আমার পরিচয়পর্ব [10% for shy-fox & 5% for abb-school]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম,
আমি মোঃ রায়হানুল ইসলাম।আমি একজন ছাত্র।বাবা মা এবং আমরা তিন ভাই কে নিয়ে আমাদের পরিবার। বাসা গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায়। বর্তমানে আমি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়,ময়মনসিংহ এ অধ্যয়নরত আছি। যার কারণে বছরের সিংহভাগ সময় ময়মনসিংহে অবস্থান করতে হয়।যদিও সবসময় বাসায় বাবা মা'র সাথে থাকার জন্যই মন চায় কিন্তু পড়াশুনা এবং ভবিষ্যৎ পরিকল্পনা অনুযায়ী চলার জন্য তা হয়ে ওঠে না। শুধুমাত্র দীর্ঘ কোন ছুটি পেলেই তা সম্ভব হয়।

20220504_213854.jpg

আমি স্টিমিট এ একজন নতুন সদস্য।আমার বন্ধুর থেকেই প্রথম স্টিমিট সম্পর্কে জানতে পারি এবং তার পর থেকেই এখানে লেখালেখির জন্য আগ্রহী হয়ে উঠি। কারণ, স্টিমিট এমন একটা মাধ্যম যেখানে মনের সকল আবেগ অনুভূতি প্রকাশ করা যায়। আর এই যান্ত্রিক যুগে মনের আবেগ অনুভূতি স্বাচ্ছন্দে প্রকাশ করার ফলেই মনকে প্রফুল্ল রাখা যায়।এছাড়াও এই প্লাটফর্ম এ দেওয়া ব্লগ গুলো থেকে অনেক কিছু জানা যায়।

Screenshot_20220504-214717_Facebook.jpg

লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা এবং ঘোরাঘুরি পছন্দ করি। প্রতিদিন বিকালে হল মাঠে বন্ধুদের সাথে খেলাধুলা করি।আর ছুটি পেলেই ছুটে যাই অজানা কোনো জায়গা জানার জন্য। অজানা যেকোন কিছু জানার মধ্যেই যেন একটা ভালো লাগা কাজ করে।

Screenshot_20220504-215156_Facebook.jpg

এছাড়াও আমি স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে যুক্ত আছি।
যার দ্বারা আমি আমার চারপাশের অসহায় মানুষদের পাশে থাকতে পারি এবং সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারি। আর এই কাজের মধ্যে রয়েছে এক অনাবিল আনন্দ।

FB_IMG_1651728076198.jpg

এই প্লাটফর্ম এ যুক্ত হতে পেরে আমি অনেক আনন্দিত। পরিশেষে "আমার বাংলা ব্লগ" এর সাথে যুক্ত সবাইকে ধন্যবাদ জানিয়ে আমি আমার সংক্ষিপ্ত পরিচয়পর্ব এখানেই শেষ করছি।

@mahamuddipu- এর মাধ্যমেই আমি @amarbanglablog-এর সন্ধান পাই।

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম।
যথেষ্ট সুন্দরভাবে উপস্থাপন করেছেন আপনার পরিচিত মূলক পোস্ট। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

Loading...
 2 years ago 

স্বাগতম আপনাকে😊।নিয়ম কানুন মেনে চলবেন, ইনশাল্লাহ একসাথে অনেকদূর হাটবো🌼।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম আশা করছি আপনি সুন্দর একটা প্ল্যাটফর্ম এর খোঁজ পেয়েছেন। এই প্ল্যাটফর্ম এর মাধ্যমে আপনি আপনার সৃজনশীলতা ও দক্ষতা তুলে ধরার সুযোগ পাবেন। আপনার পরিচয় খুব সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন। আশা করছি আপনি আমার বাংলা ব্লগের সকল নিয়মকানুন চলবেন ।শুভ কামনা আপনার জন্য ।

 2 years ago 

প্লাটফরমটি আমার কাছে খুব ভালো লেগেছে। আমি চাই এই প্ল্যাটফর্মের সঙ্গে থাকতে এবং আপনাদের সঙ্গে থাকতে।

 2 years ago 

অনেক অনেক অভিনন্দন ভাইয়া, আমার বাংলা ব্লগ পরিবারে পরিচিতিমূলক পোস্ট উপস্থাপন করার জন্য। আমার বাংলা ব্লগের সকল বিধিনিষেধ মেনে চলার চেষ্টা করবেন। তবেই আমার বাংলা ব্লগ সব সময় আপনার পাশে থাকবে বলে আশা করছি। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগের সকল বিধিনিষেধ আমি মেনে চলার চেষ্টা করব ইনশাল্লাহ।

 2 years ago 

আমাদের পরিবারে আপনাকে স্বাগতম ভাইয়া।
আমার বাংলা ব্লগ কমিউনিটি কে নিজের পরিবার ভেবে কাজ করে যাবেন এই কামনাই করি।

 2 years ago 

আপনার সাথে পরিচিত হতে পেরে খুবই ভালো লাগলো ভাইয়া। আশাকরি আপনার কাছ থেকে আমরা অনেক ভালো ভালো ব্লগ উপহার পাবো। অবশ্যই সবসময় সততার সাথে কাজ করে যাবেন কারণ সততাই সাফল্যের চাবিকাঠি, আর সততার মূল্যায়ন সব সময় সব খানেই অনেক উপরে। শুভকামনা রইল।

 2 years ago (edited)

ইনশাআল্লাহ.... আপনাদের সহযোগীতা কামনা করি।

 2 years ago 

@mahamuddipu আপনি কি উনাকে রেফার করেছেন?? তবে মন্তব্য করে নিশ্চিত করুন।

 2 years ago 

জী আপু আমি রেফার করেছি।আমার বন্ধু হয় ও।

 2 years ago 

@mahamuddipu প্লিজ উনাকে discord লিংক আপ করতে বলুন। উনাকে গাইড করুন।

 2 years ago 

আপনার পরিচিতি মূলক পোস্ট পড়ে ও আপনার সাথে পরিচয় হয়ে অনেক ভালো লাগলো ভাইয়া। আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আশা করি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে আপনি আমাদের সাথে কাজ করবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া। ধন্যবাদ আপনাকে এত সুন্দর পরিচিতি পোস্ট দেওয়ার জন্য।

 2 years ago 

আপনাকে ভালো পরিবারে স্বাগতম

আপনি অনেক সুন্দর করে সাজিয়ে গুছিয়ে আপনার পরিচয় দিছেন খুবই ভালো লাগল।আমার বাংলা ব্লগ মনে করবেন আপনার পরিবারের একটা অংশ এখানে সবাই অনেক হেল্পফুল যে সমস্যায় সবাইকে কাছে। ধন্যবাদ আমাদের দলে আসার জন্য।শুভ কামনা রইল

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57776.16
ETH 3060.01
USDT 1.00
SBD 2.35