বৃষ্টিসিক্ত দুই রঙের নয়নতারা ফুলের ফটোগ্রাফি||

in আমার বাংলা ব্লগ5 days ago (edited)
❤️আসসালামুআলাইকুম/আদাব❤️

আমি@rahnumanurdisha বাংলাদেশ থেকে।কেমন আছেন আমার বাংলা ব্লগের সকল ইন্ডিয়ান এবং বাংলাদেশী বন্ধুরা?আশা করছি সবাই অনেক ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আপনাদের দোয়ায়।বন্ধুরা প্রতিদিনের মতো আজকেও ফিরে এসেছি আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে।

❤️ নয়নতারা ফুল ❤️

বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে কয়েক বৃষ্টিসিক্ত নয়নতারা ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে চলেছি।যেহেতু আষাঢ় মাস চারিদিকে বৃষ্টির আনাগোনা। আর এই বর্ষা ঋতুতে নয়নতারা ফুলগুলো হয়ে ওঠে প্রাণবন্ত।অন্যান্য ঋতুর তুলনায় বর্ষাকালে এই ফুলগুলোর সৌন্দর্য বেশি পরিলক্ষিত হয়।আমার নয়নতারা ফুলগুলো বেশ ভালো লাগে বিশেষ করে এই ফুলগুলোর সুগঠিত পাপড়ি, রঙ বাড়ির সৌন্দর্য কে করে মোহিত।সেদিন সকালে বেশ বৃষ্টি হচ্ছিল আর যতই বৃষ্টি হোক না কেন আমার সকালের পড়তে যাওয়া মিস নেই।আসলে যেই স্যারের কাছে পড়ি তিনি খুব রেগুলারিটি মেইন্টেইন করেন একদিনও বাদ দেন না। তাই আবহাওয়া যায় থাক না কেন পড়তে যেতে হয়।আমার মেস থেকে খুব একটা দূর না এজন্য আমিও পড়া মিস দিতে চাইনা। আসলে ছোট থেকে আমার এই অভ্যাসটা পড়া করি আর না করি পড়তে ঠিকই যায়,হাহা।কারণ একদিন পড়তে না গেলেই আমার কাছে সবকিছু নতুন লাগে।পড়া না করলেও ধবাহিকতা টা থেকে সেজন্য পড়তে যাওয়া মিস করিনা বলতে পারেন।তো বন্ধুরা,চলুন দেখে নেওয়া যাক আমার আজকের ফটোগ্রাফির সংগ্রহ।

IMG20240712101933.jpg


Divice:Realme 5i
Location


সাদা শুভ্রতার প্রতীক।আর এই সাদা নয়নতারা গুলো শুভ্রতা নির্দেশ করে।পৃথিবীর সবগুলো সুন্দরতম সৃষ্টির মধ্যে সাদা ফুলগুলো অন্যতম।আমার সাদা ফুলগুলোর মধ্যে গন্ধরাজ ,শিউলি ফুল সবচেয়ে প্রিয় তাছাড়া নাম না জানা ঘ্রনযুক্ত আরো ফুল রয়েছে যেগুলো সাদা রঙের।

IMG20240712101931.jpg


Divice:Realme 5i
Location


IMG20240712101857.jpg


Divice:Realme 5i
Location


এই ফুল জোড়া অনেকগুলো পাতার মাঝে এক পাশের দিকে ছিল।আমার বেশ ভালো লেগেছিল তাই ফটোগ্রাফি টি করেছিলাম।বৃষ্টির পানি ফুলের উপর পড়াতে ফুলগুলো সতেজ দেখাচ্ছিল।

IMG20240712101919.jpg


Divice:Realme 5i
Location


বেশ কয়েকটি গোলাপি রঙের নয়নতারা ফুল একসঙ্গে ছিল।গোলাপি রঙের ফুল অনেকেই একটু বেশিই পছন্দ করে যাদের পছন্দের রঙ এটি।বৃষ্টিভেজা ফুলগুলো সত্যি খুব বেশি সুন্দর দেখাচ্ছিল।

