পরিচয় করিয়ে দাও আমার অর্জন-১

আমাকে আমার পরিচয় দেওয়ার এই মহান সুযোগ দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

IMG_20221023_212610.jpg

আমার নাম মোঃ রায়হান আলী, আমার জন্ম ও বেড়ে ওঠা বাংলাদেশের ঠাকুরগাঁওয়ে

তবে বর্তমানে দিনাজপুর শহরে থাকি।

P1100353.JPG

আমার শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে,

আমি B.Com A&F-এর জন্য KBM কলেজ বিজ্ঞান ও বাণিজ্যে অধ্যয়নরত।

তা ছাড়া আমার পারিবারিক ব্যাকগ্রাউন্ড থেকে আসা, আমি সহ আমরা ৪ জন সদস্য।

আমার শক্তি সম্পর্কে, আমি একজন স্ব-প্রণোদিত ব্যক্তি, আমি বিভিন্ন জিনিস শিখতে আগ্রহী, এবং আমি যেকোনো পরিবেশে দ্রুত মানিয়ে নিতে পারি।

আমার দুর্বলতা সম্পর্কে, আমি আমার কাজ শেষ না হওয়া পর্যন্ত অস্বস্তি বোধ করি এবং আমি একবারে একটি জিনিসে মনোনিবেশ করি।

আমার শখ হল গান খেলা ফুটবল খেলা এবং ভ্রমণ করা।

আমার স্বল্পমেয়াদী লক্ষ্য হল আপনার মত একটি স্বনামধন্য কোম্পানিতে স্থান পাওয়া, এবং আমি অনেক কিছু শিখতে চেয়েছিলাম, এবং এই জিনিসগুলি শিখে আমি এটি থেকে অভিজ্ঞতাও পাব।

এবং আমার দীর্ঘমেয়াদী লক্ষ্য হবে আপনার কোম্পানিতে উচ্চ পদে পৌঁছানো।

যে সব আমার সম্পর্কে. আমাকে এই সুযোগ দেওয়ার জন্য আপনাকে আবারও ধন্যবাদ।
Snapchat-582930884.jpg

Sort:  
 2 years ago 

আপনি একটি কোম্পানির উচ্চ পদে চাকরি করতে চান জেনে ভালো লাগলো। আসলে আমাদের নিজেদের মাঝে অনেক ইচ্ছা থাকে। হয়তো আমরা আমাদের ইচ্ছে গুলো পূরণ করার জন্য এগিয়ে যাই। হয়তো আপনিও আপনার স্বপ্নগুলো পূরণ করার চেষ্টা করেছেন। তবে আপনার স্বপ্নের পাশাপাশি নিজের পরিচয় সুন্দর করে তুলে ধরেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আমি আপনার অন্য পোস্টে যে মন্তব্য করেছি আপনি মনে হয় সেই মন্তব্যটি ভালো ভাবে পড়েন নি, এভাবে পরিচিত মূলক পোস্ট করলে পোস্ট গ্রহণ হবে না।
আশা করছি আমার করা মন্তব্যটি পুনরায় ফলো করবেন, ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65359.95
ETH 3492.90
USDT 1.00
SBD 2.51