রেনডম আলোকচিত্র||

in আমার বাংলা ব্লগlast year
❤️আসসালামুআলাইকুম/আদাব❤️

আমি@rahnumanurdisha বাংলাদেশ থেকে।কেমন আছেন আমার বাংলা ব্লগের সকল ইন্ডিয়ান এবং বাংলাদেশী বন্ধুরা?আশা করছি সবাই অনেক ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আপনাদের দোয়ায়।বন্ধুরা প্রতিদিনের মতো আজকেও ফিরে এসেছি আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে।

❤️ রেনডম আলোকচিত্র❤️

আমি আজকে আপনাদের মাঝে রেনডম আলোকচিত্র নিয়ে হাজির হলাম বন্ধুরা।যেকোনো আলোকচিত্র দেখতে চমৎকার লাগে।আমি এই আলোকচিত্রগুলো ক্যাপচার করেছিলাম বিভিন্ন স্থান থেকে।তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করে নিই।চলুন দেখে নেওয়া যাক আমার আজকের ফটোগ্রাফির সংগ্রহ।

IMG20231009120453.jpg


Divice:Realme 5i
Location


IMG20231002115321.jpg


Divice:Realme 5i
Location


এই দুইটি আলোকচিত্র রঙ্গন ফুলের।একটি ফুল পরিপূর্ণ হওয়ার পরের এবং একটি আগের ।রঙ্গন ফুল পছন্দ করেনা এমন মানুষ খুব কমই আছে।আমারও বেশ পছন্দের ফুল।এটি।এই দুইটি ফুল রাজবাড়ী গার্লস স্কুল থেকে করেছিলাম।

IMG20231002115201.jpg


Divice:Realme 5i
Location


IMG20231002115236.jpg


Divice:Realme 5i
Location


এই ফুল দুইটি তো সবার পছন্দের পরিচিত জবা।জবা ফুলগুলো আমার বেশ ভালোই লাগে।এই ফুলগুলো বিভিন্ন রঙের হয়ে থাকে।যেকোনো স্থানে সহজেই এই ফুলের গাছ লাগানো যায়।লাল জবা বিভিন্ন পূজা পার্বণ উৎসবে ব্যবহার করা হয়ে থাকে।আলোকচিত্র দুইটি রাজবাড়ী গার্লস স্কুল থেকে নেওয়া হয়েছে।

IMG20231002115434.jpg


Divice:Realme 5i
Location


এটা কি ফল আমার জানা নেই।ভালো লাগছিল দেখতে তাই আলোকচিত্র নিয়েছিলাম।আপনাদের কারো ফলের নামটি জানা থাকলে বলবেন কমেন্টে।রাজবাড়ী গার্লস স্কুল থেকে আলোকচিত্র নিয়েছিলাম।

IMG20231002092100.jpg


Divice:Realme 5i
Location


এই ছবিটি আমাদের স্টেশন থেকে তুলেছিলাম।রৌদ্রোজ্জ্বল আকাশ সাথে গাছে থাকা হলুদ রঙের ফুল দেখতে বেশ ভালোই লাগছিল।তাই ছবিটি নেওয়া হয়েছিল।

IMG20231009120502.jpg


Divice:Realme 5i
Location


এই গাছটি ঝাউ গাছ সবার পরিচিত।আমার ঝাউ গাছগুলো বেশ ভালো লাগে।তবে এর থেকে একটু ছোট হলে সেগুলো বেশি আকষর্ণীয় দেখতে লাগে। এই গাছটি একটু বড়ো হওয়ার জন্য পাতার রঙ হালকা সবুজ হয়ে গিয়েছে।এর জন্য অতোটা ভালো লাগেনি।এই আলোকচিত্র টি আমাদের কলেজ বাগান থেকে নেওয়া হয়েছিল।

ফটোগ্রাফির জন্য ব্যবহৃত ডিভাইসরিয়েলমি ফাইভ আই
ফটোগ্রাফার@rahnumanurdisha
লোকেশনরাজবাড়ী

