বাসার জন্য নতুন আসবাবপত্র ক্রয়(শেষ পর্ব)||

in আমার বাংলা ব্লগ5 months ago
❤️আসসালামুআলাইকুম/আদাব❤️

আমি @rahnumanurdisha বাংলাদেশ থেকে। কেমন আছেন আমার বাংলা ব্লগ এর সকল ইন্ডিয়ান এবং বাংলাদেশি বন্ধুরা?আশা করছি সকলেই অনেক ভালো আছেন?আমিও ভালো আছি আপনাদের দোয়ায়।ফিরে এলাম আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে। আশা করছি আমার আজকের ব্লগটি আপনাদের ভালো লাগবে।

IMG20240122160445.jpg

আজকে আপনাদের মাঝে বাসার জন্য নতুন আসবাবপত্র ক্রয় লেখার শেষ পর্ব নিয়ে হাজির হয়েছি বন্ধুরা।গত পর্বে আপনাদের মাঝে পছন্দের সোফা সেটটি অর্ডার দিয়ে এসেছিলাম বলেছিলাম।তো একদিন পর যথারীতি আমি আর আব্বু আবার শহরের দিকে যায় ।প্রথমেই আমরা সোফার কভার এবং ফোম নেওয়ার জন্য আগে মার্কেটে যায়।তারপর মার্কেট থেকে পছন্দসই এক সেট সোফার কভার আর ফোম নিই।আমাদের এখানে আধ ঘণ্টা মতো সময় লেগেছিল।তারপর মার্কেট থেকে বেরিয়ে সোফার দোকানে যায়।সেখানে গিয়ে উক্ত ফোম কভারগুলো রেখে আমাদের কাঙ্খিত সোফা সেটটি যেখানে রঙ করে রাখা হয়েছে সেখানে গিয়ে প্রথম ছবিটি তুলি।

IMG20240122155139.jpg

অতঃপর দেখতে পাই, লাইট চার্চ পালিশ করা হয়েছে আমাদের সোফায়।ওনারাই বলেছিলেন যে,এই কালার দিলেই ভালো হবে আর সাধারণত এই কাঠ গুলোতে এই লাইট কলারগুলোই ভালো যায়।তাই আমরা এই কালারটি নিয়েছিলাম ।তবে এখানে সব মালামাল সেগুন কাঠের তৈরি আর এগুলো সেই সুদূর চট্টগ্রাম থেকে আসে।এজন্য এক সেট করে কাস্টমার অর্ডার দেওয়ার পর তখনই দোকানের মালিক এখানকার লোক দিয়ে কালার করিয়ে দেয় আরকি।তারপর আমরা বাকি পেমেন্ট দিয়ে আমাদের সোফা সেটটি নিয়ে আসি।এখানে সোফা সেটটি ক্রয় করতে আমাদের খরচ পড়েছিল ফ্রেমে ৫০ হাজার টাকা আর ফোম কভার দিয়ে মোট ১১ হাজার টাকা ।তো এই ছিল আমার সোফা কেনার অভিজ্ঞতা।


ধন্যবাদ সবাইকে আমার ব্লগটি পড়ার জন্য।আমার আজকের ব্লগটি কেমন লেগেছে কমেন্টে জানতে ভুলবেন না কিন্তু বন্ধুরা । আবার নতুন কোনো ব্লগ নিয়ে খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থিত হবো।


ফটোগ্রাফির জন্য ব্যবহৃত ডিভাইসরিয়েলমি ফাইভ আই
ফটোগ্রাফার@rahnumanurdisha
লোকেশনফরিদপুর

❤️আমার সংক্ষিপ্ত পরিচিতি❤️
আমি রাহনুমানূর দিশা।আমার জাতীয়তা বাংলাদেশী।আমি বর্তমান অনার্স তৃতীয় বর্ষে পড়াশুনা করছি।আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে দীর্ঘ এক বছরের বেশি সময় থেকে যুক্ত রয়েছি।বাংলা ভাষায় লিখতে, পড়তে এবং নতুন নতুন বিষয়ে জ্ঞান অর্জন করতে আমার ভালো লাগে।এছাড়াও ফটোগ্রাফি এবং আর্ট করতে অনেক ভালো লাগে।অবসর সময়ে গান শুনতে এবং বাংলা নাটক দেখতে পছন্দ করি।

