টার্গেট ডিসেম্বর সিজন-৩||পাওয়ার আপ-১০ স্টিম||

in আমার বাংলা ব্লগlast year
❤️আসসালামুআলাইকুম/আদাব❤️

কেমন আছেন আমার বাংলা ব্লগবাসি? আশা করছি সবাই অনেক ভালো আছেন?আমিও ভালো আছি।আজকে আমি পাওয়ার আপ এর পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। আমি ডিসেম্বর সিজন ৩,পাওয়ার আপ প্রতিযোগিতা সপ্তাহ-৩৪ এ অংশগ্রহণ করতে যাচ্ছি ।আমি ১০ স্টিম পাওয়ার আপ করতে চলেছি আজ।পাওয়ার আপের পূর্বের আমার এসপি ১৮৮৪.৭৫৭ ছিল।এ বছর অনেকেই ইতিমধ্যে একটি টার্গেট নিয়ে পাওয়ার আপ শুরু করে দিয়েছেন।তেমনি আমিও একটি টার্গেট নিয়ে কাজ আরম্ভ করতে যাচ্ছি।আমার টার্গেট ডিসেম্বর সিজন ৩ এ ২০০০ স্টিম পাওয়ার আপ করবো।দেখা যাক টার্গেট পূরণ করতে পারি কি না। নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার আপ অত্যন্ত জরুরী ভূমিকা পালন করে।তাছারা স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আমি যেভাবে পাওয়ার আপ করেছি সমস্ত প্রক্রিয়া নিম্নে স্ক্রিনশটের মাধ্যমে নিম্নে দেখানো হলো।

@rahnumanurdisha.jpg

কানভা দিয়ে তৈরি

ধাপ-১

প্রথমে প্রোফাইল থেকে ওয়ালেটে যেতে হবে এখানে আমার বর্তমান অবস্থা দেখতে পাবো।

Screenshot_1.png

ধাপ-২

এবার পাওয়া আপের জন্য,প্রথমে স্টিম এর পাশে ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে এবং পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।এবার কত স্টিম পাওয়ার আপ করব সেই এমাউন্টটা বসাতে হবে। আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি তাই ১০ বসিয়ে দিয়েছি।এবার পাওয়ার আপে ক্লিক করতে হবে তারপর ওকে অপশনে ক্লিক করতে হবে।

Screenshot_2.png

Screenshot_6.png

ধাপ-৩

এবার এক্টিভ কী দিয়ে সাইন ইন করে দিতে হবে।ব্যাস আমার পাওয়ার আপ কমপ্লিট।

Screenshot_18.png

ধাপ-৪

আমার বর্তমান স্টিম পাওয়ার। পাওয়ার আপের পর স্ক্রিনশট।

Screenshot_3.png

ধাপ-৫
বর্তমান ওয়ালেট
পূর্বের এসপি১১৮৮৪.৭৫৭
পাওয়ার আপ১০স্টিম
বর্তমান এসপি১৮৯৪.৭৫৭

আজকের মতো এখানেই শেষ করছি। আমার পাওয়ার আপের পোস্টটি কেমন লাগলো কমেন্টে জানাবেন অবশ্যই বন্ধুরা। আবার নতুন কোন পোস্ট নিয়ে খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থিত হবো। সেই পর্যন্ত সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন।

ধন্যবাদ সবাইকে

image3.jpeg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

Sort:  
 last year 

পাওয়ার আপ মানে হচ্ছে সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মের দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপের গুরুত্বপূর্ণ অপরিসীম। পাওয়ার আপ এর মাধ্যমে খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছানো সম্ভব এবং কি নিজের স্থানও অনেক বেশি শক্ত হবে। এভাবে পাওয়ার আপ করলে আপনি কিন্তু অনেক দূর এগিয়ে যেতে পারবেন। আর ভালো একটা স্থান ও অর্জন করবেন।

 last year 

সিজন থ্রি কে সামনে রেখে আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করলেন।যা দেখে খুবই ভালো লাগলো। আসলে এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে থাকা উচিত। আপনার জন্য অনেক শুভকামনা রইল আপু।

 last year 

আপনি দু হাজার এসপি অর্জন করার লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন শুনে ভীষণ ভালো লাগলো। এভাবেই এগিয়ে যেতে থাকলে ইনশাআল্লাহ ভালো কিছু হবে। পাওয়ার আপ জারি রাখুন।

 last year 

১০স্টিম করে হলেও পাওয়ার আপ করা হচ্ছে আপনার এসপি যে বৃদ্ধি পাচ্ছে সেটাই বড় কথা । ভালো লাগলো আপনার পাওয়ার আপ দেখে । আমাদের প্রত্যেকের উচিত অল্প করে হলেও পাওয়ার আপ করা । আপনার জন্য অনেক শুভকামনা রইল ।

 last year (edited)

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যতো বেশি পাওয়ার আপ ততো বেশি ক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। শুভকামনা রইলো পাওয়ার আপ করে অনেক দূর পর্যন্ত যান।

 last year (edited)

আপনি এই সিজনে ২০০০ পাওয়ার আপ পূর্ণ করার চেষ্টা করে যাচ্ছেন। আর এটা পূর্ণ করার জন্য এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার লক্ষ্যের প্রায় অনেকটা কাছেই চলে এসেছেন। আর ১১৬ স্টিম পাওয়ার আপ করতে পারলেই আপনার টার্গেট অন্য হয়ে যাবে ইনশাল্লাহ।

Posted using SteemPro Mobile

Posted using SteemPro Mobile

 last year 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন। আমি মনে করি আপনি যদি আপনার পাওয়ার আপের পরিমাণ আরো একটু বৃদ্ধি করে দেন তাহলে আপনি আপনার টার্গেটে একটু তাড়াতাড়ি পৌঁছে যেতে পারবেন। একই সাথে আপনার টার্গেট থেকে একটু উপরে পাওয়ার আপ করতে পারলে আপনার একাউন্টের সক্ষমতা আরো বেশি বৃদ্ধি পেয়ে যাবে।

 last year 

আপনার লক্ষ্য দেখে আমার অনেক বেশি ভালো লেগেছে। নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য এবং ক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অনেক জরুরী। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগলো। আপনি ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই ২০০০ স্টিম পাওয়ার আপ করতে পারবেন। দোয়া করি আপু যেন নিজের লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছাতে পারেন।

 last year 

পাওয়ার আপ হলো নিজের একাউন্ট কে সচেষ্ট রাখার এক হাতিয়ার। আর আপনি তো দেখছি সেই হাতিয়ার টিকে আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধিতে ভালোই কাজে লাগিয়েছেন। বেশ ভালো একটি উদ্যোগ। ছোট ছোট করে পাওয়ার আপ করতে করতে আপনি একদিন একটি ভালো জায়গায় পৌছে যাবেন। শুভ কামনা রইল আপনার প্রতি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59378.58
ETH 2646.25
USDT 1.00
SBD 2.46