ধন্যবাদ সবাইকে আমার ব্লগটি পড়ার জন্য।।আজকের মতো এখানেই শেষ করছি বন্ধুরা।আমার ফটোগ্রাফি ব্লগটি কেমন লেগেছে কমেন্টে জানাবেন অবশ্যই বন্ধুরা।আবার নতুন কোন ব্লগ নিয়ে খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থিত হবো। সেই পর্যন্ত সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন।

Amar_Bangla_Blog_logo.jpg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

❤️আল্লাহ হাফেজ❤️

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

আপু আপনার তোলা প্রতিটি আলোকচিত্র অসাধারণ হয়েছে। বিশেষ করে প্রথমে রঙ্গন ফুলের ফটোগ্রাফি আর জবা ফুলের ফটোগ্রাফি সবথেকে বেশি ভালো লেগেছে আমার কাছে। অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিত ভাবে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 last year 

প্রত্যেকটা ফটোগ্রাফি অসাধারণ হয়েছে আপু। বিশেষ করে জবা ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে আপু।

 last year 

রেনডম ফটোগ্রাফি গুলো অনেক সুন্দরভাবে করেছেন তো। প্রত্যেকটা ফটোগ্রাফি অনেক সুন্দর ভাবে করা হয়েছে। আমার কাছে আপনার ফটোগ্রাফি গুলো অনেক দারুন লেগেছে‌। তবে জবা ফুল টার ফটোগ্রাফি চমৎকার ছিল এটা বলতে হয়। স্টেশন থেকে তোলা ফটোগ্রাফিটা ও অনেক দারুন হয়েছে।

 11 months ago 

ধন্যবাদ আপু ।

 last year 

ফুলের সৌন্দর্য সবাই উপভোগ করতে পছন্দ করে। যেটা পরিবেশের সৌন্দর্য বৃদ্ধি করে। প্রত্যেকটা ফটোগ্রাফি সেটাই প্রকাশ করেছে। দারুন একটা পরিবেশ ছিল ভালো লাগলো ফটোগ্রাফি গুলো দেখে যেটা করতে আমিও পছন্দ করি।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ধন্যবাদ ভাইয়া ।

 last year 

রেনডম ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ভাবে করেছেন। প্রত্যেকটি ফটোগ্রাফি অসাধারণ।
জবা ফুল ও ঝাউ গাছটি আমার অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপু সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ।

 11 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

বিভিন্ন স্থান থেকে ক্যাপচার করা ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো আপু। ফুল,ফল কিংবা সুন্দর কিছু দেখলেই ফটোগ্রাফি করতে ইচ্ছে করে। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি দারুন হয়েছে আপু। অনেক ধন্যবাদ আপনাকে আপু দারুন সব ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 11 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

আপনি আজকে খুব চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন। আপনার এই ফটোগ্রাফি গুলো দেখতে খুব ভালো লাগছে। আপনি খুব সুন্দর করে আপনার মোবাইলে ফটোগ্রাফি গুলো ক্যাপচার করেছেন এবং পরবর্তীতে আমাদের মাঝে শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ধন্যবাদ ভাইয়া ।

 last year 

আপু আপনার রেনডম আলোকচিত্র গুলো দেখে ভীষণ ভালো লাগলো।আপনি চমৎকার ভাবে ফটোগ্রাফি গুলো তুলে শেয়ার করেছেন। জবা ফুলটি চমৎকার লাগছে।আর স্টেশন থেকে তোলা আলোকচিত্র টি বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপু শেয়ার করার জন্য।

 11 months ago 

ধন্যবাদ আপু।

 last year 

আপনি চমৎকার চমৎকার রেনডম ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো দারুণ হয়েছে। আমি দেখে তো মুগ্ধ হলাম। বিশেষ করে রঙ্গন ফুল আর জবা ফুল টি অনেক সুন্দর হয়েছে। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ পোস্ট টি শেয়ার করার জন্য।

 11 months ago 

ধন্যবাদ আপনাকে,আমারও ওই দুইটি ছবি পছন্দের ছিল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 60270.89
ETH 2383.52
USDT 1.00
SBD 2.57