সেনসিটিভ স্কিনের জন্য বেস্ট কয়েকটি স্কিন কেয়ার প্রোডাক্ট রিভিউ

in আমার বাংলা ব্লগ2 days ago (edited)
❤️আসসালামুআলাইকুম/আদাব❤️

আমি @rahnumanurdisha বাংলাদেশ থেকে। কেমন আছেন আমার বাংলা ব্লগ এর সকল ইন্ডিয়ান এবং বাংলাদেশি বন্ধুরা?আশা করছি সকলেই অনেক ভালো আছেন?আমিও ভালো আছি আপনাদের দোয়ায়।ফিরে এলাম আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে।

আজকে আপনাদের মাঝে সেনসিটিভ স্কিন এর জন্য বেস্ট কয়েকটি প্রোডাক্ট এর রিভিউ শেয়ার করব।আমাদের যাদের সেনসিটিভ স্কিন তারা সহজেই চাইলে যেকোনো স্কিন কেয়ার প্রোডাক্ট ব্যাবহার করতে পারিনা।আর যাদের অতিরিক্ত সেনসিটিভ স্কিন তারাই জানেন যে তাদের স্কিনে যেকোনো প্রোডাক্ট দিলে ইরিটেশন শুরু হয়ে যায়।বন্ধুরা আপনাদের মাঝে সবধরনের কালার ,পারফিউম এবং কেমিক্যাল ফ্রি কয়েকটি স্কিন প্রোডাক্ট এর রিভিউ আগে শেয়ার করে নিই চলুন।

প্রথমেই আমি আমার প্রিয় একটি সিরাম এর রিভিউ শেয়ার করব আপনাদের সাথে।এটি হচ্ছে দ্যা অর্ডিনারি ব্র্যান্ড এর একটি সিরাম।ওয়েলি স্কিন এর জন্য বেস্ট একটি সিরাম বলা যায়।তাছাড়া সেনসিটিভ স্কিন ফ্রেন্ডলি।কারণ এতে কোনো ধরনের কেমিক্যাল ব্যবহার করা নেই।আপনারা জানেন কেমিক্যাল,কালার,পারফিউম এগুলো সেনসিটিভ স্কিনে এলার্জি রিয়াকশন সৃষ্টি করে।যেহেতু এই প্রোডাক্ট তিতে এগুলো ফ্রি রাখা হয়েছে তাই বলা যায় বেস্ট একটি সিরাম হতে পারে আপনার স্কিন কেয়ার রুটিন এ।আপনারা যারা স্কিন কেয়ার শুরু করতে চান প্রাথমিকভাবে তারা এই সিরাম টি নির্ভয়ে ব্যাবহার করতে পারেন।তবে যারা ফর্সা হতে চান তারা কিন্তু এই প্রোডাক্ট ব্যাবহার করে খুব একটা রেজাল্ট পাবেন না।কারণ এই প্রোডাক্ট আপনার স্কিন হেলদি করতে সাহায্য করবে।স্কিন হেলদি করা এক ব্যাপার এর ফর্সা করা আরেক।আমি যেহেতু এই প্রোডাক্ট অনেকদিন যাবৎ ব্যাবহার করছি এজন্য আপনাদের কে ফিডব্যাক দিতে পারছি ভালো করে প্রোডাক্ট টির উপকারিতা সম্পর্কে।

IMG20240923224844.jpg

IMG20240923224836.jpg

IMG20240923224705.jpg

এখন আসি স্কিন কেয়ার রুটিনে সর্বপ্রথম ধাপ ক্লিনজার নিয়ে।যেকোনো স্কিন কেয়ার শুরু করলে আমাদের একটি ভালো মানের ক্লিনজার রুটিনে রাখতে হয়।এজন্য আমি সিম্পল এর এই ক্লিনজার টি ইউজ করছি দুই মাস যাবৎ।আর এতে কোনো ধরনের এলার্জিক রিয়াকশন দেখা যাচ্ছেনা আমার স্কিনে।যেহেতু সেনসিটিভ স্কিন ফ্রেন্ডলি একটি প্রোডাক্ট তাই বলা যায় যারা ওয়েলি স্কিনে অধিকারী আছেন তারাও খুব সহজেই এটি ব্যাবহার করতে পারেন।আর হ্যাঁ এই প্রোডাক্ট টিও সকল ধরনের কেমিক্যাল,পারফিউম এবং কালার ফ্রি।

