নিম্নচাপের সময়টা বিরক্তিকর||

in আমার বাংলা ব্লগ10 months ago
❤️আসসালামুআলাইকুম/আদাব❤️

আমি @rahnumanurdisha বাংলাদেশ থেকে। কেমন আছেন আমার বাংলা ব্লগ এর সকল ইন্ডিয়ান এবং বাংলাদেশি বন্ধুরা?আশা করছি সকলেই অনেক ভালো আছেন?আমিও ভালো আছি আপনাদের দোয়ায়।ফিরে এলাম আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে। আশা করছি আমার আজকের ব্লগটি আপনাদের ভালো লাগবে।


tree-4306636_1280.jpg

ছবির উৎস

আজকে আমি আপনাদের মাঝে যে বিষয়টি নিয়ে লিখতে যাচ্ছি,সেটা নিশ্চয়ই এতক্ষণে বুঝতে পেরে গিয়েছেন বন্ধুরা।গতকাল থেকে সারা দেশে নিম্নচাপ দেখা দিয়েছে।এই নিম্নচাপ অনেকটা অস্বস্তির সৃষ্টি করেছে জনজীবনে।গতকাল আমাদের এদিকে কোনো বাতাস বা বৃষ্টিতে কোনোটাই হয়নি ।কিন্তু আজকে সারাদিন এলোমেলো বাতাসে অনেকটা বিরক্ত বোধ করছি।দুপুর পর্যন্ত শুধু বাতাস ছিল এরপর গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হয়েছে।এই বৃষ্টি শীতের আগমণ পুরোপুরি ঘটাবে,এটা বুঝতে পারছি।কেননা আজকে থেকে অনেকটা শীত বিরাজমান প্রকৃতিতে।

এই অসময় এর বৃষ্টির দিন বেশ বিরক্তির বিষয় আমার কাছে।আগে যখন স্কুল ,কলেজে বা প্রাইভেট পড়তে যেতাম তখন অনেকটা বেশি খারাপ অনুভব করতাম।রাস্তা ঘাট কর্দমাক্ত ইত্যাদি সমস্যা।এখন তো আর বাইরে যাওয়ার কোনো বিষয় নেই সকল ক্লাস অনলাইনেই করি।তারপরেও আবহাওয়া ভালো থাকলে একটু ভালো লাগে।এই বৃষ্টি আর এলোমেলো বাতাসের জন্য ট্যাঙ্কির পানি খুব ঠান্ডা,যেটা তো আরো বিরক্তির কারণ।শীতকালে আবহাওয়া রৌদ্রোজ্জ্বল থাকলে ট্যাঙ্কির পানি অতোটা ঠান্ডা থাকেনা ।এগুলো তো অশান্তি আছেই এই নিম্নচাপের।

এর পরে রয়েছে লোডশেডিং ইস্যু।আমাদের এখানে একটু বাতাস হলেই বিদ্যুতের আসা যাওয়া চলে।একবারে লোডশেডিং দেয় না কিন্তু হঠাৎ হঠাৎ দিয়ে নিয়ে যায়।আজকে সকালে আমি একটি ক্লাসের ভিডিও ডাউনলোড করতে গিয়ে বেশ বিপাকে পড়েছিলাম।যতবার নতুন করে ডাউনলোড দিই ততবারই বিদ্যুৎ আসছিল আর যাচ্ছিল। যার দরুন আমি ক্লাসটা পুরোপুরি ডাউনলোড করতে পারলাম না।এর পর আমার ল্যাপটপ টার চার্জ শেষ হয়ে গেল।যেহেতু আমাদের বাসায় ওয়াইফাই রয়েছে তাই বিদ্যুৎ নির্ভর আমার সকল অনলাইন কার্যক্রম।তাই বিদ্যুৎ না থাকলে একটু সমস্যায় হয়ে যায়।আবার দুপুরের দিকে ভাবলাম একটু কমেন্ট করে অন্তত এগিয়ে রাখি কিন্তু সেটাও আর হলোনা বিদ্যুৎ এর এই আসা যাওয়ার জন্য।সব মিলিয়ে নিম্নচাপের এই দিনগুলো আমার কাছে অনেকটা অস্বস্তির একটি বিষয়।


