ফুলের ফটোগ্রাফি||

in আমার বাংলা ব্লগlast year

||আজ-১৭ই,জ্যৈষ্ঠ||১৪৩০ বঙ্গাব্দ,গ্রীষ্মকাল||


❤️আসসালামুআলাইকুম/আদাব❤️


আমি@rahnumanurdisha বাংলাদেশ থেকে।কেমন আছেন আমার বাংলা ব্লগের সকল ইন্ডিয়ান এবং বাংলাদেশী বন্ধুরা?আশা করছি সবাই অনেক ভালো আছেন।আমিও ভালো আছি আপনাদের দোয়ায়।যতোই বলি ভালো আছি আসলে এই গরমে যতটুকু ভালো থাকা যায় ঠিক ততটুকুই ভালো আছি।কারণ যারা বাংলাদেশে আছেন তারা নিশ্চয় জানেন বন্ধুরা।হঠাৎ করে তাপমাত্রা বেশ বেড়ে গিয়েছে।প্রকৃতিতে তাপদাহ সৃষ্টি হয়ে গিয়েছে।কয়েকদিন আগেও বেশ ঠান্ডা আবহাওয়া ছিল,বাতাস সাথে বৃষ্টি হচ্ছিল রাতে।যাইহোক এর মধ্যেও নিজেদের সুস্থ থাকতে হবে লাইফস্টাইল পরিবর্তন করে।তাছাড়া বিভিন্ন রোগ বাসা বেঁধে নিবে এই গরমে।সবকিছুর পরেও আমাদের সুস্থ থাকাটা অতিব জরুরি।সুস্থ না থাকলে কোনো কাজই সম্পন্ন করা সম্ভব হবেনা।তাই সর্বদায় সবাই সুস্থ থাকার চেষ্টা করবেন।যাইহোক বন্ধুরা প্রতিদিনের মতো করে আজকেও ফিরে এলাম আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে।

🌷ফুলের ফটোগ্রাফি🌷


আমার আজকের ব্লগটি একটি ফটোগ্রাফি ব্লগ।যেকোনো ধরনের ফুলের ফটোগ্রাফি দেখতে কিন্তু ভালো লাগে।আর সেই ভালো লাগা থেকেই আমার আজকের কিছু ফুলের ফটোগ্রাফি ব্লগ।এই ফুলের ফটোগ্রাফিগুলো আমি বিভিন্ন জায়গা থেকে করেছিলাম।ফুলগুলোর নাম আমার অজানা।আপনারা যদি জেনে থাকেন ফুলের নাম কমেন্টে জানতে ভুলবেন না কিন্তু বন্ধুরা।তো চলুন আর কথা না বাড়িয়ে আমার আজকের ফুলের ফটোগ্রাফিগুলো আপনাদের সাথে শেয়ার করি।


IMG20230517155526.jpg

Divice:Realme 5i
Location
ফুল পছন্দ করেনা এমন মানুষ খুব কমই আছে।সৃষ্টিকর্তার অপরূপ সৌন্দর্যের মধ্যে একাংশ বহন করে নানা প্রজাতির ফুল।ফুল যেকোনো মানুষের মন ভালো করতে ওষুধ হিসেবে কাজ করে বলা যায়।

IMG20230517155450.jpg

Divice:Realme 5i
Location
তবে আজকে আমি যেসকল ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি আপনাদের মাঝে এই ফুলগুলো আমার কিন্তু একটু বেশিই ভালো লেগেছিল।তাই আর মিস করিনি ছবিগুলো তুলতে।সেদিন বাইরে গিয়ে ফাঁকা রাস্তার মাঝ বরাবর বেশ অনেক ধরনের লাল,হলুদ রঙের ফুল দেখেছিলাম।তাই সেখান থেকে কয়েকটি ফটোগ্রাফি করেছিলাম।ফুলগাছ গুলো আলাদা করে লাগানো হয়েছে সৌন্দর্য বৃদ্ধির জন্য।আর এতে করে দেখতেও অনেক ভালো লাগছিল।

