বিকেলের হালকা নাস্তা||

in আমার বাংলা ব্লগ2 years ago

||আজ-৮ই মাঘ||১৪২৯বঙ্গাব্দ,শীতকাল||


আসসালামুআলাইকুম/আদব। কেমন আছেন আমার বাংলাব্লগ এর সকল ইন্ডিয়ান এবং বাংলাদেশি বন্ধুরা?আশা করছি সকলেই অনেক ভালো আছেন?আমিও ভালো আছি আপনাদের দোয়ায়।প্রতিদিনের মতো আজকে আবারও আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে হাজির হলাম।আমার আজকের ব্লগটি আপনাদের ভালো লাগবে আশা করছি।।

InCollage_20230122_163922031.jpg

আজকে সারাদিন টা তেমন একটা ভালো লাগছিল না।একঘেয়েমি চলে এসেছিল সারাদিন বেশ চাপেই থাকতে হচ্ছে কিছুদিন যাবৎ। অনার্সে ভর্তি হওয়ার পর থেকে কোনো রুটিং মাফিক চলি না।আর শীতের দিন আমাকে তো ৯ ঘটিকার আগে পাওয়াই যেতনা কিছুদিন আগেও।এই একসপ্তাহ যাবৎ আরকি রুটিং টা পরিবর্তন করেছি।সকালে না উঠার কারণে কোনো কাজ দিনে শেষ করতে পারিনা।শীতের দিন তো দিন ছোট হয়,আর রাত বড়।দিন ছোট হওয়াতেই যত ঝামেলা।আর এজন্যই নিজেকে পরিবর্তনের চেষ্টা।শুনেছি,মানুষ অভ্যাসের দাস।দেখা যাক এই অভ্যাসে নিজেকে নিয়োজিত করতে পারি কিনা।যাইহোক মুলঘটনায় আসি,দুপুরের পর থেকে আজকে হঠাৎ মাথা ব্যাথা শুরু হয়ে গেল,কোনো কিছুই ভালো লাগছেনা।

IMG20230122161250.jpg

IMG20230122161242.jpg

তাই ভাবলাম কড়া করে চা পান করে দেখি মাথা ব্যাথা কমে কি না।তো যেমন ভাবা তেমনি কাজ,চা বানাতে চলে গেলাম।আর আমার ছোট ভাইকে বাজারে পাঠালাম কিছু ডালপুরি নিয়ে আসতে।আর বাসা থেকে এই ডালপুরির দোকান টা বেশি দূরে না।এজন্য চা বানাতে বানাতেই ভাই হাজির পুরি নিয়ে।আজকের চা টা তুলনামূলক ভালোই হয়েছিল অন্যদিনের তুলনায়।কারণ প্রতিদিন চিনি ছাড়া চা পান করি আমি।আজকে চিনিসহ বানিয়েছিলাম।ডালপুরি টাও মোটামুটি গরম ছিল।আমি আবার ভালো চা বানাতে পারিনা। নিজের জন্য করি তাই খারাপ হলেও এক প্রকার ভালো,অন্য কেউ তো আর পান করছে না।আজকে আবার বোনকে বললাম চা নিয়ে দেখতে পারিস অন্যদিনের তুলনায় আজ কিন্তু বেশ ভালো হয়েছে।আম্মু আর ভাই চা নিল না।চা,পুরি সব মিলিয়ে বেশ ভালো লেগেছিল।

InCollage_20230122_163746960.jpg

ধন্যবাদ সবাইকে আমার লেখাটি পড়ার জন্য।আমার লেখাটি কেমন লেগেছে কমেন্টে জানাবেন অবশ্যই বন্ধুরা। আবার নতুন কোন লেখা নিয়ে খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থিত হবো। সেই পর্যন্ত সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন।
ফটোগ্রাফির জন্য ব্যাবহৃত ডিভাইসরিয়েলমি ফাইভ আই
লোকেশননিজ বাসস্থান
সময়বিকেল:৪:৩০মিনিট
বাররবিবার
ফটোগ্রাফার@rahnumanurdisha


Amar_Bangla_Blog_logo.jpg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

❤️আল্লাহ হাফেজ❤️

Sort:  
 2 years ago 

বিকেলের নাশতার চা আর পুরি থাকলে আর কিছু দরকার হয় না।চা খেলে এক ঘেয়েমি দূর হয়ে যায়।চা পুরির কম্বিনেশনটা আসলেই অনেক ভালো।নিশ্চয়ই আপনারও অনেক ভালো লেগেছে।

 2 years ago 

জি আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার চা দেখে আমারও খেতে ইচ্ছে করছে। আর ডালপুরি ত আমার খুব ফেভারিট। মাথা ব্যাথা হলে আমিও চা পান করলে ভাল লাগে । আমি কিন্তু ভাল চা বানাতে পারি। মানুষ অভ্যাসের দাস এটা ঠিক কথা অনেকাংশে। আমি গত ৮-৯ বছর ধরে সকাল ৬ টা বাজে এলার্ম শুনে উঠি। ধন্যবাদ আপু ।

 2 years ago 

ও আচ্ছা ।ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি ঠিক বলছেন আসলে শীতকালে সব কাজ গুছিয়ে আনতে অনেক বেশি কষ্ট হয়।এমনিতে দিন ছোট তার মধ্যে আবার অনেক শীত সকালে উঠা যায় না সব মিলিয়ে এক ঝামেলার মধ্যে সময় যাচ্ছে আমারও।মাথা ব্যথার জন্য করা করে চা কিন্তু যথেষ্ট ভালো।আপনি ডাল পুরি দিয়ে বেশ মজার করে চা খেয়েছেন বিকেল বেলায় দেখে তো আবার খেতে ইচ্ছে করতেছে।সুন্দর মুহূর্তটি শেয়ার করে নিয়েছেন অনেক ভালো লেগেছে।

 2 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63315.26
ETH 2668.31
USDT 1.00
SBD 2.79