ব্যস্ততায় অর্ধ দিবস||

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

||আজ-২৮ই কার্তিক||১৪২৯বঙ্গাব্দ,হেমন্তকাল||


হ্যালো বন্ধুরা,


আমি @rahnumanurdisha বাংলাদেশ থেকে। কেমন আছেন আমার বাংলা ব্লগ এর সকল ইন্ডিয়ান এবং বাংলাদেশি বন্ধুরা?আশা করছি সকলেই অনেক ভালো আছেন?আমিও ভালো আছি আপনাদের দোয়ায়।আজকে আমি আপনাদের মাঝে একটি ব্লগ নিয়ে উপস্থিত হলাম।

girl-5087960_1920.jpg
সোর্স

আজকে সারাদিনটা বেশ ব্যাস্ততার মধ্যে দিয়েই গেলো।সকালে ঘুম থেকে উঠার পর শুনি।আম্মুর কানে সমস্যা করছে।ডাক্তার দেখাতে যাবে।হঠাৎ করে কানে সাদা সাদা কি যেনো একটা দেখা যায়।আবার মিলে যায়।এর আগেও ডাক্তার দেখানো হয়েছিল।যখন ওষুধ নেওয়া হয় ,তখন চলে যায়।তো সকাল ৯ টাই বের হলাম,ডাক্তার দেখানোর উদ্দেশ্যে আমি এবং আম্মু। ১০ টা নাগাদ পৌঁছে গিয়েছিলাম আমরা ফরিদপুরে ডাক্তারের চেম্বারে।তারপর প্রায় ১১ টা হবে তখন আম্মুকে ডাকা হলো।সিরিয়াল ছিল ২৮, আম্মুর সাথে আমিও গেলাম ডাক্তার এর চেম্বারে।ডাক্তার প্রবলেম এর কথা শুনে কিছু ওষুধ এবং কানের ড্রপ দিল।কিন্তু আগেও যেহেতু দিয়েছিল এই একই চিকিৎসা।তাই আমি ডাক্তার সাহেব কে বললাম,স্যার কোনো পরীক্ষা দিন‌ কানের। কানে এই সমস্যাটা প্রায় প্রায়ই দেখা যায়।এই নিয়ে দুই বছর যাবৎ একই সমস্যা। পরীক্ষা দিলে নিশ্চিত হতে পারি আমরা।আমার কথা অনুযায়ী ডাক্তার সাহেব পরীক্ষা লিখে দেন।

bethesda-naval-medical-center-80636_1920.jpg

সোর্স

তারপর আমি এবং আম্মু ডাক্তারের চেম্বার থেকে বেরিয়ে কানের পরীক্ষা করতে গেলাম একটা ক্লিনিকে। ডাক্তার নাম লিখে দিয়েছিলেন ক্লিনিকটির।আমরা সেখানে গিয়ে দেখি অনেক ভিড়। পরীক্ষা করাতে বেশ সময়ের প্রয়োজন।ওখানে যারা ছিল বললো বসুন।আমরা আমরা স্যাম্পল নিবো কিছুক্ষণের মধ্যেই।কিন্তু আমার বোনের এইচএসসি পরীক্ষা চলছে।ওর পরীক্ষা শেষ হবে দুপুর ১ টাই।তাই ১ টার আগেই আমাদের কাজ শেষ করে বাসায় আসতে হবে। এজন্য যে বাসায় এসে আম্মুর রান্না করতে হবে।তাই আমারও আগামীকাল একটা পরীক্ষা থাকায় আম্মু বললো যে,পরশু দিন সকালে এসে পরীক্ষা করাবে। আজকে যেহেতু সময় শর্ট ছিল,তাছাড়া মার্কেটে একটু কেনাকাটা ছিল।তাই আজকে পরীক্ষা করানো হলো না।তারপর আম্মু আর আমি মার্কেটে যেয়ে প্রয়োজনীয় কেনাকাটা সেরে দুপুর ১ টার মধ্যে বাসায় চলে এলাম।

আজকের অর্ধ দিবস টা এভাবেই ব্যস্ততায় কেটে গেলো।আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ।ফিরে আসবো নতুন কোনো ব্লগ নিয়ে সেই পর্যন্ত সবাই সুস্থ থাকুন,ভালো থাকুন।

Amar_Bangla_Blog_logo.jpg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

❤️❤️আল্লাহ হাফেজ❤️❤️

Banner_Annivr4.png

Sort:  
 2 years ago 

মাঝে মাঝে আমার আম্মুর ও এই রকম সমস্যা হয়।বিশেষ করে সর্দি লাগলে এমন হয়।যেহেতু ভাই ডাক্তার তাই ও সব দেখাশুনা করে।দেখেন পরীক্ষা করে কেমন হয়।আশা করি খারাপ কিছু হবে না।ধন্যবাদ

 2 years ago 

জি আপনাকেও অনেক ধন্যবাদ আপু সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

ঠান্ডা লাগলে কানের সমস্যা একটু বেশি হয় তাই যতটা পারবেন ঠান্ডা থেকে আপনার আম্মুকে দুরে রাখবেন। দোয়া করি আন্টি দ্রুত সুস্থ হয়ে যাক। আপনাদের জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।আপনার জন্যও শুকামনা রইল।

 2 years ago 

পরীক্ষা করার সিদ্ধান্ত নিয়ে ভাল করেছেন।রোগ পুষে রাখা ঠিক না। অনেক সময় ঠান্ডা লাগলে কানে এরকম সমস্যা হয়।তবে আমার মনে হয় পরীক্ষাটি করিয়ে আসলেই ভাল করতেন।আশা করি আন্টি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

 2 years ago 

জি আপনাকে ধন্যবাদ অনেক ভাইয়া সুন্দর মতামতের জন্য।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার আম্মুর কানের টেস্ট করিয়ে ভাল করেছেন।আসলে ঠান্ডা শুরু হওয়াতে অনেকের অনেক সমস্যা দেখা দিচ্ছে।ইনশা আল্লাহ ভাল হয়ে যাবেন।শুভকামনা রইলো আপু।🥰

 2 years ago 

খুবই ব্যাস্ততম একটি দিন ছিল,, আপনি ভাল বুদ্ধি করেছেন আসলে সমস্যার মূলে কি আছে সেটাই দেখা উচিত আশা করি আপনার মায়ের কানের সমস্যা দ্রুত ঠিক হয়ে যাবে দোয়া রইলো ধন্যবাদ আপনার দিনলিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেকেই শারীরিক সমস্যায় টেস্ট করতে চায় না। ভাবে ফাল্তু টাকা খরচ কেনো করব? কিন্তু টেস্ট করানোর ডিসিশনটা একদমই ঠিক নিয়েছেন। কারণ যদি কোন সমস্যা থাকে তা টেস্টে ধরা পরবে। শরীরের ভেতরের কোন সমস্যার জন্য টেস্ট করা খুব জরুরী।

 2 years ago 

জি আপু একদম ঠিক বলেছেন টেস্ট জরুরি।ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63