রঙ বেরঙের গোলাপ ফুলের ফটোগ্রাফি||

in আমার বাংলা ব্লগlast month (edited)
❤️আসসালামুআলাইকুম/আদাব❤️

আমি@rahnumanurdisha বাংলাদেশ থেকে।কেমন আছেন আমার বাংলা ব্লগের সকল ইন্ডিয়ান এবং বাংলাদেশী বন্ধুরা?আশা করছি সবাই অনেক ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আপনাদের দোয়ায়।বন্ধুরা প্রতিদিনের মতো আজকেও ফিরে এসেছি আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে।

❤️ গোলাপ ফুল ❤️

সেদিন আমরা গোলাপের রাজ্যে চলে গিয়েছিলাম।আপনারা আবার ফুলের রাজ্য গদখালী গিয়েছি সেটা ভাববেন না কিন্তু বন্ধুরা।ফুলের দোকান আমাদের শহরের মধ্যেই অবস্থিত।দোকানিরা মূলত গদখালী থেকেই ফুল নিয়ে এসে বিক্রি করে থাকে।তাছাড়া আমাদের শহরে ফুলের দাম বেশ সস্তা।আমরা সবাই মিলে সেদিন ফুলের দোকানে গিয়েছিলাম।আর সেখান থেকে করা দৃষ্টিনন্দন কিছু গোলাপ ফুলের ফটোগ্রাফি আজ আপনাদের সাথে শেয়ার করছি বন্ধুরা।গোলাপ ফুল পছন্দ করেনা এমন মানুষ হয়তো কোথাও খুঁজে পাওয়া সম্ভব নয়।গোলাপ তার বিচিত্র, রঙ এবং সুভাসে বিমোহিত করে প্রত্যেক কে।



IMG20240611164740.jpg


Divice:Realme 5i
Location


IMG20240611164753_09.jpg


Divice:Realme 5i
Location


হলুদ গোলাপ ফুলগুলো বেশ কিউট লেগেছিল আমার কাছে।ফুলগুলো বেশ তাজা ছিল।এক গুচ্ছ গোলাপ দেখতে অসম্ভব সুন্দর লাগছিল তাই ফটোগ্রাফি না করে পারলাম না।

IMG20240611164810.jpg


Divice:Realme 5i
Location


এই ফুলগুলো বেশি ভালো লেগেছিল আমার ।কারণ লাল এবং হলুদ গোলাপ একসাথে গুচ্ছাকারে রাখা হয়েছিল।ক্রেতারা স্বাচ্ছন্দ্যে সবগুলো গোলাপ নিয়ে যেতে পারবে সেভাবেই বুকে প্রস্তুত করা।

IMG20240611164801.jpg


Divice:Realme 5i
Location


এই গোলাপ গুলো মূলত সাদা গোলাপ।তবে হালকা গোলাপী রঙের আভা রয়েছে ফুলগুলো তে।সেজন্য দেখতে আরো বেশি আকষর্ণীয় লাগছিল।ফুলগুলোর সাইজ বেশ বড় ছিল।আমার ভালো লেগেছিল ফুল গুলো তাই ফটোগ্রাফিটি করেছিলাম।

IMG20240611164907.jpg


Divice:Realme 5i
Location


IMG20240611164852.jpg


Divice:Realme 5i
Location


এই ফুলগুলো গাঢ় লাল রঙের।লাল রঙের গোলাপ ফুল সবার প্রিয়।আমারও অনেকটা ভালো লাগে।যেকোনো শুভ কাজ ,ভালোবাসা বিনিময়ে এই ফুলগুলো ব্যবহার করা হয়ে থাকে।