IMG20240923185614.jpg

এবার টোনার যারা ইউজ করতে চান এটিও ইউজ করতে পারবেন সেনসিটিভ স্কিনের যারা রয়েছেন।সব ধরনের কেমিক্যাল ফ্রি প্রোডাক্ট টি আপনার স্কিন ঠান্ডা করতে সহায়তা করবে।

IMG20240923185621.jpg

এবার স্কিন কেয়ারে সবচেয়ে বেশি জরুরি যেটি সেটি হচ্ছে ময়েশ্চরাইজার।আর সিম্পল ব্র্যান্ড এর এই ময়েশ্চরাইজার টি সেনসিটিভ স্কিন এর জন্য অনেকটা ভালো ।সব মিলিয়ে বলতে গেলে সিম্পল ব্র্যান্ড এর প্রোডাক্ট গুলো বেশ ভালো সেনসিটিভ স্কিন এর জন্য।যারা এলার্জির জন্য কোনো ধরনের স্কিন কেয়ার প্রোডাক্ট ব্যাবহার করতে পারেন না তারা চাইলে শুরু করতে পারেন এটি দিয়ে স্কিন কেয়ার।আমি যেহেতু আগে কোনো প্রকার স্কিন কেয়ার করিনি সেজন্য স্কিন অনেকটা বেহাল হয়ে পড়েছিল।গত দুই মাস যাবৎ এই প্রোডাক্ট গুলো ইউজ করে বেশ ভালো লাগছে।অতিরিক্ত সেনসিটিভ স্কিন হওয়ায় সেইভাবে কোনো ধরনের প্রোডাক্ট ইউজ সম্ভব ছিলনা।তাই কেমিক্যাল ফ্রি এই প্রোডাক্ট গুলো ইউজ করে আমার স্কিনে কোনো ধরনের পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যাচ্ছে না।তাই ভাবলাম যারা আমার মত বিগিনার রয়েছেন বা সেনসিটিভিটির জন্য কোনো স্কিন কেয়ার ধরনের প্রোডাক্ট ব্যাবহার করতে পারেন না।তাদের জন্য আমার বাজেট ফ্রেন্ডলি প্রোডাক্ট এর এই ব্লগটি হয়তো কাজে লাগবে।

IMG20240923191528.jpg

IMG20240923230100.jpg

ধন্যবাদ সবাইকে আমার ব্লগটি পড়ার জন্য।আমার আজকের ব্লগটি এখানেই শেষ করছি বন্ধুরা।আমার ব্লগটি কেমন লেগেছে কমেন্টে জানাবেন বন্ধুরা । আবার নতুন কোনো ব্লগ নিয়ে খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থিত হবো।


ফটোগ্রাফির জন্য ব্যবহৃত ডিভাইসরিয়েলমি ফাইভ আই
ফটোগ্রাফার@rahnumanurdisha
লোকেশননিজবাড়ি

❤️আমার সংক্ষিপ্ত পরিচিতি❤️
আমি রাহনুমানূর দিশা।আমার জাতীয়তা বাংলাদেশী।আমি বর্তমান অনার্স তৃতীয় বর্ষে পড়াশুনা করছি।আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে দীর্ঘ এক বছরের বেশি সময় থেকে যুক্ত রয়েছি।বাংলা ভাষায় লিখতে, পড়তে এবং নতুন নতুন বিষয়ে জ্ঞান অর্জন করতে আমার ভালো লাগে।এছাড়াও ফটোগ্রাফি এবং আর্ট করতে অনেক ভালো লাগে।অবসর সময়ে গান শুনতে এবং বাংলা নাটক দেখতে পছন্দ করি।

Post by-@rahnumanurdisha
Date- 29th September,2024


Amar_Bangla_Blog_logo.jpg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 2 days ago 

আপনি দেখছি আজকে বেশ কিছু স্কিন কেয়ার প্রোডাক্ট রিভিউ করেছেন। আপনি ইতোমধ্যে এই স্কিন কেয়ার প্রোডাক্ট ব্যবহার করেছেন এবং ব্যবহারের পর আপনার সুন্দর একটি রিপোর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন।তবে, আপু এই স্কিন কেয়ার প্রোডাক্ট গুলো কী ছেলেরা ব্যবহার করতে পারবে?

