ভুতুড়ে গল্প(পর্ব -২)||

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

||আজ-১০ই,মাঘ||১৪২৯বঙ্গাব্দ,শীতকাল||


আসসালামুআলাইকুম/আদব। কেমন আছেন আমার বাংলা ব্লগ এর সকল ইন্ডিয়ান এবং বাংলাদেশি বন্ধুরা?আশা করছি সকলেই অনেক ভালো আছেন?আমিও ভালো আছি আপনাদের দোয়ায়।আজকে আমি আপনাদের মাঝে ভুতুড়ে গল্প (পর্ব-২) নিয়ে লিখতে যাচ্ছি। আশা করছি এই পর্বটি ও ভালোই লাগবে আপনাদের।

castle-2833088_1920.jpg

সোর্স

ডাক্তার বাবু রোগী দেখে আসার পথেই হঠাৎ করে সাজুর ভ্যানের লাইট নষ্ট হয়ে গেল।চারিদিকে কোনো আলো নেই শুধুই ধুধু অন্ধকার।ডাক্তার বাবুর কাছে একটি ছোট্ট টর্চ ছিল তাতেও চার্জ প্রায় শেষের পথে।তখন রাত প্রায় আড়াই টে বাজতে চলেছিল।ভ্যানের চালক সাজু বললো,ও ডাক্তার বাবু এতো রাতে কিছুই তো দেখতে পাচ্ছিনা।রাস্তাটাও এতো আঁকাবাঁকা,আমরা কি ঠিক রাস্তায় আছি।ডাক্তার বাবু বললো যাওয়ার সময় তো তাড়াতাড়ি চলে আসলাম এক ঘণ্টায়।এখন তো মনে হচ্ছে সত্যি রাস্তা হারিয়ে ফেলেছি। দেড় ঘণ্টা পার হয়ে গেল রাস্তা ফুরোই না কেন।হ্যারে!আমরা সত্যিই মনে হয় রাস্তা হারিয়ে ফেলেছি।

ghost-5676447_1920.jpg

সোর্স
চারিদিক থেকে অদ্ভুত কান্নার আওয়াজ আসছিল।হঠাৎ সামনের দিক থেকে কয়েকজন লোক একটি লাশ নিয়ে দাহ করতে যাচ্ছিল।ডাক্তার বাবু বলছিল,তোমরা কার লাশ নিয়ে দাহ করতে যাচ্ছ?উত্তরে ওনারা কিছুই না বলে চুপচাপ চলে যায়।তখন ডাক্তার বাবু আর সাজু দুইজনই প্রচুর ভয় পেয়ে গিয়েছিল।সাজু কান্না করে ফেলেছিল।ডাক্তার বাবু ভয় পেলেও সাজুকে তেমন একটা বুঝতে না দিয়ে বলল,কান্না করিসনা কিছুই হবেনা।তুই সাবধানে গাড়ি চালা।মনে মনে ডাক্তার বাবু মন্ত্র পড়তে লাগলো।এরই মধ্যে হঠাৎ ঝড় শুরু হয়ে গেল।তখন ডাক্তার বাবু আর সাজু ভ্যান গাড়ি থেকে নেমে আশ্রয় এর জন্য সামনের একটি বাড়িতে গেল।বাড়িটি বিশাল বড় এবং পুরনো।নিভু নিভু টর্চ এর আলোতে ডাক্তার বাবু এবং সাজু পৌঢ় বাড়িটির দরজায় নক করতে লাগলেন।আর বললেন কেউ আছেন,আমাদের আজকের রাত টা একটু আশ্রয় দিন।