IMG20240611164925.jpg


Divice:Realme 5i
Location


IMG20240611164954.jpg


Divice:Realme 5i
Location


IMG20240611164914.jpg


Divice:Realme 5i
Location


এক ঝুড়ি গোলাপ ফুল ছিল এখানে।লাল, সাদা,হলুদ সব রঙের ফুল ছিল ঝুড়িটি।তবে লাল ফুল এবং সাদা গোলাপ ফুলের সংখ্যা বেশি ছিল।ফুলের সাইজ বেশ বড় ছিল সেজন্য দেখতে অনেকটা সুন্দর লাগছিল।আমার সব রঙের গোলাপ ফুল পছন্দের কারণ এত অপশনের মধ্যে নিদ্দিষ্ট পছন্দের কথা বলা যাচ্ছেনা।তবে আপনাদের কার কোন রঙের গোলাপ ফুল পছন্দ কমেন্টে জানাবেন কিন্তু বন্ধুরা।



ধন্যবাদ সবাইকে আমার ব্লগটি পড়ার জন্য।আমার আজকের ফটোগ্রাফি ব্লগটি আপনাদের কেমন লেগেছে কমেন্টে জানতে ভুলবেন না কিন্তু বন্ধুরা । আবার নতুন কোনো ব্লগ নিয়ে খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থিত হবো।


ফটোগ্রাফির জন্য ব্যবহৃত ডিভাইসরিয়েলমি ফাইভ আই
ফটোগ্রাফার@rahnumanurdisha
লোকেশনরাজবাড়ী

❤️আমার সংক্ষিপ্ত পরিচিতি❤️
আমি রাহনুমানূর দিশা।আমার জাতীয়তা বাংলাদেশী।আমি বর্তমান অনার্স তৃতীয় বর্ষে পড়াশুনা করছি।আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে দীর্ঘ এক বছরের বেশি সময় থেকে যুক্ত রয়েছি।বাংলা ভাষায় লিখতে, পড়তে এবং নতুন নতুন বিষয়ে জ্ঞান অর্জন করতে আমার ভালো লাগে।এছাড়াও ফটোগ্রাফি এবং আর্ট করতে অনেক ভালো লাগে।অবসর সময়ে গান শুনতে এবং বাংলা নাটক দেখতে পছন্দ করি।

Post by-@rahnumanurdisha
Date-14th June,2024


Amar_Bangla_Blog_logo.jpg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

Posted using SteemPro Mobile

❤️আল্লাহ হাফেজ❤️

Sort:  
 last month 

আপনাদের ওদিকে ফুলের দাম কম রয়েছে জেনে ভালো লাগলো। আমাদের এদিকে আবার ফুলের দাম অনেক বেশি। বেশ ভালো লাগলো আপনার ফটোগ্রাফি গুলো দেখে। বিভিন্ন রঙের গোলাপ ফুল দেখে সত্যিই মুগ্ধ হয়ে গেলাম। সাদা এবং হালকা গোলাপি রঙের গোলাপ ফুল গুলো দেখে সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপু এত মনমুগ্ধকর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last month 

ধন্যবাদ আপু।

 last month 

খুব সুন্দর হয়েছে গোলাপ ফুলগুলোর ফটোগ্রাফি। আপনাদের ওইখানে তো বেশ সুন্দর, সুন্দর এবং সতেজ ফুল পাওয়া যায়। আবার আপনি বলছেন কম দামে তাহলে তো ভালোই। গদখালী থেকে যেহেতু ফুল আনে তাহলে তো এত সুন্দর ফুল হবেই। আসলে আমার গোলাপ ফুল অনেক পছন্দের। আপনার ফটোগ্রাফি গুলো দেখে মন অনেক ভালো হয়ে গেল। খুব সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

আমার ফটোগ্রাফি আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম, ধন্যবাদ আপু।

 last month 

আমরা জানি যে বাংলাদেশের মধ্যে বেশ কয়েক প্রজাতির গোলাপ ফুল রয়েছে। আপনি দেখছি আজকে বেশ কয়েকটি প্রজাতির গোলাপ ফুলের ফটোগ্রাফী আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার তোলা প্রতিটি ফটোগ্ৰাফী আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আপনি আজকে সকল প্রজাতির গোলাপ ফুলের ফটোগ্রাফী আমাদের মাঝে তুলে ধরেছেন, এটা দেখে বেশ ভালো লাগলো।

 last month 

আমার ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জানতে পেরে সত্যি খুব ভালো লাগলো,ধন্যবাদ ভাইয়া।

