শখের ফটোগ্রাফি ||১০% লাজুক খ্যাক এর জন্য || 07/01/2022/ by rahul75

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো, বন্ধুরা কেমন আছেন? ''আমার বাংলা ব্লকের'' আশা করি সবাই ভাল আছেন .আমি আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি. আমি আজকে আমার মোবাইল দিয়ে তোলা কিছু ফটোগ্রাফি শেয়ার করব আপনাদের মাঝে. আশাকরি আপনাদের সবার ভালো লাগবে .তো চলুন বন্ধুরা শুরু করা যাক

ছবি নং : 1

বরিশাল থেকে যখন ঢাকায় যাওয়া সময়। বরিশাল লঞ্চঘাট রাতের একখানা ফটোগ্রাফি।

IMG_20211221_194647.jpg

📷 ইমেজইনফো
ক্যামেরাOneplus 8T
ফটোগ্রাফার@rahul75
লোকেশনBarisal

ছবি নং : 2

IMG_20220107_110753.jpg

এখন যে ছবিটি দেখতে পাচ্ছেন সেটা হচ্ছে একটি কাঠবাদাম গাছ। কাঠবাদাম গাছ দেখান লাল কালার কাঠবাদাম। এর ঝুলে আছে দেখতে খুবই সুন্দর লাগছে।

📷 ইমেজইনফো
ক্যামেরাOneplus 8T
ফটোগ্রাফার@rahul75
লোকেশনপটুয়াখালী

ছবি নং : 3

IMG_20220104_192454.jpg

রাতের বেলা একটি কনসার্টের ছবি ছবিটি তোলা হয়েছিল ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে, দেশ ব্রান্ডের প্রোগ্রাম চলাকালীন সময়ে।

📷 ইমেজইনফো
ক্যামেরাOneplus 8T
ফটোগ্রাফার@rahul75
লোকেশনপটুয়াখালী

ছবি নং : 4

IMG_20220105_214138.jpg

শীতের সময় ব্যাডমিন্টন খেলা কার না ভালো লাগ। এই সময়টায় মানুষ ব্যাডমিন্টন খেলা টা রাতের বেলা বেশি খেলে থাক। রাতের বেলা একটি ব্যাডমিন্টন খেলার দৃশ্য।

📷 ইমেজইনফো
ক্যামেরাOneplus 8T
ফটোগ্রাফার@rahul75
লোকেশনপটুয়াখালী

ছবি নং : 5

IMG_20220103_121120.jpg

অত্যাধিক সুন্দর একটি ফুল গাছ দেখতে সবারই ভাল লাগবে আশা করি আমার অনেক খুব ভালো লেগেছে ফুলগাছটি।

📷 ইমেজইনফো
ক্যামেরাOneplus 8T
ফটোগ্রাফার@rahul75
লোকেশনBarishal

ছবি নং : 6

IMG_20220101_183959.jpg

রাতের বেলায় সবজি বেচাকেনার দৃশ্য। ছবিটি একটি ময়মনসিংহ ঢাকা হাইওয়ে রোডের পাশে সবজি বিক্রেতা সবজি বিক্রি করছেন এই শীতের রাতে।

📷 ইমেজইনফো
ক্যামেরাOneplus 8T
ফটোগ্রাফার@rahul75
লোকেশনMymensingh

ছবি নং : 7

IMG_20211230_195049.jpg

জিলাপি কিনছেন রাতেরবেলা জিলাপি কিনার একটি দৃশ্যের মুহূর্তে ক্যামেরাবন্দী করেছিলাম আমি।

📷 ইনফো
------------ | -------------
ক্যামেরা | Oneplus 8T
ফটোগ্রাফার| @rahul75
লোকেশন | Mymensingh

ছবি নং : 8

IMG_20220106_181332.jpg

ফুল পছন্দ করে না এমন মানুষ খুব কমই পাওয়া যাবে। ফুলের দোকানে গিয়েছিলাম এ সেখানে খুবই সুন্দর সুন্দর ফুল দেখেছিলাম এমন টাইমে পটুয়াখালী জেলা শহর থেকে একটি ছবি বন্দি করলাম।

📷 ইমেজইনফো
ক্যামেরাOneplus 8T
ফটোগ্রাফার@rahul75
লোকেশনPatuakhali

এই ছিলো আমার ৮ টি ছবি, আশা করি সবার ভালো লাগবে। আমাকে বেশি বেশি করে সাপোর্ট দিন ইনশাআল্লাহ আরো ভালো কিছুর করা চেষ্টা করবো।

আমার পরিচয়

IMG_20211031_194006.jpg

আমার নাম রাহুল। আমি বাংলাদেশ থেকে বলছি৷ আমি অনার্স ৪র্থ বর্ষ পড়াশুনা করি। আমার বাসা ময়মনসিংহ জেলায়।ইনশা আল্লাহ''আমার বাংলা ব্লগ ""এ আরো ভালো কিছু করার চেষ্টা করবো আপনাদের সাপোর্ট পেলে, আমার জন্য দুয়া করবেন।

অনেক অনেক শুভকামনা ভালোবাসা রইলো।
ইতি
রাহুল
Sort:  
 3 years ago 

প্রত্যেকটা ফটোগ্রাফি খুব সুন্দর ও আকর্ষণীয় হয়েছে। প্রত্যেকটা ফটোগ্রাফি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আপনি। তবে কাঠবাদামের গাছটি খুব সুন্দর লেগেছে আমার এই প্রথম কাঠবাদামের গাছ দেখলাম এর আগে কখনো দেখিনি। আপনার জন্য অনেক শুভকামনা রইল। 🖤

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

আপনার শখের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। বিশেষ করে লঞ্চের ছবি এবং রাত্রিবেলায় সবজি কেনাবেচার ছবিটি আমার মন কেরেছে। আপনি খুব সুন্দর ভাবে আপনার অনুভূতি এবং ফটোগ্রাফির বর্ণনা করেছেন। ফটোগ্রাফি মাঝেও যে সৃজনশীলতা লুকায়িত আছে তা আপনার পোষ্টের মাধ্যমে ফুটে উঠেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

  • খুব সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আমাদের মাঝে। বিশেষ করে তিন নম্বর ছবিটা খুবই ভালো লেগেছে। লাইট আর ধোঁয়া মিশ্রন খুব অসাধারণ দেখাচ্ছে। অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য
 3 years ago 

ধন্যবাদ ভাই

খুব সুন্দর হয়েছে ফটোগ্রাফি গুলো দেখতে অসাধারণ লাগছে। তবে লঞ্চ গুলো দেখতে খুবই অসাধারণ লাগছে। প্রতিটা ফটোগ্রাফি আপনি খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

বাহ, আপনি দারুন ফটোগ্রাফি করেছেন । আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে আপনি অনেক সুস্বাদু সব খাবারের রেসিপির ফটোগ্রাফি করেছেন যেগুলো আসলেই চমৎকার হয়েছে। আপনি প্রতিটি ফটোগ্রাফি একদম স্পষ্ট ভাবে করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67808.66
ETH 3248.00
USDT 1.00
SBD 2.67