বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি||

in আমার বাংলা ব্লগlast year (edited)

||আজ-২১ই,জ্যৈষ্ঠ||১৪৩০ বঙ্গাব্দ,গ্রীষ্মকাল||


🌷আসসালামুআলাইকুম/আদাব


আমি@rahnumanurdisha বাংলাদেশ থেকে।কেমন আছেন আমার বাংলা ব্লগের সকল ইন্ডিয়ান এবং বাংলাদেশী বন্ধুরা?আশা করছি সবাই অনেক ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ আছি আপনাদের দোয়ায়।তবে লোডশেডিং জীবনটা অতিষ্ট করে ফেলছে পুরো।আপনারা সবাই হয়তো জানেন,বাংলাদেশে কয়লার ঘাটটির কারণে বিদ্যুৎ উৎপাদন ব্যহত হচ্ছে।অতিরিক্ত লোডশেডিং এর ফলে আমাদের জনজীবন স্থবির হয়ে পড়ছে।সেই সাথে প্রকৃতিতে তাপদাহ বেড়ে গিয়েছে আগের তুলনায়।সামনে আরও ভয়াবহ পরিস্থিতি অপেক্ষা করছে আমাদের জন্য,এটার বার্তাও আমরা পেয়ে গিয়েছি।শহরের তুলনায় গ্রামের মানুষ বেশি ভোগান্তিতে পড়েছেন।তো এবার চলুন, আমার পোস্টের বিষয় সম্পর্কে জানা যাক।বন্ধুরা প্রতিদিনের মতো করে আজকেও ফিরে এসেছি আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে।

বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি🌷


আমার আজকের ব্লগটি একটি ফটোগ্রাফি ব্লগ।যেকোনো ধরনের ফটোগ্রাফি দেখতে বেশ ভালো লাগে আমার বন্ধুরা।তবে সেটা যদি হয় ফুলের তাহলে তো আর কথাই নেই।আর সেই ভালো লাগা থেকেই আমার আজকের ফটোগ্রাফি ব্লগ।এই ফুলের ফটোগ্রাফিগুলো আমি আমার কলেজের যাওয়ার পথে করেছিলাম।ফুলগুলোর নাম বাগান বিলাস।নিম্নে আমার আজকের বাগান বিলাস ফুলের ফটোগ্রাফিগুলো আপনাদের সাথে শেয়ার করছি।


IMG20230517163103.jpg

Divice:Realme 5i
Location
বাগান বিলাস ফুলের রঙ গুলো আমার কাছে বেশি ভালো লাগে।এগুলো সাদা রঙের ফুল সবথেকে বেশি কিউট লাগে দেখতে।সাদা এবং গোলাপী রঙের ফুলগুলো আজ আমি আপনাদের সাথে শেয়ার করছি বন্ধুরা।

IMG20230517163219.jpg

Divice:Realme 5i
Location

IMG20230517163216.jpg

আমি যেসকল ফুলের ফটোগ্রাফি শেয়ার করছি আপনাদের মাঝে, এই ফুলগুলো আমার খুব বেশিই ভালো লেগেছিল।তাই আর মিস করিনি ছবিগুলো তুলতে।ফুলগুলো লাগানো হয়ে থাকে বাড়িতে বা বিভিন্ন দর্শনীয় জায়গায় সৌন্দর্য বৃদ্ধির জন্য।

IMG20230517163150.jpg

Divice:Realme 5i
Location

IMG20230517163122.jpg

Divice:Realme 5i
Location

IMG20230517163146.jpg

Divice:Realme 5i
Location
ফুল সৃষ্টিকর্তার এক অপরূপ সৃষ্টি।এটির সাথে পৃথিবীর কোনো সৌন্দর্যের তুলনা করলে হয়তো সবাই পিছিয়েই যাবে।ফুলের প্রতি দুর্বলতা কিন্তু আমাদের সবারই।আপনাদের কি ফুলের ফটোগ্রাফি ক্যাপচার করতে ভালো লাগে আমার মতো,কমেন্টে কিন্তু জানতে ভুলবেন না বন্ধুরা।

IMG20230517163237.jpg

Divice:Realme 5i
Location

IMG20230517163230.jpg

Divice:Realme 5i
Location

IMG20230517163223.jpg

Divice:Realme 5i
Location

IMG20230517163237.jpg

Divice:Realme 5i
Location

Divice:Realme 5i
Location
ধন্যবাদ সবাইকে আমার ফটোগ্রাফি পোস্টটি পড়ার জন্য।আজকের মতো এখানেই শেষ করছি আমার ব্লগটি।আবার নতুন কোনো ফটোগ্রাফি ব্লগ নিয়ে খুব শীঘ্রই হাজির হবো আপনাদের মাঝে।সেই পর্যন্ত সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন।
ফটোগ্রাফির জন্য ব্যবহৃত ডিভাইসরিয়েলমি ফাইভ আই
ফটোগ্রাফার@rahnumanurdisha

