অভিনন্দন প্রিয়@RME দাদা এবং আমার বাংলা ব্লগ||

in আমার বাংলা ব্লগlast year

||আজ-৯ই, পৌষ||১৪২৯বঙ্গাব্দ,শীতকাল||


আসসাামুআলাইকুম/আদাব।

আমি @rahnumanurdisha বাংলাদেশ থেকে। কেমন আছেন আমার বাংলা ব্লগ এবং স্টিমিট এর সকল বিদেশি,বাংলাদেশি বন্ধুরা?আশা করছি সকলেই অনেক ভালো আছেন?আমিও ভালো আছি আপনাদের দোয়ায়।আজকে আমি আপনাদের মাঝে আরও একটি লেখা নিয়ে উপস্থিত হয়েছি।আমার আজকের ব্লগের বিষয় টাইটেল দেখেই বুঝতে পেরে গিয়েছেন নিশ্চয় বন্ধুরা।

Add a heading.png

কানভা দিয়ে তৈরি

সর্বপ্রথম অভিনন্দন জানাই আমাদের সকলের প্রিয় @rme দাদাকে এবং প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগকে।মানুষের পরিশ্রম এবং সততা কখনও বিফলে যায় না,এটা যেন আবার প্রমাণিত হয়ে গেল।একজন সৎ এবং পরিশ্রমী ব্যাক্তি একটু দেরিতে হলেও তার প্রাপ্য সম্মান ঠিকই পেয়ে থাকেন।যেকোনো কাজের সফলতার পেছনে অনেক গল্প থাকে।আমরা শুধু সফলতাই দেখি কিন্তু একজন মানুষের সফলটার পেছনের গল্প আমরা হয়তো অনেকেই জানিনা বা জানার চেষ্টা করিনা।যদিনা কমিউনিটির মেম্বর হতাম,এটা হয়তো আমারও অজানা থাকতো।


একজন মানুষ শত ব্যস্ততার মাঝেও এই প্লাটফর্মের এবং কমিউনিটির সমৃদ্ধির জন্য কতোটা পরিশ্রম করে যাচ্ছেন,কতো ধরনের পদক্ষেপ নিয়ে যাচ্ছেন সেটা শুধুমাত্র আমরা কমিউনিটির মেম্বরগণ শুধু জানতাম।এতদিনে স্টিমিট প্লাটফর্ম এর কতৃপক্ষের দৃষ্টিগোচর হয়েছে দাদার অবদান এবং স্বীকৃতি দিয়েছেন এটা আমাদের জন্য অত্যন্ত আনন্দের একটি বিষয়।যদিও এই স্বীকৃতি খুব একটা প্রভাব ফেলেনা কারও উপর।এই স্বীকৃতি না পেলেও দাদার কমিউনিটির প্রতি অবদান,কন্ট্রিবিউশন কোনো কিছুরই কমতি হবেনা কখনও সেটা আমাদের অজানা নয়। যেকোনো ভালো কাজের স্বীকৃতি যেহেতু দেওয়া হচ্ছে এই প্লাটফর্মে।তাহলে এতো ভালো কাজ করার পর পুরষ্কার বা স্বীকৃতি না পেলে হয়তো কোথাও একটা অপ্রাপ্তি থেকে যেতো।যেকোনো কাজেই পুরষ্কার বা স্বীকৃতি জানানো হলে কাজের প্রতি আগ্রহ অনেকটাই বেড়ে যায়।

যখন দাদার এনাউন্সমেন্ট দেখলাম।আমি তো দেখেই অনেক আনন্দিত হলাম। আমি কমিউনিটির নতুন ইউজার আমার এতো ভালো লাগছে তাহলে পুরনো যারা আছেন,তাদের কতোটা ভালো লেগেছে।আর এই অর্জন পেয়ে দাদা কতোটা খুশি হয়েছেন তাহলে।যেকোনো ভালো অর্জনের পেছনে সবথেকে গুরুত্ব বহন করে সঠিক গাইডলাইন।আমার বাংলা ব্লগ কমিউনিটি আজকে এই পর্যায়ে আসার একমাত্র কারণ সঠিক গাইডলাইন,তদারকি এবং পরিশ্রম।আর এই সমস্ত কিছু প্রথমে দাদা এডমিন,মডারেটরদের দিয়ে থাকেন।তারপর আমাদের এডমিন,মডারেটরগণ পর্যায়ক্রমে এবিবি স্কুলের মাধ্যমে একজন ইউজারকে বেস্ট ইউজার করে তুলেন।

আমার বাংলা ব্লগ এভাবে একজন ব্লগারের পাশে থেকে সর্বদাই সাপোর্ট দিয়ে যাচ্ছেন।এই কমিউনিটির ইউজার হিসেবে অনেক গর্বিত আমি এবং আমার কমিউনিটির মেম্বরগণ।দাদার সম্পর্কে যেটুকু বলবো হয়তো অনেক কম বলা হয়ে যাবে।আমার বাংলা ব্লগে এবং স্টিমিট প্লাটফর্মে দাদার অবদান অনস্বীকার্য।

ধন্যবাদ সবাইকে আমার লেখাটি পড়ার জন্য।।আজকের মতো এখানেই শেষ করছি। আমার লেখাটি কেমন লেগেছে কমেন্টে জানাবেন অবশ্যই বন্ধুরা। আবার নতুন কোন লেখা নিয়ে খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থিত হবো। সেই পর্যন্ত সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন।

Amar_Bangla_Blog_logo.jpg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

🤍আল্লাহ হাফেজ🤍

Sort:  
 last year 

আসলেই একজন সৎ এবং পরিশ্রমী ব্যাক্তি একটু দেরিতে হলেও তার প্রাপ্য সম্মান ঠিকই পেয়ে থাকেন। দাদার কঠোর পরিশ্রম এবং স্টিমিট প্ল্যাটফর্ম পরিচ্ছন্ন রাখার জন্য সুন্দর সুন্দর উদ্যোগ সত্যিই প্রসংশিত ৷ দাদা ও আমার বাংলা ব্লগ পরিবারের এই অর্জনের জন্য অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন ৷ ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য ৷

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69067.71
ETH 3754.33
USDT 1.00
SBD 3.72