IMG20230517155456.jpg

Divice:Realme 5i
Location

IMG20230517155507.jpg

Divice:Realme 5i
Location
সেদিন কলেজে গিয়ে তুলেছিলাম এই বেগুনি রঙের ফুলের ছবি।আসলে দেখতে এতো সুন্দর লাগছিল ফুলগুলো।কালার টা জাস্ট অসাধারণ ছিল।অনেক বড় গাছ ছিল,তাই বেশ উপরেই ফুলগুলো দেখা যাচ্ছিল।আর কিছু মিষ্টি রঙের ফুলের কলির ছবি করেছিলাম।ফুলটি এজন্যই আরও চিনতে পড়ছিলাম না।কারণ পুরোপুরি ফুটেছিল না ফুলটি।অসম্ভব সুন্দর লাগছিল আমার কাছে ফুলের কলি গুলো।তাই আর ক্যাপচার করতে ভুল করেছিলাম না।

Divice:Realme 5i
Location

IMG20230517162717.jpg

Divice:Realme 5i
Location

IMG20230517162632.jpg

Divice:Realme 5i
Location

IMG20230517162623.jpg

Divice:Realme 5i
Location

IMG20230517162637.jpg

Divice:Realme 5i
Location
ধন্যবাদ সবাইকে আমার ফটোগ্রাফি পোস্টটি পড়ার জন্য।আজকের মতো এখানেই শেষ করছি আমার ব্লগটি।আবার নতুন কোনো ফটোগ্রাফি ব্লগ নিয়ে খুব শীঘ্রই হাজির হবো আপনাদের মাঝে।সেই পর্যন্ত সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন।
ফটোগ্রাফির জন্য ব্যবহৃত ডিভাইসরিয়েলমি ফাইভ আই
ফটোগ্রাফার@rahnumanurdisha

Amar_Bangla_Blog_logo.jpg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

❤️আল্লাহ হাফেজ❤️

Sort:  
 last year 

বাহ আপু আপনি খুবই সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন। ফুলের ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হয়েছি। আসলে ফুল সবাই পছন্দ করে। খুব সুন্দর সুন্দর ফুলে ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

ঠিক বলেছেন আপু হঠাৎ করে তাপমাত্রা অনেক বেড়ে গিয়েছে। গরমে সুস্থ থাকা অনেক কঠিন হয়ে পড়েছে। যাইহোক আপু আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দেখে ভালো লাগলো। আপনি কিন্তু দারুণ ফটোগ্রাফি করেন। অনেক দক্ষতার সাথে সুন্দর সব ফটোগ্রাফি গুলো করেছেন দেখে ভালো লাগলো আপু।

 last year 

চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন আপনি ‌ আসলে ফুল সৌন্দর্যের প্রতীক। ফুলের সৌন্দর্য দেখে মুগ্ধ হয় না এমন মানুষ পৃথিবীতে খুঁজে পাওয়া যায়। না। ফুলের প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই দুর্দান্ত হয়েছে। এত সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনার তোলা ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে আপু। প্রথম ফুলের নাম হচ্ছে কৃষ্ণচূড়া ফুল এবং এর পরের হলুদ ফুলের নাম হচ্ছে রাধাচূড়া ফুল। ফুলের ফটোগ্রাফি দেখতে এবং করতে আমার খুব ভালো লাগে। প্রতিটি ফটোগ্রাফি এককথায় দুর্দান্ত হয়েছে। যাইহোক এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।আর ফুলের নামগুলো বলার জন্য।

 last year 

দারুন কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনি প্রথমের দিকে যে ফুলের ফটোগ্রাফি টা শেয়ার করেছেন সেই ফুলটার নাম রাধাচড়া।

 last year 

ও আচ্ছা।ধন্যবাদ ভাইয়া গঠনমূলক মন্তব্যের জন্য।

 last year 

আজ আপনি আমাদের মাঝে অসাধারণ কিছু ফুলে ফটোগ্রাফি করে উপস্থাপন করেছেন এই সমস্ত ফুলের ফটোগ্রাফি গুলো দেখে আমি সত্যি মুগ্ধ হয়েছি। আশা করি এভাবে পরবর্তীতে আরো অনেক ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করবেন।

 last year 

জি ভাইয়া কালেকশনে আরও কিছু সুন্দর ফুলের ফটোগ্রাফি রয়েছে।পরবর্তীতে শেয়ার করবো ইনশাল্লাহ।ধন্যবাদ আপনাকে মূল্যবান মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 61766.31
ETH 2428.16
USDT 1.00
SBD 2.64