Sort:  
 3 years ago 

আপনার পরিচয় পর্বটি অনেক সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। আশা করছি আমাদের দাদা অবশ্যই আপনার একাউন্টি ভেরিফাই করবে এবং আপনাকে ভেরিফিকেশন ডেট দিবে খুব শীঘ্রই।

সবকিছু মিলিয়ে অনেক সুন্দর এবং সঠিকভাবে আপনার পরিচয় পর্বটি শেষ করার জন্য অসংখ্য।
আবারও স্বাগতম আমার বাংলা ব্লগ

 3 years ago 

ভেরিফিকেশন এর আশাই আছি ভাই

 3 years ago 

আপনাকে স্বাগতম আমার বাংলা ব্লগ কমিউনিটিতে। আর যে সকল নিয়ম কারুণ আছে, আশা করি আপনি তা মেনে চলবেন। আপনাকে আবারো জানাই সুস্বাগতম ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ ভাই

একই পোষ্ট দুই বার দেওয়ার কোন কারণ আছে কি?

আপনার এই পোস্ট এবং আগের পোস্ট তো একদম সেম😑

https://steemit.com/hive-129948/@rahul75/4aevdb

একই পোস্ট দুই বার কেন করলেন??

 3 years ago 

@sabbirrr ভাই প্রথমবার যখন আমি পোস্ট করি ,তখন আমি আমার আইডি নাম তারিক আমার বাংলা বকব্লগ এই লেখাটা আমি সেলফি দিতে পারি নাই। তাই আমার আইডি টি ভেরিফাই করা হয়নি । তাই আজকে আমি ক্যাপশনে আবারো পরিচয়পর্ব দিয়ে এটি ভেরিফাই করার জন্য রিকোয়েস্ট করি তাই দ্বিতীয়বার তাই পোস্টটি করা

Loading...
 3 years ago 

গত দুইদিন আগে আপনি আমাদের কমিউনিটি তে পরিচিতিমূলক পোস্ট করেছিলেন এবং আপনাকে ভেরিফাইড মেম্বার হিসাবে আমরা চিহ্নিত করে রেখেছি কিন্তু আপনি সেই দিনের পোস্টটি আবার রিপিট করেছেন।
IMG_20210906_175851.jpg

 3 years ago (edited)

@alsarzilsiam ভাই প্রথমবার যখন আমি পোস্ট করি ,তখন আমি আমার আইডি নাম তারিখ আমার বাংলা ব্লগ এই লেখাটা আমি সেলফি দিতে পারি নাই। তাই আমার আইডি টি ভেরিফাই করা হয়নি । তাই আজকে আমি ক্যাপশনে আবারো পরিচয়পর্ব দিয়ে এটি ভেরিফাই করার জন্য রিকোয়েস্ট করি তাই দ্বিতীয়বার তাই পোস্টটি করা

 3 years ago 

পরে এডিট করেদিয়ে ছিলাম ভাবসিলাম মনে হয় হবে না তাই আবার দিয়েছি

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62182.25
ETH 2437.70
USDT 1.00
SBD 2.61