Amar_Bangla_Blog_logo.jpg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

VOTE @bangla.witness as witness


witness_vote.png

❤️আল্লাহ হাফেজ❤️

Sort:  
 last year 

আসলে ফুল সৌন্দর্যের প্রতীক। ফুলের সৌন্দর্য দেখে সত্যি আমরা মুগ্ধ হয়ে যায়। আপনি বেশ চমৎকার বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি করেছেন। সাদা রঙের বাগান বিলাস ফুল দেখে খুবই ভালো লাগলো। বাগান বিলাস ফুলকে আমাদের এদিকে গেট ফুল বলে থাকে। এত চমৎকার ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

জি ভাইয়া ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

আপু লোডশেডিং এর কথা বলে লাভ নেই। জনগনের কথা কেউ চিন্তা করে না। সবাই নিজ নিজ পকেট ভরার ধান্দায় আছে। যায়হোক আপনার বাগান বিলাস ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। দেখে খুবই ভাল লাগলো,ধন্যবাদ আপু।

 last year 

জি ঠিকই বলেছেন আপনি।ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

বাগান বিলাস ফুল গুলো দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এই ফুল গুলো বাড়ির গেটের সামনে লাগানো থাকে সাধারণত। আপনি বাগান বিলাসের খুব সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ ভাইয়া গঠনমূলক মন্তব্যের জন্য ।

 last year 

বাহ্ আপু আপনি তো খুব সুন্দর বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি করেছেন। বাগান বিলাস ফুল দেখতে ভীষণ ভালো লাগে আমার কাছেও। সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

জি ভাইয়া এই ফুলগুলো দেখতে আসলেই ভালো লাগে অনেক।ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি দেখে খুবি ভালো লাগছে আমার। এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনি ঠিক বলছেন আমাদের জন্য সামনে কিন্তু অনেক ভয়াবহ পরিস্থিতি অপেক্ষা করতেছে। টাউনে যেহেতু সব অফিস আদালত অবস্থিত তাই তেমন লোডশেডিং হয় না তবে গ্রামের চেয়ে তুলনা মূলকভাবে অনেক কম। কিন্তু গ্রামের মানুষ অনেক বেশি কষ্ট পাচ্ছে সেটা ঠিক বলছেন। আর বাগান বিলাস ফুল আমারও অনেক ভালো লাগে দেখতে। আপনি সুন্দর করে বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি গুলো শেয়ার করলেন অনেক ভালো লেগেছে।

 last year 

জি আপু একদম।ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

বাগান বিলাস ফুল গুলো দেখতে খুবই ভালো লাগে আমার। অত্যন্ত আকর্ষণীয় ফুল হল বাগান বিলাস ফুল। আপনি খুবই সুন্দর ভাবে এবং দক্ষতার সাথে বাগান বিলাস ফুলের সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। চমৎকার একটি বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

আপনার আমার ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া।ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

আপনি তো কলেজে যাওয়ার পথে খুব সুন্দর করে বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি করেছেন। তবে তবে বাগান বাগান বিলাস ফুল দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। বিশেষ করে গাছগুলো একটু বড় হয় এবং পাপড়ি গুলো ফুলের অনেক পাতলা। এবং একটি গাছের মধ্যে অনেকগুলো ফুল ফোটে। সবচেয়ে বড় কথা আপনার ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। অনেক সুন্দর করে বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

ধন্যবাদ আপু আপনার সাবলীল মন্তব্যের জন্য।

 last year 

খুবই সুন্দর বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি ছিল তো। আমার খুবই পছন্দের একটা ফুল হচ্ছে বাগান বিলাস ফুল। বাগানে অথবা ঘরের সামনে এই ফুল গাছগুলো রোপন করলে খুবই সুন্দর লাগে। আর যখন সেগুলোতে ফুল ফুটে তা দেখতে একটু বেশি আকর্ষণীয় লাগে। আর সৌন্দর্যতা ও অনেক বেশি বৃদ্ধি পায়। এখানে দুই কালারের বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি দেখতে পাচ্ছি। আমার কাছে এই দুই কালারটাই খুব ভালো লাগে। মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম ফটোগ্রাফি গুলোর দিকে। খুব ভালো ছিল প্রত্যেকটা ফটোগ্রাফি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 55789.30
ETH 2345.53
USDT 1.00
SBD 2.31