টার্গেট ডিসেম্বর সিজন-৩||পাওয়ার আপ-৫৫ স্টিম||

in আমার বাংলা ব্লগlast year (edited)

আজ-৩রা, ফাল্গুন||১৪২৯ বঙ্গাব্দ,শীতকাল||


আসসালামুআলাইকুম/আদাব।কেমন আছেন আমার বাংলা ব্লগবাসি? আশা করছি সবাই অনেক ভালো আছেন?আমিও ভালো আছি।আজকে আমি পাওয়ার আপ এর পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম।আজকে আমি ডিসেম্বর সিজন ৩,পাওয়ার আপ প্রতিযোগিতা সপ্তাহ-৬ এ অংশগ্রহণ করতে যাচ্ছি ।এ বছরে অনেকেই ইতিমধ্যে একটি টার্গেট নিয়ে পাওয়ার আপ শুরু করে দিয়েছেন।তেমনি আমিও একটি টার্গেট নিয়ে কাজ আরম্ভ করতে যাচ্ছি।আমার টার্গেট ডিসেম্বর সিজন ৩ এ ২০০০ স্টিম পাওয়ার আ[প করবো।দেখা যাক টার্গেট পূরণ করতে পারি কি না। নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার আপ অত্যন্ত জরুরী ভূমিকা পালন করে।তাছারা স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ।আমি যেভাবে পাওয়ার আপ করেছি সমস্ত প্রক্রিয়া নিম্নে স্ক্রিনশটের মাধ্যমে নিম্নে দেখানো হলো।

আমার বাংলা ব্লগ পাওয়ার আপ ৫৫ স্টিম (2).png

কানভা দিয়ে তৈরি

ধাপ-১

প্রথমে প্রোফাইল থেকে ওয়ালেটে যেতে হবে এখানে আমার বর্তমান অবস্থা দেখতে পাবো।অর্থাৎ পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার পাওয়ার যা ছিল তার স্ক্রিনশট।এবার পাওয়া আপের জন্য,প্রথমে স্টিম এর পাশে ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে এবং পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

IMG_20230216_124507.jpg

ধাপ-২

এবার কত স্টিম পাওয়ার আপ করব সেই এমাউন্টটা বসাতে হবে। আমি ৫৫ স্টিম পাওয়ার আপ করছি তাই ৫৫ বসিয়ে দিয়েছি।এবার পাওয়ার আপে ক্লিক করতে হবে তারপর ওকে অপশনে ক্লিক করতে হবে।

IMG_20230216_124721.jpg

Screenshot_25.png

ধাপ-৩

এবার এক্টিভ কী দিয়ে সাইন ইন করে দিতে হবে।ব্যাস আমার পাওয়ার আপ কমপ্লিট।

Screenshot_18.png

ধাপ-৪

আমার বর্তমান স্টিম পাওয়ার। পাওয়ার আপের পর স্ক্রিনশট।

!
IMG_20230216_124414.jpg

বর্তমান ওয়ালেট
পূর্বের এসপি৭০.৭৬২
পাওয়ার আপ৫৫ স্টিম
বর্তমান এসপি১৫.৭৬২

আজকের মতো এখানেই শেষ করছি। আমার পাওয়ার আপের পোস্টটি কেমন লাগলো কমেন্টে জানাবেন অবশ্যই বন্ধুরা। আবার নতুন কোন পোস্ট নিয়ে খুব শীঘ্রই আপনাদের মাঝে উপস্থিত হবো। সেই পর্যন্ত সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন।

ধন্যবাদ সবাইকে

image3.jpeg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

Sort:  
 last year 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। আপনি আজকে অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। আপনি যে লক্ষ্য নিয়ে এগিয়ে চলেছেন খুব শীঘ্রই পৌঁছে যাবেন এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে।

 last year 

ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনি দেখছি আজকে আমাদের মাঝে অনেক স্টিম পাওয়ার করে দেখিয়েছেন। আমি মনে করি আপনার এই পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য অনুপ্রেরণামূলক। হয়তো এই পোস্ট দেখে অনেকেই পাওয়ার আপ করার জন্য চেষ্টা করবে।

 last year 

জি ভাইয়া ধন্যবাদ আপনাকে।

 last year 

একাউন্টঃ @rahnumanurdisha
পাওয়ার বৃদ্ধিঃ = 8.78594%

 last year 

ধন্যবাদ ভাইয়া।

 last year 

নিজের সক্ষমতা কে বজায় রাখার জন্য পাওয়ার আপএর গুরুত্ব অপরিসীম।আপনি ৫৫স্টিম পাওয়ার আপ করেছেন দেখি অনেক ভালো লাগলো। আসলে এভাবে পাওয়ার আপ করলে অন্যরাও অনেক উৎসাহী হয়। অনেক অনেক ধন্যবাদ এত বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করার জন্য।

 last year 

জি ভাইয়া ধন্যবাদ আপনাকে।

 last year 

আপু আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৩ তে ২০০০ স্টিম পাওয়ার আপ করার লক্ষ নিয়ে আজকে ৫৫ স্টিম পাওয়ার আপ করলেন। অবশ্যই পাওয়ার আপের গুরুত্ব বুঝতে পেরেছেন। আশা করি ধারাবাহিকতা বজায় রাখবেন। ধন্যবাদ আপু।

 last year 

জি ধন্যবাদ ভাইয়া ।

 last year 

পাওয়ার আপ পোস্ট করেছেন আপু খুব ভাল লাগলো। আমি এ সপ্তাহে করিনি। আপনি আপনার একাউন্টটি শক্তিশালী করতে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। অনেক ধন্যবাদ আপু।

 last year 

ও আচ্ছা।ধন্যবাদ আপু

 last year 

আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট এর পাওয়ার আপ পোস্ট করেছেন যা দেখে আমার কাছে সত্যিই ভীষণ ভালো লেগেছে। এভাবে পাওয়ার আপ করলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার টার্গেট ডিসেম্বর সিজন ৩ এ ২০০০ স্টিম পাওয়ার আপ করা অবশ্যই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। দোয়া রইল আপনার জন্য।

 last year 

ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 62876.86
ETH 3399.50
USDT 1.00
SBD 2.43