ধন্যবাদ সবাইকে আমার ব্লগটি পড়ার জন্য।আমার আজকের ব্লগটি কেমন লেগেছে কমেন্টে জানতে ভুলবেন না কিন্তু বন্ধুরা । আবার নতুন কোনো ব্লগ নিয়ে খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থিত হবো। সেই পর্যন্ত সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন।


❤️আমার সংক্ষিপ্ত পরিচিতি❤️
আমি রাহনুমানূর দিশা।আমার জাতীয়তা বাংলাদেশী।আমি বর্তমান অনার্স তৃতীয় বর্ষে পড়াশুনা করছি।আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে দীর্ঘ এক বছরের বেশি সময় থেকে যুক্ত রয়েছি।বাংলা ভাষায় লিখতে, পড়তে এবং নতুন নতুন বিষয়ে জ্ঞান অর্জন করতে আমার ভালো লাগে।এছাড়াও ফটোগ্রাফি এবং আর্ট করতে অনেক ভালো লাগে।অবসর সময়ে গান শুনতে এবং বাংলা নাটক দেখতে পছন্দ করি।


Amar_Bangla_Blog_logo.jpg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

Posted using SteemPro Mobile

❤️আল্লাহ হাফেজ❤️

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 10 months ago 

Thanks fuli....

 10 months ago 

ঠিকই বলেছেন আপনি কাল থেকে এই নিম্নচাপের জন্য সারাদেশে বৃষ্টি এবং অনেক বাতাস বইছে। বিদ্যুৎ আমাদের এখানেও অনেক সমস্যা হচ্ছে। আসলে এ ধরনের সময় গুলোই শেষ হতে চায় না। আজ থেকে ঠান্ডা বেশ ভালই পড়ছে। যাইহোক সবমিলিয়ে একটি বিরক্তিকর সময় পার করছি। ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

জি আপু,ধন্যবাদ আপনাকে ।

 10 months ago 

আমার কাছে ও এমন বৃষ্টি বিরক্তির ই কারন।একটু বৃষ্টি বা বাতাস হলেই লোডশেডিং শুরু হয়ে যায়। কোন কাজই ঠিকমত করা হয়ে উঠে না।আর সবচেয়ে বড় সমস্যা বৃষ্টির ফলে রাস্তাঘাট পানি আর কাঁদায় ভরে উঠে।এটা কখনওই আমার ভালো লাগে না।এই নিম্নচাপে অনেকের অনেক ক্ষতি হয়ে যাচ্ছে।আর শীত ও অনুভব করছি।সব কিছু মিলিয়ে বিরক্তিরই কারন।আশাকরি এই নিম্ন চাপ কেটে যাবে খুব শীঘ্রই। ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

ঠিক বলেছেন,ধন্যবাদ আপু।

 10 months ago 

ঠিক বলেছেন নিম্নচাপের সময়টা অনেক বিরক্তিকর। বিশেষ করে এই বিদ্যুৎ চলে যাওয়া আসা একটা বিরক্তিকর। আপনার ক্লাসের ভিডিও করতে গিয়ে বিপাকে পড়তে হয়েছে ও ল্যাপটপের চার্জও শেষ হয়ে গিয়েছিল তাই ভালোই সমস্যার সমমুখীন হয়েছিল। একদম ঠিক বলেছেন ট্যাংকির জল একদম ঠান্ডা হয়ে থাকে। ধন্যবাদ সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

 10 months ago 

জি আপু একদম,ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54118.47
ETH 2272.31
USDT 1.00
SBD 2.34