অনেকদিন পর টিভিতে পছন্দের কার্টুন দেখা||

in আমার বাংলা ব্লগlast month
❤️আসসালামুআলাইকুম/আদাব❤️

আমি @rahnumanurdisha বাংলাদেশ থেকে। কেমন আছেন আমার বাংলা ব্লগ এর সকল ইন্ডিয়ান এবং বাংলাদেশি বন্ধুরা?আশা করছি সকলেই অনেক ভালো আছেন?আমিও ভালো আছি আপনাদের দোয়ায়।ফিরে এলাম আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে।

IMG20240517113243.jpg

IMG20240517113002.jpg

গুণীজন রা বলে গিয়েছেন কাজের মধ্যে দুই খাই আর শুই।তাদের সময় ডিজিটাল ডিভাইস গুলো ছিলনা ভাগ্যিস না হলে যে আরো কত লেখনি থাকতো।যেহেতু পরীক্ষা শেষ হলো তাই আমারও সারাদিন বসে বসেই কাটছে।খাওয়া দাওয়া,ঘুম,টিভি দেখা , মোবাইল চালানো ইত্যাদি।আজকে প্রায় এক বছর পর টিভিতে কার্টুন দেখা আমার।আমার কেন যেন ইউটিউব এ কার্টুন দেখতে ভালো লাগেনা।অনেকে ইউটিউবে কার্টুন দেখতে স্বাচ্ছন্দ্যবোধ করেন কিন্তু আমার ক্ষেত্রে ব্যতিক্রম।ছোট স্ক্রিন আবার এড দেয়না তিন চার মিনিটের।আপনাদের অবাক লাগছে নিশ্চয় বন্ধুরা এড দেয়না এজন্য আমি টিভিতে কার্টুন দেখি তাই।

IMG20240517113001.jpg

IMG20240517113543_02.jpg

আমার অন্য কাজে ধৈর্য্য থাকলেও এই নাটক,মুভি সিরিয়াল দেখতে একদমই ধৈর্য্য থাকেনা।এজন্য ইউটিউবে নাটক,সিনেমা,কার্টুন যায় দেখি টেনে টেনে দেখি তাই পুরো কাহিনী সেভাবে উপভোগ করা হয়না আমার।কিন্তু টিভিতে যদি দেখি তাহলে টেনে দেখার কোনো সুযোগ নেই আর তাই এখানে অটোমেটিক আমার ধৈর্য্য চলে আসে।আমি নিজের সাথে চালাকি করতেই এসকল কাজ করি।কেননা একজন মানুষ শুধুমাত্র সেই তার সক্ষমতা জানে তার ভালো মন্দ বিচার সে নিজেই ঠিকভাবে করতে পারে।তাছাড়া মুভি,নাটক এগুলো খুব একটা দেখা হয়না আমার।কারণ জানি এগুলো দেখতে দেখতে নেশা চলে আসবে আর যেটা পরবর্তীতে আরও বিপদের হয়ে দাঁড়াবে।

যেকোনো মানুষই অভ্যাসের দাস।আপনি দুইদিন এক কাজ করলে তৃতীয় দিন সেই কাজটা আপনি না চাইলেও করতে বাধ্য হবেন সেটা ভালো হোক কি খারাপ।তাই নিজেকে যেভাবে সংযত করতে পারবেন সেটাই ভালো হবে আপনার জন্য।তবে আমার মুভি,নাটক না দেখা হলেও রিলস দেখা হয়।যেটা এক প্রকার নেশায় বলা যায়।যেহেতু এখানে কোনো ধৈর্য্যের প্রায়োজন হয়না তাই এটা থেকে পুরোপুরি বেরোতেও পারিনা ।কেননা সবারই বিনোদনের প্রয়োজন আছে।

IMG20240517123405.jpg

IMG20240517123321.jpg

আগে প্রতিদিন নিয়ম করে বসে যেতাম ঠিক সাড়ে এগারোটায়।আর উঠতাম দুপুর একটায়।গোপাল ভাঁড়ের পর নাট বল্টু দেখে উঠতাম।নাট বল্টু আধ ঘন্টা হয় আর বিনোদন ভরপুর বিশেষ করে জুনিয়র সেলিব্রিটি রেঞ্জ দার কান্ডকারখানা আমার বেশ ভালো লাগে।এই এক বছর আমার কোনো টিভি দেখায় হতনা।আজকে বেশ এনজয় করছিলাম সময়টা।আর আগেকার দিনগুলোর কথা মনে পড়ছিল।যখন ক্লাস টু থ্রি তে পড়তাম তখন নন্টে,ফন্টে, পাঞ্জব গোয়েন্দা হতো আকাশ বার্তায় আমার দুইটা কার্টুনই অনেক ভালো লাগতো আরো অনেক গুলো ছিল নাম মনে পড়ছে না।ইন্ডিয়ান ওই চ্যানেল টা এখন আর দেখিনা ।যুগের সাথে সবকিছুরই পরিবর্তন হয় ওরাও বড় হয়ে গেছে নিশ্চয় আমার মত তাই আর দেখা যায়না ।

IMG20240517123319_04.jpg

IMG20240517123259.jpg

ধন্যবাদ সবাইকে আমার ব্লগটি পড়ার জন্য।আমার আজকের ব্লগটি কেমন লেগেছে কমেন্টে জানতে ভুলবেন না কিন্তু বন্ধুরা । আবার নতুন কোনো ব্লগ নিয়ে খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থিত হবো।


ফটোগ্রাফির জন্য ব্যবহৃত ডিভাইসরিয়েলমি ফাইভ আই
ফটোগ্রাফার@rahnumanurdisha
লোকেশনটিভি থেকে ছবি নেওয়া হয়েছে