IMG20240712101913.jpg


Divice:Realme 5i
Location


IMG20240712101908.jpg


Divice:Realme 5i
Location


দুইটি ফুলের ভিন্ন ভিন্ন অ্যাঙ্গেল থেকে ফটোগ্রাফি দুইটি করেছিলাম।বেশ কিছু পাতার মাঝে বৃষ্টিসিক্ত হয়ে ফুটে উঠেছে ফুলগুলো গাছে।

ধন্যবাদ সবাইকে আমার ব্লগটি পড়ার জন্য।আমার আজকের ফটোগ্রাফি ব্লগটি আপনাদের কেমন লেগেছে কমেন্টে জানতে ভুলবেন না কিন্তু বন্ধুরা । আবার নতুন কোনো ব্লগ নিয়ে খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থিত হবো।


ফটোগ্রাফির জন্য ব্যবহৃত ডিভাইসরিয়েলমি ফাইভ আই
ফটোগ্রাফার@rahnumanurdisha
লোকেশনরাজবাড়ী

❤️আমার সংক্ষিপ্ত পরিচিতি❤️
আমি রাহনুমানূর দিশা।আমার জাতীয়তা বাংলাদেশী।আমি বর্তমান অনার্স তৃতীয় বর্ষে পড়াশুনা করছি।আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে দীর্ঘ এক বছরের বেশি সময় থেকে যুক্ত রয়েছি।বাংলা ভাষায় লিখতে, পড়তে এবং নতুন নতুন বিষয়ে জ্ঞান অর্জন করতে আমার ভালো লাগে।এছাড়াও ফটোগ্রাফি এবং আর্ট করতে অনেক ভালো লাগে।অবসর সময়ে গান শুনতে এবং বাংলা নাটক দেখতে পছন্দ করি।

Post by-@rahnumanurdisha
Date-13th July,2024


Amar_Bangla_Blog_logo.jpg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

Posted using SteemPro Mobile

❤️আল্লাহ হাফেজ❤️

Sort:  
 5 days ago 

আপনি দেখতেছি খুব সুন্দর করে দুই রকম নয়ন তারা ফুলের ফটোগ্রাফি করেছেন। তবে এখন বৃষ্টি হলে মনে হয় বর্ষাকাল। কারণ বৃষ্টি না হওয়ার কারণে বর্ষাকাল মনে হয় না। তবে আপনার নয়নতারা ফুলের ফটোগ্রাফি গুলো অনেক ভালো লাগলো।বৃষ্টিসিক্ত অবস্থা ফুলগুলো দেখলে সবার কাছে ভালো লাগবে। সুন্দর সুন্দর করে ফটোগ্রাফি গুলো করে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 3 days ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 5 days ago 

বৃষ্টি ভেজা সাদা এবং গোলাপি রঙের নয়নতালা ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। প্রত্যেকটা ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে।ফটোগ্রাফি গুলো এত সুন্দর ভাবে গুছিয়ে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 5 days ago 

আমার ফটোগ্রাফি আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম ধন্যবাদ ভাইয়া।

 5 days ago 

সাদা এবং গোলাপী কালারের এই নয়নতারা ফুল গুলো অনেক বেশি দেখা গিয়ে থাকে। তবে সাদা কালারের থেকেও গোলাপি কালারের নয়নতারা ফুল একটু বেশি দেখা যায়। আমাদের বাড়িতেও গোলাপি কালারের নয়ন তারা ফুলের গাছ রয়েছে। এই বৃষ্টির সময় ফুলের উপর যখন বৃষ্টির ফোঁটা পড়ে থাকে তখন দৃশ্যটা দেখতে আরো বেশি সুন্দর লাগে। আর আপনিও ঠিক তেমনিভাবে বৃষ্টির ফোঁটা পড়ে থাকা নয়ন তারা ফুলের ফটোগ্রাফি করেছেন দেখে, আমার কাছে জাস্ট অসাধারণ লেগেছে। দুই কালারের নয়ন তারা ফটোগ্রাফি দারুন ভাবে ফুটে উঠেছে।

