টার্গেট ডিসেম্বর সিজন-৪||পাওয়ার আপ-১০ স্টিম||

in আমার বাংলা ব্লগ3 months ago
❤️আসসালামুআলাইকুম/আদাব❤️

আমি @rahnumanurdisha বাংলাদেশ থেকে।কেমন আছেন আমার বাংলা ব্লগবাসি? আশা করছি সবাই অনেক ভালো আছেন?আমিও ভালো আছি।আজকে আমি পাওয়ার আপ এর পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি বন্ধুরা। স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।আজকে আমি সেই ধারাবাহিকতায় নিজের একাউন্টকে কিছুটা সমৃদ্ধি করতে চলে এলাম। আমি মনে করি এভাবে সকলের উচিত পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্টকে প্রতিনিয়ত সমৃদ্ধি করে তোলা।

@rahnumanurdisha.jpg

পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিল ৩১২৪.৯৪৬

IMG_20240710_123028.jpg

আমি ১০ স্টিম পাওয়ার আপ করেছি

IMG_20231213_142310.jpg

পাওয়ার আপের পরে আমার স্টিম পাওয়ার হলো ৩১৩৪.৯৪৯

IMG_20240710_123140.jpg

বর্তমান ওয়ালেট
পূর্বের এসপি৩১২৪.৯৪৬
পাওয়ার আপ১০স্টিম
বর্তমান এসপি৩১৩৪.৯৪৯

ধন্যবাদ সবাইকে।আজকের মতো এখানেই শেষ করছি। আমার পাওয়ার আপের পোস্টটি কেমন লাগলো কমেন্টে জানাবেন অবশ্যই বন্ধুরা। আবার নতুন কোন পোস্ট নিয়ে খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থিত হবো। সেই পর্যন্ত সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন।


❤️আমার সংক্ষিপ্ত পরিচিতি❤️
আমি রাহনুমানূর দিশা।আমার জাতীয়তা বাংলাদেশী।আমি বর্তমান অনার্স তৃতীয় বর্ষে পড়াশুনা করছি।আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে দীর্ঘ এক বছরের বেশি সময় থেকে যুক্ত রয়েছি।বাংলা ভাষায় লিখতে, পড়তে এবং নতুন নতুন বিষয়ে জ্ঞান অর্জন করতে আমার ভালো লাগে।এছাড়াও ফটোগ্রাফি এবং আর্ট করতে অনেক ভালো লাগে।অবসর সময়ে গান শুনতে এবং বাংলা নাটক দেখতে পছন্দ করি।

Post by-@rahnumanurdisha
Date-10th July,2024


image3.jpeg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 3 months ago 

যত বেশি পাওয়ার আপ ততবেশি ক্ষমতার অর্জন। নিজের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি বৃদ্ধি করলেন। শুভকামনা রইল।

 3 months ago 

জি আপনি ঠিক বলেছেন পাওয়ার আপ মানেই সক্ষমতা অর্জন।

 3 months ago 

আপু আপনার পাওয়ার আপের পোস্টটি পড়ে আমার অনেক ভালো লাগলো। আপনার এই দশটি ইস্টিম পাওয়ার আপ করে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। আমাদের প্রত্যেকের উচিত এভাবে আস্তে আস্তে পাওয়ার আপ করে আমাদের কাঙ্খিত লোককে পৌঁছানো। শুভকামনা রইল আপনার জন্য।

 3 months ago 

জি একদম ঠিক বলেছেন, ধন্যবাদ আপনাকে।

 3 months ago 

বাহহ ধিরে ধিরে আপনি দেখছি অনেকটা পথ এগিয়ে গিয়েছেন।আপনার জন্য শুভ কামনা রইলো। এভাবেই এগিয়ে যান অনন্য উচ্চতায়। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 3 months ago 

ধন্যবাদ আপনার জন্যও শুভকামনা রইল।

 3 months ago 

পাওয়ার আপ মানে নিজের ওয়ালেটের সক্ষমতা কে বৃদ্ধি। যত বেশি পাওয়ার আপ তত বেশি আপনার ওয়ালেটের সক্ষমতা বৃদ্ধি পাবে পাওয়ার আপ পোস্ট দেখতে আমার অনেক বেশি ভালো লাগে অল্প হোক তবুও পাওয়ার আপ করতে থাকুন এভাবেই এগিয়ে যান আপনা লক্ষ্যে পৌঁছে যাবেন ধন্যবাদ।

 3 months ago 

ধন্যবাদ আপনাকে।

 3 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আর নিজের সক্ষমতা বৃদ্ধি করা খুবই প্রয়োজনীয়। আপু আপনার এই পোস্ট দেখে খুবই ভালো লেগেছে। আশা করছি এভাবেই এগিয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 months ago 

জি পাওয়ার বৃদ্ধি মানেই সক্ষমতা বৃদ্ধি।

 3 months ago 

১০স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আরো একধাপ এগিয়ে গেলেন। পাওয়ার আপ আমাদের সবার জন্যই গুরুত্বপূর্ণ। প্রত্যেক সপ্তাহে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে খুব শীঘ্রই আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 3 months ago 

ধন্যবাদ আপু।

 3 months ago 

পাওয়ার আপ এর মাধ্যমে এগিয়ে যেতে হলে প্রতিনিয়ত পাওয়ার করতে হবে। যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে। বিশেষ করে স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে অনেক দূরে এগিয়ে যাবেন।

 3 months ago 

জি আপু পাওয়ার আপের বিকল্প নেই ঠিক বলেছেন,ধন্যবাদ আপনাকে।

 3 months ago 

আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে অনেক ভালো লাগলো আমার। আমাদের সবার উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডির ক্ষমতা বাড়ানো। এভাবে প্রতিনিয়ত যদি কমবেশি পাওয়ার বৃদ্ধি করতে পারা যায় তাহলে খুব সহজেই কাঙ্খিত লক্ষ্য পৌঁছানো সম্ভব।

 3 months ago 

ধন্যবাদ ভাইয়া ।

 3 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনি তো পাওয়ার আপ করেই চলেছেন।এর গুরুত্ব যারা বুঝবে তারা এটাকে কন্টিনিউ করবেই। এই পাওয়ার আপে ধারাবাহিকতা বজায় রাখলে আপনি একদিন অনেক দূর এগিয়ে যাবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61475.37
ETH 2485.94
USDT 1.00
SBD 2.61