আমি অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি কবিতা শেয়ার করব। কবিতাটি আমি নিজেই লিখেছি। কবিতাটির নাম হল খোলা আকাশের নিচে

artworks-000006532407-4sreth-t500x500.jpg

সোর্স

কবিতা

খোলা আকাশের নিচে

         খোলা আকাশের নিচে 
        কতো যে উদারতা লাগে 

সব কিছু যেন চোখের সামনে ভাসে।

আকাশের দিকে তাকিয়ে দেখি,

নীল রঙের যেন এক ফুলের পাপড়ি।
কখনো কখনো সাদা-কালো মেঘের

হাবু ডুবুর খেলা ,
তারা যেন খুঁজে বেড়ায়

কোনো অজানা রহস্য মেলা ।
ঝলমলে রাতের তারাগুলো

মিটমিট মিটমিট করে ঝড়ছে আলো।
রাতে চাঁদের জোছনা হাসি,

মনে হয় যেন আমি জান্নাতে আছি।
সূর্য মামাকে দেখলে মনে হয়

এক মায়াবী রত্ন,
প্রতিদিন পূর্বদিকে উঠে

পৃথিবীর সৌন্দর্য যেন আলোকিত করে।

আশা করি আমার কবিতাটি সবার ভালো লেগেছে। কোন যদি ভুল ভ্রান্তি হয়ে থাকে তাহলে ক্ষমার চোখে দেখবেন। সবাইকে ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

সুন্দর লিখেছেন । আপনার কবিতাটা আমার ভাল লেগেছে। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ।

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আসলেই অনেক সুন্দর কবিতা লিখেছেন!

 3 years ago 

কবিতার লাইনগুলো এইভাবে একপ্রকার খুব সুন্দর লাগছে। আর কবিতাটা পড়ে ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62667.39
ETH 2432.00
USDT 1.00
SBD 2.66