Post by-@rahnumanurdisha
Date-7th February,2024


Amar_Bangla_Blog_logo.jpg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

Posted using SteemPro Mobile

❤️আল্লাহ হাফেজ❤️

Sort:  
 5 months ago 

এত পূর্বে আমি আপনার প্রথম পোস্ট লক্ষ্য করেছিলাম যেখানে আপনি আপনার আব্বু আম্মু সহ পরিবারের জন্য আসবাবপত্র কেনার উদ্দেশ্যে বাজারে এবং একটি ফার্নিচারের দোকানে উপস্থিত হয়েছিলেন। ঠিক তেমনি আজকের সেই বিষয়ে বিস্তারিত আমাদের মাঝে তুলে ধরেছেন কেনাকাটার শেষ মুহূর্ত। দেখে বেশ ভালো লাগলো আর অনেক তথ্য জানতে পারলাম।

 5 months ago 

ধন্যবাদ ভাইয়া।

 5 months ago 

এই ব্লগের প্রথম পর্ব আমি পড়েছিলাম। যাইহোক আপনি এবং আপনার আব্বু ফার্নিচারের দোকানে গিয়েছিলেন, আগে থেকে অর্ডার করা সোফা নেওয়ার জন্য। আসলে কিছু কিছু ফার্নিচার চিটাগাং থেকে রেডিমেড কিনে নিয়ে আসে আসবাবপত্রের দোকানদারেরা। আবার কেউ রেডিমেড না নিতে চাইলে, কাঠ দিয়ে তৈরি করে দেয়। যাইহোক সোফা এবং সোফার সাথে প্রয়োজনীয় সবকিছু কিনেছেন,এটা জেনে ভীষণ ভালো লাগলো আপু। যাইহোক এতো সুন্দর অভিজ্ঞতা আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 5 months ago 

জি ভাইয়া ,ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন বাসার আসবাবপত্র কেনার অভিজ্ঞতা। আপনার কেন সোফা গুলো দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে। এগুলো মাত্র ৫০ হাজার টাকা দিয়ে কিনেছেন জানতে পারলাম আপনার পোস্টের মাধ্যমে। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট লিখে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ধন্যবাদ ভাইয়া।

 5 months ago 

গত পর্বে আপনাদের সোফা কেনার কিছু কথা শুনেছিলাম। আজ শেষ পর্যন্ত সেই সোফা দেখতে পেলাম আপু। আসলে সেগুন কাঠের তৈরি যে কোন জিনিসই অনেক বেশি সুন্দর এবং মজবুত হয়। তাছাড়াও আপনাদের কেনা সোফা দেখে মনে যথেষ্ট সুন্দর হবে আর সোফার কালারটাও কিন্তু আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। ৫০+১১ =৬১ হাজার টাকা টোটাল খরচ হলেও আমার মনে হয় যথেষ্ট সুন্দর হয়েছে আপু। যাই হোক, আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য।

 5 months ago 

আপনার সোফা সেটটি ভালো লাগছে জেনে ভালো লাগলো ভাইয়া,ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

বাসার জন্য নতুন আসবাবপএ কেনার প্রথম পর্বটি আমি পড়েছিলাম। আজকে শেষ পর্ব পড়ে বেশ ভালো লাগলো। যাক অবশেষে সবকিছু হাতে পেয়েছেন। সোফা সেটটি দারুন লাগছে দেখতে। ঘরে সাজানোর পর কেমন হয় অবশ্যই দেখাবেন আপু।ধন্যবাদ আসবাবপত্র কেনার অভিজ্ঞতা শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 56948.01
ETH 3056.88
USDT 1.00
SBD 2.40