 5 days ago 

জি আপু ঠিক বলেছেন গোলাপি কালার প্রচুর দেখতে পাওয়া যায়,ধন্যবাদ।

 5 days ago 

আসলে একটা সময় আমিও এমন করতাম অর্থাৎ পড়াশুনা করি বা না করি ক্লাসে ঠিকই উপস্থিত থাকতাম। যাইহোক আজকে আপনার মাধ্যমে নয়ন তারা ফুলের বেশ সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো বেশ ভালোই হয়েছে। ধন্যবাদ আপনাকে বৃষ্টি সিক্ত দুই রঙের নয়নতারা ফুলের ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 days ago 

রেগুলারিটি মেইন্টেইন জরুরি সবার,ধন্যবাদ।

 5 days ago 

ইদানিং এর বৃষ্টি দেখে মনে হচ্ছে কিছুটা বর্ষাকাল।বেশ ভালো লাগছে, তবে রাস্তাঘাটের পানি জমে যাওয়ার জন্য খারাপ ও লাগছে । যাই হোক আমার কাছেও নয়ত তারা ফুলটা বেশ ভালো লাগে।বিশেষ করে এর কালারগুলো।আমাদের ছাদেও আছে এই দুই কালারের নয়নতারা।ভালো লাগলো।ধন্যবাদ

 5 days ago 

ধন্যবাদ আপনাকে।

 5 days ago 

বৃষ্টির সময় ফুল গুলো অনেক বেশি তাজা হয়ে উঠে। আপনি দেখছি আজকে বৃষ্টির পানি যুক্ত বেশ কয়েকটি নয়নতারা ফুলের ফটোগ্রাফী আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার তোলা প্রতিটি ফটোগ্ৰাফী আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। তবে, আমার কাছে সাদা নয়নতারা ফুল টি একটু বেশি ভালো লাগে।

 5 days ago 

জি ভাইয়া বৃষ্টির সময় ফুল তাজা লাগে অনেকটা,ধন্যবাদ।

 5 days ago 

এখন তো প্রায় সময় বৃষ্টি হয়। বৃষ্টির পর প্রকৃতি আরো সুন্দর এবং সতেজ হয়ে ওঠে। আপনি খুব সুন্দর নয়ন তারা ফুলের ফটোগ্রাফি ক্যাপচার করেছেন আপু। বেশ ভালো লাগছে আপনার ফটোগ্রাফি গুলো দেখতে। বিশেষ করে বৃষ্টি ভেজা হওয়ার কারণে আরো বেশি ভালো লাগছে। ধন্যবাদ আপনাকে চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 5 days ago 

জি আপনি ঠিক বলেছেন বৃষ্টির সময় প্রকৃতি আরো সুন্দর দেখায়,ধন্যবাদ।

 5 days ago 

নয়নতারা ফুল দেখতে অনেক সুন্দর লাগে।বিশেষ করে যেকোনো ফুল বৃষ্টির পরে আরো সুন্দর দেখায়।খুব দারুন ফটোগ্রাফি করেছেন আপনি। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 days ago 

আপনাকেও ধন্যবাদ উৎসাহমূলক মন্তব্যের জন্য।

 5 days ago 

নয়ন তারা আমার পছন্দের একটা ফুল। নয়ন তারা ফুল দেখতে আমার অনেক ভালো লাগে ,বিশেষ করে সাদা রঙ্গের নয়নতারা ফুল গুলো আমার কাছে অনেক অনেক সুন্দর লাগে। ফুলগুলোর খুব সুন্দরভাবে ফটোগ্রাফি করেছেন আপনি, আপনার ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে অনেক সুন্দর লেগেছে। ধন্যবাদ এমন সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 days ago 

ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64867.61
ETH 3451.61
USDT 1.00
SBD 2.55