❤️আমার সংক্ষিপ্ত পরিচিতি❤️
আমি রাহনুমানূর দিশা।আমার জাতীয়তা বাংলাদেশী।আমি বর্তমান অনার্স তৃতীয় বর্ষে পড়াশুনা করছি।আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে দীর্ঘ এক বছরের বেশি সময় থেকে যুক্ত রয়েছি।বাংলা ভাষায় লিখতে, পড়তে এবং নতুন নতুন বিষয়ে জ্ঞান অর্জন করতে আমার ভালো লাগে।এছাড়াও ফটোগ্রাফি এবং আর্ট করতে অনেক ভালো লাগে।অবসর সময়ে গান শুনতে এবং বাংলা নাটক দেখতে পছন্দ করি।

Post by-@rahnumanurdisha
Date- 17th May,2024


Amar_Bangla_Blog_logo.jpg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

একটা সময় এই নাট বল্টু গোপাল ভাঁড় বাটুল দি গ্রেট নন্টে ফন্টে শিবা ইত্যাদি জাতীয় নাটকগুলো অনেক বেশি দেখতাম কেন জানিনা প্রচুর ভালো লাগতো আমার। কিন্তু এখন আর সেগুলো দেখার সুযোগ হয়ে ওঠে না। আপনি ঠিক বলেছেন মানুষ আসলেই অভ্যাসের দাস। সে সময়টা নেশা ধরে গিয়েছিল এই বিষয়গুলো দেখার জন্য কিন্তু এখন ব্যস্ততার কারণে সব হারিয়ে গেছে। আসলেই এই নাটকগুলো আপনার মতই আমার কাছেও এক সময় বিনোদনের শীর্ষ স্থানে ছিল।

 28 days ago 

হ্যা সবগুলো জনপ্রিয় ছিল।

 last month 

আসলে আপনি একটা জিনিস শুনে খুব কষ্ট পাবেন যে গোপাল ভাঁড় কার্টুনটি যে মন্ত্রী রয়েছে সেই মন্ত্রীর ভয়েসটি যে মানুষটির সেই মানুষটা আজকে দিনে মারা গেছে। আসলে আমারও গোপাল ভাঁড় কার্টুনটি খুব একটি প্রিয় কার্টুন। আসলে খবরটি জানতে পেরে আমারও খুব খারাপ লেগেছে।

 last month 

খুবই দুঃখজনক একটি নিউজ শুনালেন ভাইয়া,শুনে খারাপ লাগলো।

 29 days ago 

অনেক দিন পর কার্টুন দেখেছেন। আমি তো প্রতিদিনই কার্টুন দেখে থাকি।দেখি বল্লে ভুল হবে শুনি কারণ মেয়ে কার্টুন দেখে আমি ফোনে কাজ করি আর শুনি বেশ ভালোই লাগে কিন্তুু।আপনিও তো দেখছি আমার মতোই আমারও একটানা কোন সিরিয়াল বা সিনেমা দেখতে ভালো লাগে না।টিভিতে তো টেনে দেখার সুযোগ নাই তাই ইউটিউবে কখনো যদি দেখি তবে টেনে টেনে দেখি।ধন্যবাদ সুন্দর পোস্ট টি ভাগ করে নেয়ার জন্য।

 28 days ago 

বাসায় বাচ্চাকাচ্চা থাকলে তো কথাই নেই,ধন্যবাদ আপু।

 29 days ago 

আপু আপনি বিশ্বাস করবেন কিনা জানিনা আমি এখনো এই গোপাল ভাঁড় কার্টুনটা দেখি। আমার কাছে তো বেশ ভালো লাগে। সময় পেলেই দেখার চেষ্টা করি। যাই হোক আপু আপনি অনেকদিন পর কার্টুন দেখেছেন জেনে ভালো লাগলো। সত্যি আপু এই কার্টুনগুলো দেখলে ছোটবেলার অনেক কথা মনে পড়ে যায়। মনে হয় এখনো সেই আগের দিনগুলোতে ফিরে যেতে পারলে ভালো হতো।

 28 days ago 

সবারই পছন্দের এই কার্টুন আপু,ধন্যবাদ আপনাকে।

 29 days ago 

আপনি এক বছর পর টিভিতে কার্টুন দেখলেন, আর আমি তো প্রত্যেকদিন খাওয়ার সময় কার্টুন দেখি। হা হা হা...🤭🤭 তবে এটা ঠিক যে, টিভি দেখা বা সিরিয়াল দেখা কিংবা নিয়মিত মোবাইলে সিনেমা দেখা, এগুলো কিন্তু অনেকটা নেশার মত। আসলে আপনি যে কার্টুন গুলোর কথা বললেন, ওগুলো আমি ছোটবেলায় অনেক দেখতাম। তবে এখন বেশিরভাগ সময় গোপাল ভাঁড় দেখা হয়। যাইহোক, অনেকদিন পর টিভিতে আপনার পছন্দের কার্টুন দেখার অনুভূতি জেনে খুব খুশি হলাম আপু।

 28 days ago 

জি ভাইয়া নিজে থেকে টিভি অন করে দেখা এক বছরই হবে হয়তো।এটা ঠিক সবাই খাওয়া সময় কার্টুন দেখতে পছন্দ করে তবে আমার এই অভ্যাস টা নেই।

 26 days ago 

এটা ঠিক সবাই খাওয়া সময় কার্টুন দেখতে পছন্দ করে তবে আমার এই অভ্যাস টা নেই।

এই অভ্যাসটা আমার আগে ছিল না আপু। বিগত কয়েক বছরে এই অভ্যাসটা হয়েছে আমার।

 26 days ago 

ও আচ্ছা।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66546.31
ETH 3589.70
USDT 1.00
SBD 2.93