face-6365443_1920.jpg

সোর্স
এরকম পাঁচ মিনিট মতো নক করার পর একজন মধ্য বয়সি মহিলা এসে দরজা খুললেন।ডাক্তার বাবু বিনীত স্বরে বললেন, আজ্ঞে আমি এর পরের গ্রামের ডাক্তার।রোগী দেখতে এসে পথ হারিয়ে ফেলেছি,ঝড় বৃষ্টি বাইরে প্রচুর । আজেকর রাত টা যদি আশ্রয় দিতেন,খুব উপকার হতো।মহিলা উত্তরে বললেন,জি আপনি বিপদে পড়েছেন আর আমি আশ্রয় দেব না এটা কখনও হয়।আপনি ডাক্তার মানুষ কত মানুষের প্রাণ বাঁচান।তারপর ডাক্তার বাবু এবং সাজু ভিতরে যেতেই দেখলেন,ডাইনিং এ সব ভালো মন্দ খাবার সাজিয়ে রাখা।মনে হচ্ছে আগে থেকেই তাদের জন্য প্রস্তুতি নিয়ে খাবার গুলো তৈরি করে সাজিয়ে রাখা হয়েছে।মধ্য বয়স্ক মহিলাটির এক মেয়ে ছিল।মেয়েটি এসে বললো,মা ওনাদের ভালোভাবে অ্যাপায়ন করো।ডাক্তার বাবু আর সাজুর অনেকটা খিদে পেয়ে গিয়েছিল,রাতের খাবার তাদের খাওয়া হয়েছিল না তাই।তারপর ডাক্তার বাবু ও সাজু পেট পুরে খেয়ে নিল।ডাক্তার বাবুর কাছে সবকিছু বেশ অদ্ভুত লাগছিল।এই পৌঢ় বাড়িতে দুইজন মেয়ে মানুষ একা থাকে।খাওয়া দাওয়া শেষে চিলে কোঠার ঘরে মেয়েটি তাদের নিয়ে যায় এবং বলে আপনারা এখানেই থাকুন আজ রাত।ডাক্তার বাবুর প্রতিদিনের অভ্যাস ঘুমানোর আগে মন্ত্র জব করা।তাই ডাক্তার বাবু সাজুকে বললো,তুই ঘুমিয়ে পর আমার ঘুমাতে আধা ঘণ্টা মতো সময় লাগবে।সাজু বললো,জি ডাক্তার বাবু তুমি এসো মন্ত্র জব করে আমি ঘুমিয়ে পড়লাম।যখন ডাক্তার বাবু মন্ত্র জব করা শুরু করলেন,আর তখনই ঘটল।আজকের মতো এখানেই শেষ করছি বন্ধুরা,আগামী পর্বে মন্ত্র জব করার পর কি হলো,বাকি গল্প নিয়ে হাজির হবো।

ধন্যবাদ সবাইকে আমার লেখাটি পড়ার জন্য।আমার লেখাটি কেমন লেগেছে কমেন্টে জানাবেন অবশ্যই বন্ধুরা। আবার নতুন কোন লেখা নিয়ে খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থিত হবো। সেই পর্যন্ত সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন।

Amar_Bangla_Blog_logo.jpg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

❤️আল্লাহ হাফেজ❤️

Sort:  
 2 years ago 

সত্যি বলতে আপু গত পর্ব পড়েছিলাম।সত্যি বলতে ভুতুড়ে গল্প আমার খুবই ভালো লাগে। মাঝে মাঝে আহট যে সিরিজ ছিল সেখানে আমি ভুতুড়ে গল্পগুলো দেখতাম।অনেক ধন্যবাদ আগামী পর্বের অপেক্ষায় রইলাম।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া মন্তব্যের জন্য।

 2 years ago 

ভূতের গল্প গুলো আমার কাছে ভালো লাগে। প্রথম পর্ব পড়েছিলাম। প্রথম পর্বের ভিতরে তেমন কিছু পাইনি কিন্তু দ্বিতীয় পর্ব পড়ে আমার কাছেও অদ্ভুত লাগছে গল্পটি। অধীর আগ্রহে পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম। ডাক্তার বাবু মন্ত্র পড়ার পর কি হয়েছিল তা জানার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু পুরো গল্প টি মনোযোগ দিয়ে পড়ে গঠনমূলক মন্তব্যে করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62820.16
ETH 2438.32
USDT 1.00
SBD 2.69