 last month 

আপনি তো দেখতেছি আপু গোলাপ ফুলের রাজ্যে চলে গেলেন। আজকে আপনি অসাধারণ অসাধারণ গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছেন। আসলে ফুল হচ্ছে সৌন্দর্যের প্রতীক তাই ফুলকে সবাই পছন্দ করে। তবে আপনার গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। সুন্দর ফটোগ্রাফি করে অনেক সুন্দর করে বর্ণনা দিয়ে আমাদের মাঝে ফটোগ্রাফি গুলো শেয়ার করেছেন।

 last month 

হ্যা রাজ্যই বলতে পারেন আপু এটাকে।

 last month 

গোলাপ আমার অনেক পছন্দের একটি ফুল। আজকে আপনার ফটোগ্রাফির মাধ্যমে বিভিন্ন কালারের গোলাপ দেখতে পেয়ে আমার কাছে ভীষণ ভালো লাগছে। লাল গোলাপের ফটোগ্রাফি টা আমার কাছে বেশি ভালো লেগেছে আপু। এছাড়াও হলুদ, সাদার ভেতরে হালকা গোলাপি রং এর আভা যুক্ত গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি চমৎকারভাবে সবগুলো ফুলের ফটোগ্রাফি করে আমাদের সাথে শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এতো সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last month 

গোলাপ সবারই খুব পছন্দের আপু।

 last month 

ঠিক বলেছেন আপু গোলাপ ফুল পছন্দ করে না এমন কেউ নেই। আমিও গোলাপ ফুল খুব পছন্দ করি। বর্তমানে গোলাপের মধ্যেও বিভিন্ন প্রজাতি রয়েছে। গোলাপ ফুলের প্রতিটা কালার আমার কাছে অনেক ভালো লাগে। গোলাপের বাগানে গেলে যেমন বিভিন্ন জাতের গোলাপ দেখা যায় তেমনি দোকানে গেলেও বিভিন্ন ধরনের গোলাপ দেখা যায়। আপনার প্রতিটা ফটোগ্রাফি খুব সুন্দর হয়েছে। প্রতিটা গোলাপের কালার খুবই সুন্দর। ধন্যবাদ এত সুন্দর সুন্দর গোলাপ ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last month 

হ্যাঁ গোলাপ কয়েক জাতের আছে।

 last month 

গদখালী নামটা শুনলেই অন্য রকমের অনুভূতি কাজ করে। গোলাপ ফুলের সৌন্দর্য দেখে সত্যিই ভালো লাগলো আপু। বিক্রি করার জন্য যেই গোলাপ গুলো দোকানে দেখতে পাওয়া যায় সেই গোলাপ গুলো দেখতে অনেক বেশি সুন্দর হয়। আপু আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে।

 last month 

গদখালী আমার যাওয়ার ইচ্ছা আপু শুধু ফুল দেখতে😁।

 last month 

হলুদ গোলাপ গুলো তো অসাধারণ লাগছে। গোলাপ গুলোর উপর পানির একটা উপস্থিতি রয়েছে। এইজন্য আরও বেশি ভালো লাগছে। পাশাপাশি লালা, সাদা এই গোলাপ গুলোর ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার করেছেন। সবমিলিয়ে দারুণ ছিল আপনার করা গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো আপু। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

 last month 

হ্যাঁ গোলাপের উপর পানি পড়লে ভালো লাগে দেখতে,ধন্যবাদ ভাইয়া।

 last month 

রংবেরঙের বিভিন্ন গোলাপ ফুল গুলো দেখে মুগ্ধ হয়েছি। এখন দোকানে গেলে এরকম সুন্দর ফুল দেখা যায়। আর আপনিও সুযোগ পেয়ে সুন্দর করে ফটোগ্রাফি গুলো করেছেন দেখে ভালো লাগলো। ফটোগ্রাফি গুলো দুর্দান্ত হয়েছে আপু।

 last month 

আমার করা ফুলের ফটোগ্রাফি দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে ভালো লাগলো,ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68854.36
ETH 3283.36
USDT 1.00
SBD 2.67