"আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে ভেরিফাইড সদস্য হওয়ার এক বছর পূর্তি আজ||

in আমার বাংলা ব্লগ10 months ago
❤️আসসালামুআলাইকুম/আদাব❤️

আমি @rahnumanurdisha বাংলাদেশ থেকে। কেমন আছেন আমার বাংলা ব্লগ এর সকল ইন্ডিয়ান এবং বাংলাদেশি বন্ধুরা?আশা করছি সকলেই অনেক ভালো আছেন?আমিও ভালো আছি আপনাদের দোয়ায়।ফিরে এলাম আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে। আশা করছি আমার আজকের ব্লগটি আপনাদের ভালো লাগবে।


first-birthday-6774137_1280.jpg

ছবির উৎস


আজকে আমাদের মাঝে কি বিষয় নিয়ে লিখতে চলেছি এতক্ষণে নিশ্চয় বুঝতে পেরে গিয়েছেন বন্ধুরা। আপনাদের সাথে পথচলার এক বছর পূর্ণ হলো আজ।যদিও এক বছরের বেশি সময় আপনাদের সাথে আমার এই পথ চলা ।আমাদের প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভেরিফাইড সদস্য হয়েছিলাম আজকের দিনে।তাই আজকের দিনটি আমার কাছে একটু বেশিই স্পেশাল বলা যায় অন্যদিনের তুলনায়।গত বছর ২৭ শে অক্টোবর,ছিল বৃহস্পতিবার।আর আজকে এই দিনটি শুক্রবারে পড়েছে।আমার মনে আছে আজকের দিনে দুপুরের দিকে আমাকে ভেরিফাইড ট্যাগ দেওয়া হয়েছিল।আর বৃহস্পতিবার ছিল যেহেতু সেদিন,রাতে অফিসিয়াল হ্যাং আউট অনুষ্ঠানে ভেরিফাইড ট্যাগ পাওয়া নতুন সদস্যদের শুভেচ্ছা জানানো হয়েছিল।সময় কতো দ্রুত যায় আমরা বুঝতেও পারিনা। মনে হচ্ছে এইতো সেদিন ভেরিফাইড ট্যাগ পেলাম।কিন্তু সেদিন আজ থেকে ৩৬৫ দিন আগে ছিল।মানুষের জীবন যেমন আনপ্রেডিক্টেবল সময় ও ঠিক তেমনি।শুরু হতে হতেই শেষ হয়ে যায়।

আজকে কি নিয়ে লিখবো ভাবতেই হঠাৎ ক্যালেন্ডারের দিকে নজর পড়লো আর আজকের তারিখ দেখতে পেলাম।তারিখটি আমি অনেকদিন আগে দাগ কেটে রেখেছিলাম এই বিশেষ দিনটির কথা।তাই চোখ পড়তেই আপনাদের সাথে আমার অনুভূতি শেয়ার করতে চলে আসা।দেখতে দেখতে একটা বছর কাটিয়ে দিলাম আপনাদের সাথে।কখনো ভাবতে পারিনি এতোদিন থাকতে পারবো এখানে।আমার কোনো কাজে বেশিদিন মনোযোগ থাকেনা।আর যেখানে একটু দীর্ঘ সময় থাকি,সেখানে আমার ভিন্ন অনুভূতি কাজ করে তাই থাকতে পারি।মানুষ আসলে মায়ায় পড়ে যায় যেকোনো কিছুতেই।প্রথমদিকে যখন পোস্ট করতে যেতাম ভাবতে হতো আজকে কি পোস্ট করবো।আগামীকাল কি পোস্ট করবো।এই নিয়ে কতোই না চিন্তা ছিল আমার।আর এখন দৈনন্দিন রুটিন এর মধ্যে পড়ে গিয়েছে এই পোস্টের বিষয়টি।


এই দীর্ঘ সময়টাতে হয়তো পোস্ট করতে মিস করেছি কিছুদিন, তারপরেও ভালোলাগার জায়গাটি থেকে বিদায় নিইনি। আশা করি আগামীতেও এভাবেই থেকে যাবো আপনাদের সাথে।আগে যখন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ফেসবুক ইউজ করতাম ।সেখান থেকে নতুন কোনো ক্রিয়েটিভ বিষয়াদি শিখতে পারতাম না।শুধু সময়ের অপচয় করতাম।আর এই এক বছরে আপনাদের সান্নিধ্যে এসে নিজের মধ্যে অনেক পরিবর্তন লক্ষ্য করেছি।এর মধ্যে যদি বলি রান্নার বিষয় আগে তেমন কোনো ধারণা ছিলনা।আর এখন অনেক রেসিপি জানি।তারপর ফটোগ্রাফি একটুও পারতাম না।যেকোনো কিছুর ছবি তুললেই ঝাপসা আসতো।আর এখন অনেকটা ক্লিয়ার হয় ছবিগুলো।সেই প্রথম থেকেই আপনাদের সাথে ভালো লাগা মন্দ লাগা নিজের জীবনের ঘটে যাওয়া গল্প সবকিছু শেয়ার করে যাচ্ছি।সব মিলিয়ে এক বছরের এই সময়টা আমার খুব ভালো কেটেছে।


ধন্যবাদ সবাইকে আমার ব্লগটি পড়ার জন্য।আমার আজকের ব্লগটি কেমন লেগেছে কমেন্টে জানতে ভুলবেন না কিন্তু। আবার নতুন কোন ব্লগ নিয়ে খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থিত হবো। সেই পর্যন্ত সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন।


❤️আমার সংক্ষিপ্ত পরিচিতি❤️
আমি রাহনুমানূর দিশা।আমার জাতীয়তা বাংলাদেশী।আমি বর্তমান অনার্স তৃতীয় বর্ষে পড়াশুনা করছি।আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে দীর্ঘ এক বছরের বেশি সময় থেকে যুক্ত রয়েছি।বাংলা ভাষায় লিখতে, পড়তে এবং নতুন নতুন বিষয়ে জ্ঞান অর্জন করতে আমার ভালো লাগে।এছাড়াও ফটোগ্রাফি এবং আর্ট করতে অনেক ভালো লাগে।অবসর সময়ে গান শুনতে এবং বাংলা নাটক দেখতে পছন্দ করি।


Amar_Bangla_Blog_logo.jpg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

Posted using SteemPro Mobile

❤️আল্লাহ হাফেজ❤️

Sort:  
 10 months ago 

বিষয়টা সত্যি অনেক ভালো লাগার আপু। আমার বাংলা ব্লক কমিউনিটিতে আপনার ভেরিফাইড হবার এক বছর পূর্ণ হয়ে গেল। এইতো সেদিনের কথা যেদিন আপনি ভেরিফাইড হলেন দেখতে দেখতে সেটা এক বছর পূর্ণ হয়ে গেল। সময় যে কত দ্রুত অতিবাহিত হয়ে যায় সেটা ভাবাই যায় না।

 10 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

 10 months ago 

দেখতে দেখতে একটি বছর কেটে গেলো। সত্যি ই মনে হয় এইতো সেদিন ভেরিফাইড মেম্বারের ট্যাগটি পেলাম।কি এক অনুভূতি সেদিন হয়েছিল তা আমিও আপনার মতো উপলব্ধি করছি আপু।এভাবেই এগিয়ে যান।শুভকামনা রইলো আপনার জন্য।

 10 months ago 

ধন্যবাদ আপু আপনার সাবলীল মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59096.52
ETH 2516.65
USDT 1.00
SBD 2.46