 2 days ago 

জি ভাইয়া পারবে সবার জন্য,ধন্যবাদ।

 2 days ago 

যারা স্কিন সেনসিটিভিটি সমস্যায় ভুগছেন তাদের জন্যে এর রিভিউটি বেশ উপকারী হবে বলে আমি আশা করছি। ধন্যবাদ নিজের অভিজ্ঞতার আলোকে এই রিভিউ প্রকাশ করার জন্যে।
ভাল থাকুন।


ক্ষুদে স্বাস্থ্যবার্তা

দুই ধরণের ব্যায়ামের ( exercise) সাথে আমরা পরিচিতঃ এরোবিক (aerobic exercise) এবং এনএরোবিক (anaerobic exercise)! সহজভাবে বললে, জিমে (Gym) বাইচেপ্স বানাতে (Muscle build-up) বা ৬ প্যাক (6-Pack abdomen) বানাতে যে ব্যায়াম করা হয় তাকে বলে এনএরোবিক এক্সারসাইজ। আর বাইরে মুক্ত পরিবেশে হাটা, দৌড়ানো, জগিং করা, সাইকেল চালানো, সাতার কাটা ইত্যাদি কে বলে এরোবিক এক্সারসাইজ। দুই ধরনের ব্যায়ামেরই উপকারীতা আছে। তবে যদি টার্গেট হয় উচ্চ রক্তচাপ (Hypertension), রক্তের সুগার (DM), রক্তের চর্বি নিয়ন্ত্রণ (blood lipids), তাহলে এরোবিক এক্সারসাইজই বেশী উপকারী এনএরোবিক এক্সারসাইজ এর তুলনায়। দুইটায় পাশাপাশি করলে তো সোনায় সোহাগা!
দুই ধরণের ব্যায়ামের মধ্যে আরো পার্থক্য জানতে এই লেখাটি পড়তে পারেন।

 19 hours ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

 2 days ago 

সিম্পল ব্র্যান্ডের কোনো প্রোডাক্ট আমি কখনো ইউজ করিনি। তবে সবার কাছ থেকে শুনি এগুলো বেশ ভালো। আপনি দুই মাস যাবত এগুলো ব্যবহার করে খুব সুন্দর রিভিউ দিয়েছেন। আমিও ভাবছি এগুলো একবার ট্রাই করে দেখব। সুন্দর ভাবে এই প্রোডাক্টগুলোর রিভিউ দেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে।

 19 hours ago 

জি আপু মোটামুটি ভালো বলা যায়,ধন্যবাদ।

 2 days ago 

বেশি ভালো লাগলো সুন্দর একটি বিষয় নিয়ে আলোচনা করেছেন দেখে। আসলে আমিও এটা মনে করি যে একটু যেই জিনিস দিয়ে উপকার হয় সে জিনিসটা অন্যের মাঝে তুলে ধরে অন্যের সহায়তা প্রদান করার সুযোগ দেওয়া। হয়তো অনেকে মনে করবে এ সমস্ত জিনিসগুলো রিভিউ করে প্রোডাক্ট এর ব্যবসা করছে কিন্তু আসলে এটা তো নয়। আমিও এমন জাতীয় জিনিসগুলো শেয়ার করতে পছন্দ করি যেটার মাধ্যমে উপকৃত হওয়া যায়। যাহোক ভালো লাগলো সুন্দর একটা বিষয় রিভিউ করেছেন দেখে।

 19 hours ago 

ধন্যবাদ ভাইয়া।এগুলো সব অন্য দেশের প্রোডাক্ট তাই মার্কেটিং এর সুযোগ নেই😁।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63491.17
ETH 2618.75
USDT 1.00
SBD 2.79